scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 30 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'হিম্মত থাকলে পরিচয় দাও', ধর্ষণের হুমকি নিয়ে পাল্টা জেসমিনের
জেসমিন ভাসিন নিউজ 18-এর সঙ্গে সাক্ষাৎকারে জানান, বিগ বস ছাড়ার পরে, তাকে ধর্ষণ এবং হত্যার হুমকি দেওয়া হয়েছে। অভিনেত্রী বলেন- 'ট্রোলিং একপাশে রাখুন, বিগ বস থেকে বেরিয়ে আসার পর মানুষ আমাকে নিয়ে ভয়ংকর সমস্ত কথা বলেছে। আমাকে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে এবং কিসের জন্য? কারণ আমি একটি শো করেছি এবং তারা আমাকে পছন্দ করেনি।'


Ganesh Chaturthi: গণপতি বাপ্পার বড় ভক্ত এই বলি সেলেবরা
এদিন দেশজুড়ে পালিত হচ্ছে গণেশ চতুর্থীর উৎসব। গণপতি বাপ্পার নাম সর্বত্র। সবাই বাপ্পার সামনে মাথা নত করছে। আজকের দিনটি কেবল সাধারণ ভক্তদের জন্য নয়, বলিউড তারকাদের জন্যও একটি বিশেষ দিন। এদিন অনেক বড় তারকারা গণপতি বাপ্পার পূজা করছেন। প্রত্যেক বছর নিয়ম করে এই তারকারা গণপতির আরাধনা করেন। তালিকায় রয়েছেন সোনু সুদ এবং তাঁর পরিবার।


গরিব বলে বান্ধবী করেছিলেন রিজেক্ট, তার পর Guru Randhawa যা করলেন...
কপিল শর্মার শোতে গুরু রনধায়া নিজেই এই কথা বলেছিলেন। গুরু বলেছিলেন- "বন জা তু মেরি রানি" গানটি তিনি তাঁর বান্ধবীর জন্য লিখেছিলেন। কিন্তু সে সময় তিনি বড় তারকা ছিলেন না। তার কাছে তেমন টাকাও ছিল না। এ কারণে তার বান্ধবী গুরুকে প্রত্যাখ্যান করেন। মেয়েটি তাকে বলে গুরুর কিছুই নেই। তার কোনও ব্যক্তিত্ব নেই। সে তার সঙ্গে থাকতে চায় না।


সারা আলি খানকে ডেট করছেন শুবমান? তাহলে সারা তেন্ডুলকর...
আপনি এটা সঠিক শুনেছেন। সারা আলি খান ও শুভমান গিলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একজন ভক্ত তাদের দুজনকে রেস্তোরাঁয় এক সঙ্গে ডিনার করতে দেখেছেন এবং এই ভিডিওটি টিকটকে শেয়ার করেছেন। এই ভিডিওটি পোস্ট করা মাত্র ভাইরাল হতে শুরু করে এবং তাদের ডেটিংয়ের খবর দ্রুত ছড়িয়ে পড়ে।

Advertisement


টিভি তারকা থেকে যৌনকর্মী! নদীতে মিলল অন্তর্বাস পরা আনাস্তাসিয়ার লাশ
রাশিয়ান রিয়েলিটি টিভি তারকার নাম আনাস্তাসিয়া কোচেরভে (Anastasia Kochervey). তিনি রিয়েলিটি ডেটিং শো রাশিয়ান ডোম ২-এর অংশ ছিলেন। সেন্ট পিটার্সবার্গের একটি নদীতে আনাস্তাসিয়ার মৃতদেহ পাওয়া গেছে। মৃতদেহ আনাস্তাসিয়ার বলে নিশ্চিত করেছে পুলিশ। এখন টিভি তারকার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তার মৃত্যুর সম্ভাব্য কারণও খতিয়ে দেখছে পুলিশ।

 

Advertisement