scorecardresearch
 

Trina Saha: 'এক বোতল জলও পাইনি', তৃণার রোষের মুখে বেসরকারি বিমান সংস্থা , VIRAL VIDEO

Trina Saha: টলিউড তথা টেলি অভিনেত্রী তৃণা সাহার রোষের মুখে বেসরকারি বিমান সংস্থা। বিনা নোটিস ও ঘোষণা ছাড়াই সেই বেসরকারি বিমান সংস্থা বিমানের জন্য ৫ ঘণ্টা অপেক্ষা করতে হয় তৃণা সাহা সহ অন্যান্য যাত্রীদের। এরপরই বিমানবন্দরে এই বিমান সংস্থার এক কর্মীর ওপর ক্ষোভ দেখান তৃণা সহ অন্য যাত্রীরা। আর সেই ভিডিও মোবাইলের ক্যামেরায় বন্দি করে নেন অভিনেত্রী।

Advertisement
তৃণা সাহা তৃণা সাহা
হাইলাইটস
  • টলিউড তথা টেলি অভিনেত্রী তৃণা সাহার রোষের মুখে বেসরকারি বিমান সংস্থা।

টলিউড তথা টেলি অভিনেত্রী তৃণা সাহার রোষের মুখে বেসরকারি বিমান সংস্থা। বিনা নোটিস ও ঘোষণা ছাড়াই সেই বেসরকারি বিমান সংস্থা বিমানের জন্য ৫ ঘণ্টা অপেক্ষা করতে হয় তৃণা সাহা সহ অন্যান্য যাত্রীদের। এরপরই বিমানবন্দরে এই বিমান সংস্থার এক কর্মীর ওপর ক্ষোভ দেখান তৃণা সহ অন্য যাত্রীরা। আর সেই ভিডিও মোবাইলের ক্যামেরায় বন্দি করে নেন অভিনেত্রী। শুধু তাই নয়, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরাও তাঁদের ক্ষোভ উগরে দেন। 

তৃণা সাহার ভিডিও দেখে এটা বোঝা যাচ্ছে তৃণা কোনও কাজের জন্য থাইল্যান্ডে যাচ্ছেন এবং তিনি ওই বেসরকারি বিমান সংস্থার ফ্লাইটের টিকিট কেটেছেন। তবে কোনও নোটিস ও ঘোষণা ছাড়াই ৫ ঘণ্টার অপেক্ষা সত্যিই তৃণা সহ অন্যান্য যাত্রীদের ধৈর্য্য়ের বাঁধ ভেঙে দেয়। তাঁরা সকলে গিয়ে বেসরকারি বিমান সংস্থার এক কর্মীকে ঘিরে ধরেন। এই ভিডিও পোস্ট করে তৃণা তাঁর ক্যাপশনে গোটা ঘটনাটা জানিয়েছেন। অভিনেত্রী লিখেছেন, 'এই ভিডিওটা একটা ছোট্ট ঝলক মিথ্যে প্রতিশ্রুতির, যেখানে কোনও ঘোষণা বা অফিসিয়াল নোটিস ছাড়াই ৫ ঘণ্টা অপেক্ষা করতে হয়, ৫ ঘণ্টা অপেক্ষা করার পরও বিমান সংস্থার এতটুকু ভদ্রতা নেই যে এসে ক্ষমা চায়। এটাই আপনাদের পরিষেবা স্পাইস জেট! শুভজিৎ রায় ও গোটা স্পাইস জেটের ব্যবহারও অত্যন্ত খারাপ। এক বোতল জলও তাদের থেকে আমাদের দেওয়া হয়নি। আমার মত অনেকেই আছেন যাঁরা থাইল্যান্ডে কাজের জন্য যাচ্ছেন তাঁরা তাঁদের সময় ও এনার্জি হারিয়ে ফেলেন।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

Advertisement

তৃণা আরও বলেন, 'এদের আচরণ এবং অহংকার সত্যিই অবাক করার মতো। এমনকী তারা এও বলে যে এটা নাকি তাদের দায়িত্বও নয়। কোনও ক্ষমা চাওয়া নেই...কোনও গ্রহণযোগ্যতা নেই...কোনও অনুশোচনা নেই...কোনও সহানুভূতি নেই।' এরপর তৃণা সাহা ওই বেসরকারি বিমান সংস্থার এক উচ্চপদস্থ কর্তার নাম ক্যাপশনে উল্লেখ করে জানিয়েছেন যে ইনি দায়ী এই সমস্ত ঘটনার জন্য। অভিনেত্রী বেসরকারি বিমান সংস্থার থেকেই এই সমস্যার সমাধান চেয়েছেন। তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে ওই বেসরকারি বিমান সংস্থা বয়কটের দাবিও জানিয়েছেন।  

প্রসঙ্গত, গত বছরই মাতঙ্গী নামে ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে তৃণা সাহার সঙ্গে ইগোর লড়াই শুরু হয় সোহিনী সরকারের। তা নিয়ে যথেষ্ট জলঘোলাও হয়েছিল। এই মুহূর্তে অভিনেত্রী কাজ করছেন লাভ বিয়ে আজ সিরিয়ালে। এখানে ওম সাহানির বিপরীতে দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে, মেন্টাল সিনেমাতেও আইটেম গানে রয়েছেন তৃণা সাহা। 

আরও পড়ুন


 

Advertisement