scorecardresearch
 

Mir Afsar Ali: অসুস্থ মীর! নড়াচড়া করতে পারছেন না, এখন কেমন আছেন?

Mir Latest News: ব্যাক্তিগত কারণে রেডিওর চাকরি ছেড়েছেন কিছু মাস হল। তবে বিনোদন জগতের সঙ্গে তিনি ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন। তবে বছরের শুরুতেই মীরের অনুগামীদের জন্য রয়েছে দুঃসংবাদ।

Advertisement
মীর আফসার আলি (ছবি: ফেসবুক) মীর আফসার আলি (ছবি: ফেসবুক)

মীর আফসার আলিকে চেনেন না এরকম বাঙালি খুব কমই আছে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। নতুন কাজ থেকে জীবনের নানা মুহূর্ত, সবটাই তুলে ধরেন অনুগামীদের সঙ্গে। ব্যাক্তিগত কারণে রেডিওর চাকরি ছেড়েছেন কিছু মাস হল। তবে বিনোদন জগতের সঙ্গে তিনি ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন। তবে বছরের শুরুতেই মীরের অনুগামীদের জন্য রয়েছে দুঃসংবাদ। অসুস্থ মীর। হঠাৎ কী হল বাচিক শিল্পী, সঞ্চালক, গায়ক তথা অভিনেতার? এখন কেমন আছেন? 

সব সময়ই সকলকে হাসান মীর। প্রচুর কনটেন্ট শেয়ার করেন মজার মোড়কেই। শিল্পী সম্প্রতি সকলকে জানান শারীরিক অসুস্থতার কথা। সোশ্যাল মিডিয়ায় ওষুধের স্ট্রিপের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, "দীর্ঘদিন লোয়ার ব্যাক আর এখন হাঁটুর ব্যথায় জর্জরিত মীর আফসার আলীকে তাঁর চিকিৎসক এই ওষুধটি প্রেসক্রাইব করার সময় একটু সেনসিটিভ হলে খুব খুশি হতাম। যে মানুষটা ঠিক করে নড়াচড়া করতে পারছে না, তাকে কেউ POLVOLT খেতে বলে?? খাওয়ার আগেই টেনশনে পড়ে গেলাম। কারেন্ট না মারে!" 

 

আরও পড়ুন

 

আসলে এই ওষুধটি সাধারণভাবে চিকিৎসকেরা খেতে দেন, হাঁটু ও নিতম্বের জয়েন্টগুলির অস্টিওআর্থারাইটিসের চিকিৎসার জন্য। হাঁটু ও কোমরে অসহ্য ব্যথা নিয়ে তিনি চিকিৎসকের কাছে যাওয়ায়, এই ওষুধ তাঁকে খেতে পরামর্শ দেওয়া হয়। আসলে ওষুধ নাম দেখেই, নিজের কায়দায় মজা করে এই পোস্টটি করেন মীর।    

প্রসঙ্গত, কাজের মধ্যে বা কাজ নিয়েই থাকতে ভালোবাসেন মীর। রেডিওর চাকরি থেকে সাময়িক বিরতি নিলেও তাঁর নিজস্ব চ্যানেল বা প্ল্যাটফর্ম ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। 'গপ্পো মীরের ঠেক' দারুণ ভালোবাসা পাছহে শ্রোতাদের থেকে। তাঁর অসুস্থ হওয়ার কথা শুনে কিছুটা দুশ্চিন্তায় অনুরাগীরা।  

Advertisement

 

Advertisement