scorecardresearch
 

Ipsita-Arnab: অর্ণবের সঙ্গে বিচ্ছেদ? 'বিবাহিত' সহ-অভিনেতার সঙ্গে বিয়ে সারলেন ইপ্সিতা

Ipsita-Arnab: দু'জনে একই সিরিয়ালে কাজ করলেও টেলিপাড়ায় গুঞ্জন ইপ্সিতা ও অর্ণবের নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। অর্ণবকে ছাড়াই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ইপ্সিতা। আর এবার তো একেবারে বিয়ের ছবি পোস্ট করে সকলকে অবাক করে দিলেন অভিনেত্রী। অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে ইপ্সিতার ঘনিষ্ঠতা আগেই চোখে পড়েছিল।

Advertisement
ইপ্সিতা মুখোপাধ্যায় ইপ্সিতা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • দু'জনে একই সিরিয়ালে কাজ করলেও টেলিপাড়ায় গুঞ্জন ইপ্সিতা ও অর্ণবের নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।

দু'জনে একই সিরিয়ালে কাজ করলেও টেলিপাড়ায় গুঞ্জন ইপ্সিতা ও অর্ণবের নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। অর্ণবকে ছাড়াই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ইপ্সিতা। আর এবার তো একেবারে বিয়ের ছবি পোস্ট করে সকলকে অবাক করে দিলেন অভিনেত্রী। অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে ইপ্সিতার ঘনিষ্ঠতা আগেই চোখে পড়েছিল। এবার সেই সম্পর্কই একধাপ এগিয়ে নিয়ে গেলেন তাঁরা। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ইপ্সিতা-দেবোত্তম। আর তা নিয়েই টেলিপাড়ায় চর্চা তুঙ্গে উঠেছে। 

অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারলেও একসময় তাঁর ও ইপ্সিতার মধ্যে মন কষাকষি খুব বাড়াবাড়ি পর্যায় পৌঁছে ছিল। সেইসময় শোনা গিয়েছিল যে তাঁরা নাকি আলাদা হয়ে যাবে। তবে পরে সব মিটমাট হয়ে গিয়েছিল। আর এবার দেবোত্তমের সঙ্গে বাহুলগ্না হয়ে ছবি দিতেই ফের প্রশ্ন উঠল তবে কি অর্ণবের সঙ্গে পাকাপাকিভাবে বিচ্ছেদ ইপ্সিতার? জারদৌসি বেনারসী শাড়ি, মাথায় শোলার মুকুট, গয়না, একেবারে বধূবেশে ধরা দিলেন ইপ্সিতা। একমাথা সিঁদুর নিয়ে দেবোত্তমের সঙ্গে ছবি পোস্ট করলেন। ইপ্সিতা এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ম্যায় তো তেরি যোগানিয়া, তু যোগ লগা দে রে। অপরদিকে দেবোত্তমও বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, সদ্য বিবাহিত। 

আসলে এগুলো সবই জল থই থই ভালোবাসা সিরিয়ালের দৃশ্য। যেখানে টিটো ও কোকোর বিয়ে হয়েছে। আর সেই ছবি শুধুমাত্র সিরিয়ালের প্রচারের জন্য পোস্ট করেছেন। এই সিরিয়ালে দেবোত্তম ও ইপ্সিতার চরিত্রের নাম টিটো ও কোকো। তাঁরাই বিয়ে করলেন সিরিয়ালে। এই সিরিয়ালে ইপ্সিতার বাস্তবের স্বামী অর্ণবও রয়েছেন। তবে দেওরের ভূমিকায়। আর দেবোত্তমও বিবাহিত। ইপ্সিতা-অর্ণবের মধ্যে সবকিছুই ঠিকঠাক রয়েছে। তাঁরা খুব শীঘ্রই বিয়েও করবেন। 

Advertisement

২০১১ সালে ‘কেয়া পাতার নৌকো’ সিরিয়ালের মাধ্যমে এই জুটিকে দেখেছিলেন দর্শক। এত বছর পর আবারও একসঙ্গে তাঁরা। এরই মাঝে অর্ণব ও ইপ্সিতার মধ্যে প্রেমও হয়েছে। তাঁরা আইনি বিয়েও সেরেছেন। গত বছর তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে নিজেরাই সেইসব মিটিয়ে ফের কাছাকাছি এসেছেন। খুব শীঘ্রই বিয়েও করবেন ইপ্সিতা ও অর্ণব। অপরদিকে, এই মুহূর্তে স্ত্রী-সন্তানকে নিয়ে সংসারী দেবোত্তম।

আরও পড়ুন

Advertisement