scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 31 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'কারও অনুপ্রেরণায় খাই না, চোরের দল', তৃণমূলকে তুলোধোনা শ্রীলেখার
সোজা কথা সোজা ভাবে বলতে শ্রীলেখার মিত্র-র (Sreelekha Mitra) জুড়ি মেলা ভার। তিনি কোনও দিন রাখঢাক করে কথা বলেন না। যা মনে, তাই মুখে। ফলে তাঁকে যদি কেউ খোঁচা দেয়, তবে পাটকেল তো খেতেই হবে। জন্মদিনে বাড়িতেই টাকিলা শটস নেওয়া ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। যা দেখে বহু মানুষ অনেক বাজে বাজে মন্তব্য করেছেন।


বড় পর্দায় ফিরছেন সাবিত্রী, একালের 'কাদম্বরী'দের কথা বলবে ছবি
কাদম্বরীর চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী। এই কাদম্বরীর হাত ধরেই বহু বছর পর বড় পর্দায় ফিরলেন সাবিত্রী চট্টপাধ্যায়। এই ছবিতে কাদম্বরীর ঠাকুমার চরিত্রে তিনি অভিনয় করেছেন। চরিত্রটি অত্যন্ত রোমাঞ্চকর। সাবিত্রী চট্টপাধ্যায়ের চরিত্র নিয়ে খুব বেশি মুখ খুলতে চান না পরিচালক। এই চরিত্র একটা বড় চমক। সিনেমা হলে গিয়েই তা দেখতে হবে।


সেরা অভিনেতার পুরস্কার জিতে মঞ্চেই দীপিকার গালে চুমু রণবীরের
বলিউড অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) কখনই তার স্ত্রী দীপিকা পাদুকোনের প্রতি ভালোবাসা বর্ষণ করার সুযোগ মিস করেন না। গতরাতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে, রণবীর সিং মঞ্চে স্ত্রী দীপিকাকে (Deepika Padukone) চুম্বন করেন। রণবীর ও দীপিকার এই রোম্যান্স ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।


'ঝুকেগা নেহি'... এবার গণপতির মূর্তিতেও পুষ্পার সোয়্যাগে
আজ বুধবার গণেশ চতুর্থী উপলক্ষে গোটা দেশে গণেশ পুজোর ধুম। এর মধ্যেই পুষ্পার সোয়্যাগ দেখা যাচ্ছে গণেশের মূর্তিতেও। পুষ্পার মতোই একই ভাবে দাড়িতে হাত বোলাচ্ছেন গণপতি। বলা যায় এটি আল্লু অর্জুনের উন্মাদনা এবং স্টারডমের একটি জীবন্ত উদাহরণ, যা ছবিটি মুক্তির এত দীর্ঘ সময় পরেও শেষ হবে বলে মনে হচ্ছে না।

 

Advertisement

Advertisement