scorecardresearch
 

নগ্ন হলেন পঞ্চাষোর্ধ জেনিফার লোপেজ! নতুন মিউজিক ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল

নতুন বছরে দর্শকদের নতুন উপহার দিয়েছেন আমেরিকার তারকা জেনিফার লোপেজ (Jenifer Lopez)। বছর ৫১-র 'জেলো'-র ম্যাজিক বহুদিন পরে দর্শকেরা দেখতে পেলেন। তাঁর নতুন সিঙ্গেল 'ইন দ্য মর্নিং' (In The Morning) রীতিমত ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ভিডিওতে নগ্ন হয়েছেন হলিউডের সুপারস্টার।

Advertisement
জেনিফার লোপেজ (ছবি সৌজন্য: ট্যুইটার) জেনিফার লোপেজ (ছবি সৌজন্য: ট্যুইটার)
হাইলাইটস
  • দীর্ঘদিন পড়ে দর্শকদের সামনে এলেন জেনিফার লোপেজ।
  • তাঁর নতুন সিঙ্গেল প্রকাশ্যে আসার পরই হয়েছে সুপার ভাইরাল।
  • মিউজিক ভিডিয়োতে নগ্ন হয়েছেন তিনি।

নতুন বছরে দর্শকদের নতুন উপহার দিয়েছেন আমেরিকার তারকা জেনিফার লোপেজ (Jenifer Lopez)। তিনি একাধারে যেমন গায়িকা, দক্ষ অভিনেত্রী ও একজন নৃত্যশিল্পীও। বছর ৫১-র 'জেলো'-র ম্যাজিক বহুদিন পরে দর্শকেরা দেখতে পেলেন। তাঁর নতুন সিঙ্গেল 'ইন দ্য মর্নিং' (In The Morning) রীতিমত ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ভিডিওতে নগ্ন হয়েছেন হলিউডের সুপারস্টার।

সুপার ভাইরাল এই ভিডিওতে ভিন্ন রূপে দেখা গেছে জেনিফারকে। পরির সাজে তাঁর গায়ে কোনও পোশাক নেই। শুধু রয়েছে একজোড়া ডানা। ফ্যানেদের এক রূপকথার দুনিয়ে ভাসিয়ে নিয়ে গিয়েছেন গায়িকা। ধরা পড়েছে তাঁর লাস্যময়ী রূপ।

আরও পড়ুন: ন্যুড শ্য়ুটে প্রমোশন ! ভাইরাল শাহিদের সহ-অভিনেত্রী বনিতা

ভিডিওটি শেয়ার করার পর সেটি কিছু মুহূর্তেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তিনি লিখেছেন, " আমি আপনাদের নিচের চেয়েও বেশি ভালোবাসি। 'ইন দ্য মর্নিং'-র জন্য অফিসিয়াল ভিডিওটি দেখে আমি আপনাদের জন্য খুব উচ্ছ্বসিত। এটি একটি অন্ধকারময় এক তরফা সম্পর্কের প্রতীকীকরণ এবং সেই উপলদ্ধি যেটা আপনি ছাড়া আর কেউ পরিবর্তন করতে পারবেন না ...আপনি কেবল নিজেকে পরিবর্তন করতে পারবেন !!! নিজের ডানা মেলুন এবং সেই সমস্ত ব্যক্তি বা জিনিসের থেকে দূর সরে যানা যেখানে আপনার কোনও মর্যাদা নেই।"

গত ৩ দশক ধরে গোটা বিশ্ব কাঁপাচ্ছেন জেলো। এই বয়সেও তাঁর টোনড বডি দেখে উন্মাদনা ছড়িয়েছে বিশ্বজুড়ে। তবে শোনা গেছে, এই ভিডিওটির জন্য তাঁকে করতে হয়েছে কঠোর পরিশ্রম। কোনও বিরতি ছাড়াই একটানা প্রায় ১০০ টা সেট করে সিট- আপ, ক্রাঞ্চেস, অ্যাব রোপস করতেন তিনি। প্রসঙ্গত, আগামী ২০ জানুয়ারি  নতুন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের শপথগ্রহণ অনুষ্ঠানে জেনিফার লোপেজ ও লেডি গাগা পারফার্ম করবেন। 

Advertisement

Advertisement