scorecardresearch
 

Mithai Last Day Shoot: 'মিঠাই'-র শেষ শ্যুটিং, অন্তিম দিনে চোখে জল কলাকুশলীদের

Mithai Last Day Shoot: বুধবারই শেষবারের মতো শ্যুটিং সারবেন মিঠাই সিরিয়ালের কলাকুশলীরা। শেষ হবে প্রায় আড়াই বছরের সফর। এদিনই সৌমিতৃষা-আদৃতদের শেষদিন। আর কোনও মিঠাই সেটে আসতে হবে না তাঁদের। স্বাভাবিকভাবেই মন খারাপ সকলের।

Advertisement
বুধবার মিঠাইয়ের শেষ শ্যুটিং বুধবার মিঠাইয়ের শেষ শ্যুটিং
হাইলাইটস
  • বুধবারই শেষবারের মতো শ্যুটিং সারবেন মিঠাই সিরিয়ালের কলাকুশলীরা। শেষ হবে প্রায় আড়াই বছরের সফর।
  • সোশ্যাল মিডিয়াতেও আবেগঘন হতে দেখা গেল এই সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের

বুধবারই শেষবারের মতো শ্যুটিং সারবেন মিঠাই সিরিয়ালের কলাকুশলীরা। শেষ হবে প্রায় আড়াই বছরের সফর। এদিনই সৌমিতৃষা-আদৃতদের শেষদিন। আর কোনও মিঠাই সেটে আসতে হবে না তাঁদের। স্বাভাবিকভাবেই মন খারাপ সকলের। সৌমিতৃষা থেকে শুরু করে তন্বী সকলেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করেছেন। 

পিঠের যন্ত্রণার জন্য ‘মিঠাই’-এর শ্যুটিং থেকে ছুটি নিয়েছিলেন সৌমিতৃষা, তবে সিরিয়াল শেষ হওয়ার জেরে মঙ্গলবার শ্যুটিং সেটে ফেরেন মিঠাইরানি। শেষবেলায় ইমোশন্যাল ‘মিঠাই’ টিমের প্রত্যেক কলাকুশলী। ভক্তদেরও বেজায় মন খারাপ। মঙ্গলবার থেকেই ভারতলক্ষ্মী স্টুডিওতে জমায়েত হয়েছেন মিঠাই ভক্তরা। সৌমিতৃষা তো বটেই তন্বী লাহা রায়, দিয়া মুখোপাধ্যায়, আদৃত সকলকে দেখার জন্যই স্টুডিওতে ভিড় জমান ভক্তরা। 

সোশ্যাল মিডিয়াতেও আবেগঘন হতে দেখা গেল এই সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের। এই সিরিয়ালে তোর্ষার ভূমিকায় থাকা তন্বী লাহা রায় তাঁর ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে অনস্ক্রিন তোর্ষা রান্না করছেন। সেই ক্লিপিংসের ভিডিও শেয়ার করে তন্বী লিখেছেন, তোর্ষার মতো ভালো রান্না করতে পারে না তন্বী। তোর্ষা হিসাবে দ্বিতীয় শেষদিন। তোর্ষা আমায় অনেক কিছু শিখিয়েছে, যেমন জলভরা সন্দেশ ও শুক্তো বানানো। যেখানে তন্বী এগুলো কিছুই পারে না। এরপর তন্বী শেষে লেখেন যে তিনি তোর্ষার চরিত্রটিকে খুবই মিস করবেন। মিঠাই সিরিয়ালে প্রথমদিকে তন্বী অভিনীত তোর্ষা চরিত্রটি নেগেটিভ থাকলেও পরে এই চরিত্রটিকে ইতিবাচক দেখানো হয়। 

মঙ্গলবার মিঠাই ভক্তরা সৌমিতৃষাকে দেখার জন্য স্টুডিওতে আসেন। তাঁদের প্রিয় মিঠাই রানির জন্য আনেন একাধিক উপহার। কেক-চকোলেটের পাশাপাশি সেই উপহারের তালিকায় ছিল সোনার হারও। তবে ভক্তদের নিরাশ করেননি মিঠাই ওরফে সৌমিতৃষা। তাঁদের সঙ্গে সেলফি তোলা-অটোগ্রাফ দেওয়া সবই হয়। অপরদিকে এই সিরিয়াল চলাকালীনই সিদ্ধার্থ ওরফে আদৃত ও নন্দা ওরফে কৌশাম্বীর মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কৌশাম্বী এই সিরিয়ালে আদৃদের দিদির ভূমিকায় অভিনয় করেছিলেন। 

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এই সিরিয়ালে শ্রীতমা চরিত্রে অভিনয় করতেন দিয়া মুখোপাধ্যায়। তিনিও বুধবার সকালে মেকআপ করতে করতে একটি ছোট ভিডিও শেয়ার করেন। যেখানে দিয়া ক্যাপশনে লেখেন, শ্রীতমার চরিত্রের শেষদিন। প্রসঙ্গত, বহু আগে থেকেই মিঠাই সিরিয়াল শেষ হবে বলে জল্পনা চলছিল। তবে শেষদিনের শ্যুটিং কবে সে বিষয়ে কিছু জানা যায়নি। দুদিন আগেই সৌমিতৃষার সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা একটি পোস্ট দেখেই বোঝা যায় যে এই সিরিয়ালের শেষ দিনের শ্যুটিং হবে ৩১ মে বুধবার।

আরও পড়ুন

টিআরপিতে একসময় বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। তবে ধীরে ধীরে এই সিরিয়ালের টিআরপি কমলেও দর্শকদের কাছ থেকে ভালোবাসা একফোঁটাও কমেনি। মিঠাই-উচ্ছেবাবুর জুটি ছিল দর্শকদের কাছে সেরা জুটি। সেই মিঠাই-এর পথচলা অবশেষে থামল। জুনের প্রথমেই শেষবারের মতো টেলিকাস্ট হবে মিঠাই। সবমিলিয়ে মিঠাই প্রেমীদের মন খুবই খারাপ। 

Advertisement