scorecardresearch
 

Kanchan-Sreemoyee: মাঝরাতে বেডরুমে কী করেন কাঞ্চন-শ্রীময়ী? দেখুন, VIDEO VIRAL

Kanchan-Sreemoyee: বিয়ের পর থেকেই তাঁদের নিয়ে চর্চা কম নেই। চলতি বছরের মার্চে বিয়ে করেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরজ। বিরে পর পর ট্রোল-কটাক্ষের মুখোমুখি হয়েও তাঁরা এখন চুটিয়ে সংসার করছেন। প্রায়ই তাঁদের সুখী দাম্পত্যের ঝলক শেয়ার করে থাকেন শ্রীময়ী।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • চলতি বছরের মার্চে বিয়ে করেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরজ।

বিয়ের পর থেকেই তাঁদের নিয়ে চর্চা কম নেই। চলতি বছরের মার্চে বিয়ে করেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরজ। বিরে পর পর ট্রোল-কটাক্ষের মুখোমুখি হয়েও তাঁরা এখন চুটিয়ে সংসার করছেন। প্রায়ই তাঁদের সুখী দাম্পত্যের ঝলক শেয়ার করে থাকেন শ্রীময়ী। এবার একেবারে তাঁদের বেডরুমের গল্প সকলের সামনে তুলে ধরলেন শ্রীময়ী-কাঞ্চন।  

কম্বলের তলায় শুয়ে রয়েছেন শ্রীময়ী। রাতে নাকি তাঁর ঘুম আসছে না। আর নতুন বউকে ঘুম পাড়ানোর জন্য বিধায়ক-অভিনেতা কাঞ্চন বের করলেন দারুণ এক উপায়। সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে, শ্রীময়ী কম্বলের মধ্যে শুয়ে আর কাঞ্চন স্যান্ডো গেঞ্জি পরে হাতে গল্পের বই নিয়ে গল্প পড়ছেন। মিসেস কাঞ্চনকে বলতে শোনা গিয়েছে, তাঁকে রাতে গল্প পড়ো শোনাচ্ছেন কাঞ্চন কারণ তাঁর ঘুম আসছে না। ভিডিওতে শ্রীময়ী বলেন, ‘‘কী হচ্ছে? আমাকে গল্প পড়ে শোনাচ্ছে। রাত্রে যখন ঘুম আসে না, তখন গল্প পড়ে শোনায়।’’ তবে একা শ্রীময়ী নয়, নতুন দম্পতির বেডরুমে এসে গল্প শুনছেন দিদি ও দিদির মেয়েরাও। 

কাঞ্চন যদিও গল্প পড়ায় মশগুল ছিলেন তাই বউ যে চুপি চুপি ভিডিও করছিলেন তা লক্ষ্য করেননি। তবে শ্রীময়ী সেটা জানান বরকে। কাঞ্চন শ্রীময়ীকে লেখক হুমায়ুন আহমেদের প্রেমের গল্প থেকে গল্প পড়ে শোনাচ্ছিলেন। এই ভিডিও শেয়ার করে শ্রীময়ী ক্যাপশনে লেখেন, রাতে ঘুম আসছে না, তাই গল্পের বই পড়ে শোনাচ্ছে আমার মিস্টার মল্লিক। দুদিন আগেই শ্রীময়ী তাঁকে খাইয়ে দেওয়ার ভিডিও শেয়ার করেন। সেই সময় অভিনেত্রীকে খাইয়ে দিচ্ছিলেন তাঁর মা। সেই ভিডিওতেই জানান যায় যে শ্রীময়ীর শরীরটা ভাল নেই আর সে কারণেই তাঁকে খাইয়ে দিচ্ছে তাঁর মা। 

Advertisement

মার্চেই তৃতীয়বার বিয়ের ফুল ফুটেছে কাঞ্চনের জীবনে। বয়সে অনেকটাই ছোট শ্রীময়ীকে বিয়ে করে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল কাঞ্চনকে। এমনকী কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন পার্টি নিয়েও তাঁদের ট্রোলের মুখে পড়তে হয়। তবে এখন পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে। কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে কমেন্ট বক্স উড়িয়ে দেন। এখন ট্রোল-কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে চুটিয়ে সংসার করছেন তাঁরা।     

আরও পড়ুন

Advertisement