scorecardresearch
 

ছোটবেলায় মামা করেন ধর্ষণ, প্রেগন্যান্টও হয়েছিলেন এই অভিনেত্রী

'সেক্রেড গেমস' (Sacred Games) খ্যাত কুব্রা সাইত (Kubbra Sait) আজকাল তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। কুবরা এখন শুধু অভিনেত্রীই নন, লেখিকাও। 'ওপেন বুক' নিয়ে নতুন জীবন শুরু করেছেন এই অভিনেত্রী। এই বইয়ের মাধ্যমে তিনি তার জীবন সম্পর্কিত অনেক বিষয়ও মানুষের সামনে তুলে ধরেছেন।

Advertisement
কুবরা সাইত কুবরা সাইত

'সেক্রেড গেমস' (Sacred Games) খ্যাত কুবরা সাইত (Kubbra Sait) আজকাল তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। কুবরা এখন শুধু অভিনেত্রীই নন, লেখিকাও। 'ওপেন বুক' নিয়ে নতুন জীবন শুরু করেছেন এই অভিনেত্রী। এই বইয়ের মাধ্যমে তিনি তার জীবন সম্পর্কিত অনেক বিষয়ও মানুষের সামনে তুলে ধরেছেন। যে জিনিসগুলি দেখায় যে অভিনেতাদের জীবন বাইরের বিশ্ব থেকে যতটা আমরা দেখি তত সহজ নয়।


ছোটবেলায় মামা যৌন শোষণ করেছেন

কিছুদিন আগেই কুবরা প্রকাশ করেছিলেন যে তিনি ছোটবেলায় যৌন নির্যাতনের শিকার হয়েছেন। অভিনেত্রীর সঙ্গে এই কাজটি কোনও বহিরাগত নয়, তাঁর নিজের মামা করেছিলেন। আজও কুবরা সেই মুহূর্তগুলোর কথা মনে করলে তার হৃদয় কেঁপে ওঠে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন যে একবার তিনি পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। এই সময় তিনি সেখানে একজন ব্যক্তিকে দেখতে পান, যে ধীরে ধীরে তার পরিবারে পরিণত হয়।

ওই ব্যক্তি অভিনেত্রীর বাড়িতে যেতেন। এরপর ধীরে ধীরে পরিবারের সদস্য হয়ে যান তিনি। এরপর কুবরার পরিবারে সুখ-দুঃখ, সব কিছুর খবরই ছিল ওই ব্যক্তি। এমন এক সময় এসেছিল যখন তিনি সেই ব্যক্তি এবং তার পরিবারের বাধ্যতার সুযোগ নিয়ে অভিনেত্রীকে শ্লীলতাহানি শুরু করেছিলেন। কুব্রার এই আভাস সবাইকে চমকে দিয়েছে।


'ওয়ান নাইট স্ট্যান্ড'-এর সময় গর্ভবতী হয়েছিলেন

এই প্রকাশের পর, এখন কুবরা তার জীবন সম্পর্কে একটি নতুন প্রকাশ করেছেন। অভিনেত্রী বলেছেন যে ২০১৩ সালে তিনি এক বন্ধুর সঙ্গে আন্দামান ভ্রমণে গিয়েছিলেন। মদ্যপানের পরে, অভিনেত্রী একই বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ হন এবং পরে তার গর্ভাবস্থার রিপোর্ট পজিটিভ আসে। ৩০ বছর বয়সে, কুবরা এই দায়িত্ব নিতে প্রস্তুত হননি। এ কারণেই তিনি গর্ভপাত করেন।

Advertisement

কুবরা তার জীবনে আর্থিক সমস্যা থেকে শ্লীলতাহানির শিকার হয়েছে। এমন একটা মুহূর্ত ছিল যখন সে তার বাবা-মায়ের সম্পর্ক ভেঙে যেতে দেখেছিলেন। এত কিছুর পরও সে এগিয়ে যেতে থাকেন। এটা করা সবার পক্ষে সহজ ছিল না, কিন্তু কুবরা সমস্ত অসুবিধা কাটিয়ে নিজের কেরিয়ার গড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং প্রমাণ করেছিলেন যে হৃদয়ে সাহস থাকলে বিশ্বের কোনও সমস্যাই আপনাকে এগিয়ে যেতে বাধা দিতে পারে না।

 

Advertisement