scorecardresearch
 

Film Wrap: ইয়ামির বিয়ের বিশেষ মুহূর্ত, ইউভানের সঙ্গে শুভশ্রীর বৃক্ষরোপণ

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
শুভশ্রীর কোলে ইউভান, ইয়ামি-আদিত্যের বিয়ের মুহূর্ত শুভশ্রীর কোলে ইউভান, ইয়ামি-আদিত্যের বিয়ের মুহূর্ত
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

প্রকাশ্যে ইয়ামির মেহেন্দির নানা মুহূর্ত! দেখুন PHOTOS

করোনা আবহেই শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam) ও পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)।  'ভিকি ডোনার' খ্যাত অভিনেত্রী তাঁর বন্ধুমহল ও ফ্যানেদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন বিয়ের একটি ছবি পোস্ট করে। এবার মেহেন্দি অনুষ্ঠানের কিছু ছবি প্রকাশ্যে আনলেন নায়িকা।

একরত্তি ইউভানকে কোলে নিয়েই বৃক্ষরোপণ শুভশ্রীর! দেখুন PHOTOS 

প্রতিবছর ৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস (World Environment Day) পালিত হয়। আর এই বছর এই দিন উপলক্ষে একটি নতুন উদ্যোগ নিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)।


নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার 'Naagin' খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি

জনপ্রিয় ধারাবাহিক 'নাগিন ৩' (Naagin 3) খ্যাত অভিনেতা পার্ল ভি পুরিকে (Pearl V Puri) ধর্ষণের অভিযোগে গ্রপ্তার করলো মুম্বই পুলিশ। নির্যাতিতার অভিযোগ যে প্রথমে তাঁকে গাড়ীতে ধর্ষণ করা হয় এবং পরে বারবার এই ঘটনার পুনরাবৃত্তি হতে থাকে।

Puja Banerjee Video: 'Paap Antim Pawrbo' সিরিজের খুঁটিনাটি নিয়ে আড্ডায় Exclusive পূজা

'পাপ অন্তিম পর্ব' ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। আজতক বাংলায় এক্সক্লুসিভ আড্ডা দিলেন অভিনেত্রী। শেয়ার করলেন কর্ম থেকে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি।'পাপ অন্তিম পর্ব' ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। আজতক বাংলায় এক্সক্লুসিভ আড্ডা দিলেন অভিনেত্রী। শেয়ার করলেন কর্ম থেকে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি।


Mom-To- Be সাংসদ-অভিনেত্রী নুসরত? "কিন্তু বাচ্চার বাবা কে"? প্রশ্ন সোশ্যালে

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে।  

Advertisement

দুর্ঘটনার কবলে মীরের গাড়ি! অভিযোগ দায়ের থানায় 

মীর আফসার আলীর (Mir Afsar Ali) গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে শনিবার। লেক থানায় তিনি এই সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এসে অভিযুক্ত গাড়ির চালককে আটক করে নিয়ে যায়।  

 

Advertisement