scorecardresearch
 

Aishwarya Rai: মাথায় মিস ওয়ার্ল্ডের ক্রাউন, মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য!

থ্রোব্যাক ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী এমি জ্যাকসন। আপাতত পরিবারের সঙ্গে ইংল্যান্ডে সময় কাটাচ্ছেন এমি। সিনেমা থেকে দূরে থাকলেও সিনেমা এবং তাঁর অনুপ্রেরণা যে তাঁর মনের খুব কাছে তা বুঝিয়েছেন এমি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্টোরি শেয়ার করেছেন এমি, যেখানে মিস ওয়ার্ল্ডের ক্রাউন পরে মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য।

Advertisement
অ্যামি জ্যাকসন, পাশে তাঁর শেয়ার করা ছবি অ্যামি জ্যাকসন, পাশে তাঁর শেয়ার করা ছবি
হাইলাইটস
  • সে বছরই মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন সুস্মিতা সেন।
  • একই সঙ্গে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট উঠেছিল ঐশ্বর্য রাইয়ের মাথায়।
  • একটি ইভেন্টে মাটিয়ে বসেই ঐশ্বর্যর খাওয়ার ছবি রীতিমতো ভাইরাল হচ্ছে। তাঁর মাথায় তখনও শোভা পাচ্ছিল ক্রাউনটি।

১৯৯৯৪ সাল ভারতের কাছে অন্যতম গর্ব করার মতো বছর। সে বছরই মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। একই সঙ্গে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট উঠেছিল ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) মাথায়। খেতাব জেতার পর একটি ইভেন্টে মাটিয়ে বসেই ঐশ্বর্যর খাওয়ার ছবি রীতিমতো ভাইরাল হচ্ছে। তাঁর মাথায় তখনও শোভা পাচ্ছিল ক্রাউনটি। একটি গোলাপি রঙের শাড়ি পরে ছিলেন তিনি। পাশে তাঁর মা বৃন্দা রাই ছাই রঙের সালওয়াল স্যুট পরে ছিলেন।

থ্রোব্যাক ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন (Amy Jackson)। আপাতত পরিবারের সঙ্গে ইংল্যান্ডে সময় কাটাচ্ছেন অ্যামি। সিনেমা থেকে দূরে থাকলেও সিনেমা এবং তাঁর অনুপ্রেরণা যে তাঁর মনের খুব কাছে তা বুঝিয়েছেন অ্যামি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্টোরি শেয়ার করেছেন এমি, যেখানে মিস ওয়ার্ল্ডের ক্রাউন পরে মাটিতে বসে খাচ্ছেন ঐশ্বর্য। তাঁর পাশে রয়েছেন তাঁর মা বৃন্দা রাই। ছবিটি ১৯৯৪ সালের। ছবিটি যখন তোলা তার কিছু দিন আগেই মিস ওয়ার্ল্ড সৌন্দর্য প্রতিযোগিতা জিতেছিলেন ঐশ্বর্য।

এই ছবি শেয়ার করেছেন অ্যামি

ছবিতে ঐশ্বর্যকে রানি বলেছেন অ্যামি। তিনি লিখেছেন, The Queen. Forever favourite. অবশ্য ঐশ্বর্য বহু মানুষের কাছে অনুপ্রেরণা। সারা বিশ্বে তাঁর অসংখ্য অনুরাগী ছড়িয়ে রয়েছেন। সেই তালিকায় বহু সেলিব্রিটিরাই রয়েছেন। অ্যামিও যে তাঁদের মধ্যেই একজন তা এত দিন জানা যায়নি।

আপাতত অ্যামি তাঁর স্বামী George Panayiotou এবং ছেলে অ্যানদ্রেসের সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন। ছেলের জন্ম দেওয়ার পর থেকে অ্যামি কোনও প্রোজেক্টে সই করেননি। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে মা হয়েছেন অ্যামি। শেষবার তাঁকে দেখা গিয়েছে দক্ষিণের জনপ্রিয় পরিচালক শঙ্করের সিনেমা 2.0-তে। সিনেমায় একটি রোবটের ভূমিকায় অভিনয় করেছেন অ্যামি। সায়েন্স ফিকশন সিনেমায় তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় ছিলেন রজনীকান্ত এবং অক্ষয় কুমার। ছবি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে।

Advertisement

 

Advertisement