scorecardresearch
 

Kanchan-Sreemoyee: হাফপ্যান্ট পরে শাশুড়ির সঙ্গে ভোগের আয়োজনে কাঞ্চন, শ্রীময়ী কী করছিলেন তখন?

Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে চর্চার শেষ নেই। তাঁদের প্রেম থেকে শুরু করে তাঁদের বিয়ে হওয়ার পরও তাঁদের নিয়ে চর্চা-আলোচনা শেষ হয় না। ১ তারিখ শেষ হয়েছে সপ্তম ও শেষদফার ভোট। আর গণতন্ত্রের এই উৎসব মিটতেই কাঞ্চনের বাড়িতে রবিবার হল বাবা লোকনাথের পুজো। আর এই পুজোতে এলাহি আয়োজন।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে চর্চার শেষ নেই।

কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে চর্চার শেষ নেই। তাঁদের প্রেম থেকে শুরু করে তাঁদের বিয়ে হওয়ার পরও তাঁদের নিয়ে চর্চা-আলোচনা শেষ হয় না। ১ তারিখ শেষ হয়েছে সপ্তম ও শেষদফার ভোট। আর গণতন্ত্রের এই উৎসব মিটতেই কাঞ্চনের বাড়িতে রবিবার হল বাবা লোকনাথের পুজো। আর এই পুজোতে এলাহি আয়োজন। যার ঝলক পাওয়া গেল শ্রীময়ীর সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে শ্রীময়ীর মাকে দেখা গিয়েছে নাইটি পরে এবং কাঞ্চনকে দেখা গিয়েছে একেবারে ঘরোয়া পোশাকে। 

বিয়ের পর রবিবার ছিল তাঁদের নতুন সংসারে প্রথম লোকনাথ পুজো। মহা সারম্বড়ে আয়োজন হয়েছিল সবটা। উত্তরপাড়ার বিধায়কের দুই শাশুড়িকেও এই লোকনাথ বাবার ভোগের রান্নাবান্না করতে দেখা যায়। শ্রীময়ী যে ছোট ছোট ভিডিও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সেখানে দেখা গিয়েছে শ্রীময়ীর মা নাইটি পরে রয়েছেন এবং কাঞ্চন সাদা রঙের গেঞ্জি ও নীল রঙের হাফপ্যান্ট পরে আছেন। শাশুড়ি-জামাই মিলে ছানার কোপ্তার প্রস্তুতি করছিলেন। শ্রীময়ীকে বলতে শোনা যায় যে বাড়িতেই দুধ কাটিয়ে ছানা তৈরি করে কোপ্তা তৈরি করা হচ্ছে। শ্রীময়ীর মা কোপ্তা পাকিয়ে দিচ্ছিলেন আর কাঞ্চন সেটা রাখছিলেন থালায় সাজিয়ে। 

রান্নার কাজে হাত লাগিয়েছে শ্রীময়ীর ছোট মাসিও। রান্নাঘরে গিয়ে দেখা গেল স্ল্যাবের ওপর বসে রান্না করে চলেছেন শ্রীময়ীর ছোটমাসি। লোকনাথ ঠাকুরের ভোগে খিচুড়ি থেকে পোলাও, নানা রকম ভাজা, পটল আলুর তরকারি, আলুর দম-- কতই না খাবার। শ্রীময়ী এর মধ্যে বলতে ছাড়লেন না যে কাঞ্চন শুধু তদারকি ছাড়া আর কোনও কাজই করছেন না। তার জবাবে কাঞ্চন বলেন যে ৪ জুন ভোটের ফলাফল নিয়ে বড়ই চিন্তিত। তারই মাঝে সকাল থেকে বাজার করেছেন, পুজোর কাজে হাত লাগিয়েছেন। সকলে মিলে বেশ আনন্দের সঙ্গেই করছেন সব কাজ। প্রসঙ্গত, এর আগেও কাঞ্চনের বাড়িতে রাধা-গোবিন্দের পুজো, সত্যনারায়ণের পুজো, কালীপুজো সহ প্রায় সব পার্বণেই সব পুজো হয়ে থাকে। আর শ্রীময়ীকে বিয়ের আগে থেকেই দেখা গিয়েছিল কাঞ্চনের সঙ্গে সব পুজোতে হাত লাগাতে। গত বছর কালীপুজোতে কাঞ্চনের বাড়ির কালীপুজোর ভোগ রান্নাও করেছিলেন শ্রীময়ী। 

আরও পড়ুন

Advertisement

লোকসভা ভোট নিয়ে খুবই ব্যস্ত ছিলেন কাঞ্চন। দেব সহ বেশ কিছু তারকাদের সঙ্গে প্রচারেও দেখা গিয়েছিল তাঁকে। কাঞ্চন ভোটের কাজে ব্যস্ত থাকার জন্য শ্রীময়ী তাঁর পরিবারকে নিয়ে ঘুরে আসেন সমুদ্রের ধার থেকে। পরিবারকে নিয়ে ইস্কনেও ঘুরে এসেছেন শ্রীময়ী। প্রসঙ্গত, জানুয়ারি মাসে দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স পাকাপাকি হয় কাঞ্চনের। এরপর ১মাসের মাথায় আইনি বিয়ে করে নেন শ্রীময়ীর সঙ্গে। প্রেম দিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি একেবারে হাঁটু মুড়ে বসে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন কাঞ্চন। তারপর মার্চ মাসে ছিল সামাজিক বিয়ে।   

Advertisement