scorecardresearch
 

একই বাড়িতে অঙ্কিতা-রিয়া? সুশান্তের বান্ধবীদের নিয়ে জোর জল্পনা

দু'জনের মধ্যে হয়তো সৌজন্য সাক্ষাৎ হয়ে থাকতে পারে। তবে ঘনিষ্টতা কোনও দিনই ছিল না। তবে সুশান্তের মৃত্যুর পর এই দুই অভিনেত্রী একসূত্রে মিলে গিয়েছিলেন। সুশান্তের মৃত্যুর পর ব্যাপক হারে ট্রোলড হয়েছিলেন দুজনে। রিয়াকে সরাসরি দায়ী করেছিল নেটিজেনদের একাংশ। সেখানে নতুন সম্পর্কের জেরে ট্রোলড হয়েছিলেন অঙ্কিতা।

Advertisement
অঙ্কিতা - সুশান্ত - রিয়া অঙ্কিতা - সুশান্ত - রিয়া
হাইলাইটস
  • এ বার হয়তো দুজনকেই একই ঘরে দেখা যেতে পারে।
  • ঘর মানে, বিগ বসের (Bigg Boss 15) ঘর।
  • বলি মহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

এক জন প্রাক্তন। আর একজন বর্তমান থাকেত থাকতেই আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput). কথা হচ্ছে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) সম্পর্কে। দু'জনের মধ্যে হয়তো সৌজন্য সাক্ষাৎ হয়ে থাকতে পারে। তবে ঘনিষ্টতা কোনও দিনই ছিল না। তবে সুশান্তের মৃত্যুর পর এই দুই অভিনেত্রী একসূত্রে মিলে গিয়েছিলেন। সুশান্তের মৃত্যুর পর ব্যাপক হারে ট্রোলড হয়েছিলেন দুজনে। রিয়াকে সরাসরি দায়ী করেছিল নেটিজেনদের একাংশ। সেখানে নতুন সম্পর্কের জেরে ট্রোলড হয়েছিলেন অঙ্কিতা।

এ বার হয়তো দুজনকেই একই ঘরে দেখা যেতে পারে। ঘর মানে, বিগ বসের (Bigg Boss 15) ঘর। বলি মহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। সম্ভাব্য প্রতিযোগীর তালিকায় অঙ্কিতার নাম রয়েছে। রিয়া-কে প্রস্তাব দেওয়া হয়েছে রিয়েলিটি শো-তে অংশ নেওয়ার জন্য। রিয়া সেই প্রস্তাব গ্রহণ করেছএন কিনা সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি। তবে যদি তিনি প্রস্তাব গ্রহণ করেন, সে ক্ষেত্রে অঙ্কিতার সঙ্গে স্ক্রিন এবং পার্সোনাল স্পেশ ভাগ করে নিতে দেখা যাবে রিয়া-কে।

এই দুই তারকা ছা়ড়া সেই তালিকায় নাম রয়েছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানির। গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। তবে সে ক্ষেত্রে কপিল শর্মা শো-তে অংশ নেওয়া হবে না তাঁর। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পারমার এবং ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মাকেও এই শো-তে অংশ নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে।

 

Advertisement