scorecardresearch
 

Shilpa Shetty: 'রাজ কী করে কখনও জিজ্ঞাসা করিনি', বয়ানে জানান শিল্পা

পুলিশের কাছে শিল্পা শেঠির বক্তব্যের এক্সক্লুসিভ বিবরণ পেয়েছে আজতক। তাঁর বিবৃতিতে শিল্পা শেঠি জিনিয়েছেন, যে তিনি রাজ কুন্দ্রাকে তাঁর কাজ সম্পর্কে কখনও কিছু জিজ্ঞাসা করেননি। তিনি নিজেই তাঁর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। হটশট অ্যাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্যই ছিল না। ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পর থেকে জেলেই রয়েছেন রাজ কুন্দ্রা।

Advertisement
শিল্পা শেঠি শিল্পা শেঠি
হাইলাইটস
  • রাজ কুন্দ্রাকে তাঁর কাজ সম্পর্কে কখনও কিছু জিজ্ঞাসা করেননি
  • হটশট অ্যাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্যই ছিল না
  • ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পর থেকে জেলেই রয়েছেন রাজ কুন্দ্রা

গত ২৩ জুলাই মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Police Crime Branch) রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্নোগ্রাফি মামলায় (Pornography Case) শিল্পা শেঠির (Shilpa Shetty) বক্তব্য রেকর্ড করেছিল। পুলিশের কাছে শিল্পা শেঠির বক্তব্যের এক্সক্লুসিভ বিবরণ পেয়েছে আজতক। তাঁর বিবৃতিতে শিল্পা শেঠি জিনিয়েছেন, যে তিনি রাজ কুন্দ্রাকে তাঁর কাজ সম্পর্কে কখনও কিছু জিজ্ঞাসা করেননি। তিনি নিজেই তাঁর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। হটশট অ্যাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্যই ছিল না। ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পর থেকে জেলেই রয়েছেন রাজ কুন্দ্রা।


শিল্পা শেঠি তার বক্তব্যে মুম্বাই পুলিশকে কী বলেছিলেন?

শিল্পা শেঠি পুলিশকে বলেছেন- রাজ কুন্দ্রা ২০১৯ সালে আর্মসপ্রাইম মিডিয়ায় (Armsprime Media) যোগ দিয়েছিলেন। সৌরভ কুশওয়াহা ছিলেন তার সঙ্গী। এই সংস্থা পুনম পান্ডের মতো অভিনেত্রীদের সংক্ষিপ্ত ভিডিও তৈরি করত যেখানে অভিনেত্রীরা খোলামেলা পোশাকে ভিডিও তৈরি করাতেন। এই সব তাঁদের ইচ্ছা অনুযায়ী করা হত। আমি রাজকে এ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলাম, ও বলেছিলেন যে ওটিটি প্ল্যাটফর্মটি ভালো করছে এবং সে এটি থেকে ভালো লাভ করছে। এর পরে রাজ কোনও কারণে সৌরভ কুশওয়াহার থেকে আলাদা হয়ে যান।

 

শিল্পা শেঠি বলেন যে, অভিযুক্ত উমেশ কামথকে তিনি চিনতেন কারণ সে ভিয়ান ইন্ডাস্ট্রিজে কাজ করতেন। ফেব্রুয়ারিতে যখন তাকে গ্রেফতার করা হয়েছিল, তখন শিল্প রাজ কুন্দ্রাকে এই বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন। রাজ তখন শিল্পা শেঠিকে বলেছিলেন যে কামথ গেহনা বশিষ্ঠের সাথে আলাদাভাবে কাজ করে এবং পর্ন ভিডিও তৈরি করে তা বিক্রি করে। এর জন্য তাকে গ্রেফতার করা হয়েছে। শিল্পা তাঁর বিবৃতিতে বলেছিলেন যে তিনি বলিফেম অ্যাপ্লিকেশন সম্পর্কে কিছুই জানেন না।

Advertisement

শিল্পা বলেন, 'আমি এখন জানতে পেরেছি যে হটশট অ্যাপটি ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে তৈরি করা হয়েছিল এবং অশ্লীল ভিডিও তৈরি করা হয়েছিল। এটি তখন প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিনের (Kenrin) কাছে বিক্রি করা হয়। আমি আমার কাজে ব্যস্ত ছিলাম এবং আমি আমার স্বামীকে জিজ্ঞেস করিনি যে সে কি করেছে। তিনি আমাকে তাXর কাজ সম্পর্কে কিছু বলেননি। আমি এই বিষয়ে কিছু জানি না।'

শিল্পা শেঠি জানিয়েছেন যে তিনি লন্ডনে বিগ ব্রাদার এর শুটিং করছেন। সেখানে একজন কমন ফ্রেন্ড ফারাত হুসেনের মাধ্যমে রাজ কুন্দ্রার সঙ্গে তাঁর দেখা হয়। ২০০৯ সালে তাদের সম্পর্ক বিয়েতে পরিণত হয়। তারপর থেকে তিনি ভারতে বসবাস করছেন এবং বেশ কিছু ব্যবসা পরিচালনা করছেন।

 

Advertisement