scorecardresearch
 

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার 'Naagin' খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি

জনপ্রিয় ধারাবাহিক 'নাগিন ৩' (Naagin 3) খ্যাত অভিনেতা পার্ল ভি পুরিকে (Pearl V Puri) ধর্ষণের অভিযোগে গ্রপ্তার করলো মুম্বই পুলিশ। নির্যাতিতার অভিযোগ যে প্রথমে তাঁকে গাড়ীতে ধর্ষণ করা হয় এবং পরে বারবার এই ঘটনার পুনরাবৃত্তি হতে থাকে।

Advertisement
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি
হাইলাইটস
  • অভিনেতা পার্ল ভি পুরিকে ধর্ষণের অভিযোগে গ্রপ্তার করলো মুম্বই পুলিশ।
  • তাঁর বিরুদ্ধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
  • 'নাগিন ৩' ধারাবাহিকে সবচেয়ে জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেতা।

ধর্ষণের অভিযোগে মুম্বই পুলিশ গ্রপ্তার করলো জনপ্রিয় ধারাবাহিক 'নাগিন ৩' (Naagin 3) খ্যাত অভিনেতা পার্ল ভি পুরিকে (Pearl V Puri)। নির্যাতিতার বয়ান অনুসারে শুক্রবার (২ জুন) পুলিশ এই অভিনেতাকে গ্রেপ্তার করে।

নির্যাতিতার অভিযোগ যে প্রথমে তাঁকে গাড়ীতে ধর্ষণ করা হয় এবং পরে বারবার এই ঘটনার পুনরাবৃত্তি হতে থাকে। মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এই নাবালিকা ধর্ষণের অভিযোগে পার্লকে পকসো আইনের (Protection of Children from Sexual Offences/POCSO) অধীনে গ্রেপ্তার করা হয়েছে। শুধু তাই নয়, অভিযোগ ওঠে যে তাঁকে গণধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে এখন পর্যন্ত। অভিনেতাকে ভালিভ পুলিশের হেফাজতে রয়েছে এবং তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনায় আম্বোলি পুলিশও সহায়তা করেছে।

মুম্বই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটিল এই ঘটনায় জানান, "অভিনেতা বর্তমানে পুলিশ কাস্টডিতে রয়েছেন এবং তাঁর বিরুদ্ধে পসকো আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।"

আরও পড়ুন: 'প্রচার পেতে 5G-র বিরোধিতা,' জুহিকে ২০ লক্ষ টাকা জরিমানা আদালতের 

পার্লের করিশ্মা তন্নার সঙ্গে সম্পর্ক

পার্ল প্রায়শই তাঁর ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে থাকেন। কিছুদিন আগেই করিশ্মা তন্নার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ আলোচিত হয়েছিল। কয়েক বছর একসঙ্গে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তবে এখনও দুজনের মধ্যে বন্ধুত্ব রয়েছে।

'নাগিন ৩' ছাড়াও, পার্ল অন্যান্য বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করেছেন। ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’, 'মেরি শাশু মা'-র মতো ধারাবাহিকেও তিনি অভিনয় করেছেন। তিনি 'বিগ বস ১২' এবং 13 তে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। এ ছাড়াও, পার্ল 'কিচেন চ্যাম্পিয়ন ৫', 'খত্রা খত্রা খত্রা'-র মতো রিয়্যালিটি শো-তেও অংশ নেন। ‘ব্রহ্মরাক্ষস ২’-তে তিনি শেষ কাজ করেছিলেন।

Advertisement

আরও পড়ুন: "নিশা এতটাই আক্রমণাত্মক যে আমি আত্মহত্যার কথাও ভাবি!" ফের বিস্ফোরক করণ 

 

Advertisement