scorecardresearch
 

Shruti-Swarnendu Marriage: গোপনে বিয়ে শ্রুতির, জীবনের নতুন অধ্যায় শুরু 'রাঙা বউ'-এর

Shruti-Swarnendu Marriage: টেলি পাড়ায় এখন একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। সুদীপ্তা-মিষ্টিদের পর এবার চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার রাঙা বউ তথা শ্রুতি দাস। পাত্র সকলের চেনা। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গেই আইনি বিয়ে সারলেন শ্রুতি।

Advertisement
চুপিসারে বিয়ে সারলেন শ্রুতি-স্বর্ণেন্দু চুপিসারে বিয়ে সারলেন শ্রুতি-স্বর্ণেন্দু
হাইলাইটস
  • টেলি পাড়ায় এখন একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। সুদীপ্তা-মিষ্টিদের পর এবার চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার রাঙা বউ তথা শ্রুতি দাস।

টেলি পাড়ায় এখন একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। সুদীপ্তা-মিষ্টিদের পর এবার চুপিসারে বিয়ে সেরে নিলেন ছোটপর্দার রাঙা বউ তথা শ্রুতি দাস। পাত্র সকলের চেনা। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গেই আইনি বিয়ে সারলেন শ্রুতি। প্রসঙ্গত, এ বছরেই বিয়ে করবেন অভিনেত্রী, এরকম ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় শ্রুতি তাঁর বিয়ের কথা জানিয়েছেন। 

শহরের এক হোটেলে রাঙা বউ খ্যাত শ্রুতি খুব ব্যক্তিগত পরিসরে এই বিয়ে করেন। শ্রুতি ও স্বর্ণেন্দু বেশ কিছু বছর ধরেই সম্পর্কে রয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন যে তাঁদের দুজনের জন্য এই মুহূর্তটা খুবই বিশেষ। আর তাঁরা দুজনেই একে-অপরের সঙ্গে অনেক বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাই এই সময়টাই বিয়ে করার জন্য সেরা বলে তাঁদের মনে হয়েছে। রবিবার রাতে নিজেদের আইনি বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রুতি-স্বর্ণেন্দু দুজনেই। কিন্তু সেখানে তাঁদের দুজনের ছবি নেই। কেবল তাঁদের রেজিস্ট্রি উদযাপনের জন্য, নতুন পথ চলার স্মারক হিসেবে যে কেক আনা হয়েছিল সেটার ছবিই পোস্ট করেছেন। গোলাপ দিয়ে সাজানো কেকে তাঁদের নামের সঙ্গে জাস্ট ম্যারেড লেখা দেখা যাচ্ছে। তিনি এই ছবির ক্যাপশনে লেখেন 'মিস টু মিসেস।' 

 

একদিকে রাঙা বউ সিরিয়ালের শ্যুটিংয়ের ব্যস্ততা অন্যদিকে বিয়ের প্রস্তুতি। দুটোই সুন্দরভাবে সামলেছেন অভিনেত্রী। মাঝে তার সোশ্যাল মিডিয়া পেজে কিছু খাওয়া দাওয়ার ছবি পোস্ট হলেও তখনও কেউই বিয়ের বিষয়টি আন্দাজ করতে পারেননি। শ্রুতি ও স্বর্ণেন্দু দুজনেই চেয়েছিলেন যে তাঁদের জীবনের এই বিশেষ দিনটি সকলের অলক্ষ্যেই থাক। রবিবার কিছু রীতি ও আইনি বিয়ে সম্পন্ন হয়। পরিবার ও কাছের কিছু বন্ধু-বান্ধব এই বিয়েতে এসেছিলেন। তবে শ্রুতি জানান যে এরপর সামাজিকভাবে বিয়ে হবে। তবে সেটা কবে সে নিয়ে এখনই কিছু বলতে চাননি। 

আরও পড়ুন

Advertisement
ছবি সৌজন্যে: ফেসবুক

প্রসঙ্গত, স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ত্রিনয়নী সিরিয়ালের মাধ্যমেই শ্রুতি ও পরিচালকের পরিচয় হয়। শ্রুতি এই সিরিয়াল দিয়েই ডেবিউ করেন টেলি দুনিয়ায়। নিজেদের প্রেম কাহিনি নিয়ে কখনই বিশেষ রাখঢাক করেননি শ্রুতি বা স্বর্ণেন্দু কেউই। বয়সের ফারাক থাকলেও তাঁদের প্রেম থেমে থাকেনি। বরং আরও বেঁধে বেঁধে থেকেছেন। বর্তমানে অভিনেত্রীকে ‘রাঙা বউ’ ধারাবাহিকে দেখা যাচ্ছে মুখ্য চরিত্রে। তাঁর চরিত্রের নাম পাখি। এই ধারাবাহিকের পরিচালকও হলেন স্বর্ণেন্দু। 

Advertisement