scorecardresearch
 

Film Wrap: ট্রোলড মীর! কাস্টিং কাউচ নিয়ে অপকট পায়েল

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
পায়েল ঘোষ ও মীর আফসার আলি পায়েল ঘোষ ও মীর আফসার আলি
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সিডকে ভুলে সোমের সঙ্গে হাত মেলালেন মিঠাই? ঘনিষ্ঠ মুহূর্ত দেখে বিস্মিত নেটিজেনরা  

মিঠাই -সিদ্ধার্থ জুটির সঙ্গে গোটা মোদক পরিবার এবং হল্লা পার্টিকে নিজেদের পরিবারের অংশ হিসাবেই মনে করছেন দর্শকেরা। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু এবার কিনা সিডকে ভুলে, হাত মেলালেন মিঠাই - সোম?


গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে ট্রোলিংয়ের শিকার মীর 

গণেশের ছবির শেয়ার করে সকলকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন বাচিক শিল্পী, সঞ্চালক, গায়ক তথা অভিনেতা মীর আফসার আলি (Mir Afsar Ali)। আর সেই বার্তায় হল কাল। ট্রোলিংয়ের শিকার হলেন তিনি। 


কাস্টিং কাউচের শিকার পায়েল! ঠিক কী ঘটেছিল সেদিন?

বলিউড ও দক্ষিণী ছবির পরিচিত মুখ অভিনেত্রী পায়েল ঘোষ।এক পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন অভিনেত্রী। এক্সক্লুসিভ সাক্ষাৎকারে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন পায়েল।


জল্পনা উড়িয়ে নতুন চরিত্রে 'মিঠাই', 'রাসমণি' খ্যাত বিশ্বাবসু

মিঠাই' ধারাবাহিকে স্যান্ডি ও 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni)-র ভূপাল চন্দ্র চরিত্রে সকলের মন জয় করেছেন বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)। বাংলা ছোট পর্দার তিনি অত্যন্ত পরিচিত মুখ।


Bigg Boss OTT-তে শুরু হল গণেশ চতুর্থী, আরাধনা রাকেশ-শমিতার

শুরু হল গণেশ পুজোর উৎসব। বিগ বস হাউজে এল ইকো ফ্রেন্ডলি দুর্গা। হাউজে গণেশ মূর্তির স্থাপনা করলেন রাকেশ বাপত। হাউজের সমস্ত প্রতিযোগীরাই গণেশ স্থাপনা অনুষ্ঠানে যোগদান করে। এরপর পুজো করেন শমিতা শেট্টি। পুজোয় মাতেন দিব্যা আগরওয়াল।

Advertisement

 

Advertisement