scorecardresearch
 

Tollywood Gossips: 'এক্স ইকুয়াল টু প্রেম'? টলি পার্টিতে জমিয়ে নাচ সৃজিত- স্বস্তিকা-পরমের! 'জামাল কুদু'-র তালে নাচতেই বিপত্তি

Tollywood Gossips: সম্প্রতি ঘটে যাওয়া এক ঘটনা শুনলে আপনারও এরকম মনে হতে পারে। কিংবা মাথায় আসতে পারে, এক্স ইকুয়াল টু কি সত্যিই প্রেম? 

Advertisement
পরমব্রত, স্বস্তিকা ও সৃজিত (ছবি: ফেসবুক) পরমব্রত, স্বস্তিকা ও সৃজিত (ছবি: ফেসবুক)

তারকাদের কখন কার সঙ্গে কী সমীকরণ হয়, কেউ বলতে পারে না। এই কারও সঙ্গে ঠান্ডা লড়াই বা মুখ দেখাদেখি বন্ধ, তো এই আবার কখন কোনও পার্টিতে তাঁদের একসঙ্গে খোশ মেজাজে দেখবেন, তা ধরতেও পারবেন না! সাধে বলে, সম্পর্ক বড়ই জটিল? তা সে, বন্ধু- হোক কিংবা প্রাক্তন, সবার ক্ষেত্রেই এক। সম্প্রতি ঘটে যাওয়া এক ঘটনা শুনলে আপনারও এরকম মনে হতে পারে। কিংবা মাথায় আসতে পারে, এক্স ইকুয়াল টু কি সত্যিই প্রেম? 

সম্প্রতি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর তরফ থেকে একটি নিউ ইয়ার পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে হাজির ছিলেন টলি থেকে টেলি পাড়ার সেলেবা। ফ্যাশনিস্তা হয়ে রেড কার্পেটে হেঁটে পোজ দেওয়া থেকে শুরু করে পার্টিতে তুমুল মজা করলেন সকলে। নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এরকমই কিছু ঝলক। যা, এই মুহূর্তে রীতিমতো চর্চায় স্টুডিওপাড়ায়। 

এদিনের পার্টির সবচেয়ে বড় আকর্ষণ ছিল একসঙ্গে তিন প্রাক্তনের দারুণ বন্ডিং। কথা হচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে। পার্টির শুরুতেই রেড কার্পেটে পোজ দিলেন তিনজনে। ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওতে দেখা যাচ্ছে, কখনও পরমব্রতর জ্যাকেট ঠিক করে দিচ্ছেন স্বস্তিকা, তো কখনও আবার সৃজিতের মাফলার ঠিক করে দিচ্ছেন। কিছু মুহূর্ত নিজেও শেয়ার করেছেন সৃজিত।  

আরও পড়ুন

 

 

নাচের ফ্লোরেও একেবারে দারুণ মেজাজে ছিলেন তারকারা। তিনজনকে একসঙ্গে নাচতেও দেখা গেল জমিয়ে। বর্তমান সময়ের সবচেয়ে ট্রেন্ডিং গান 'জামাল কুদু'-র তালে নাচলেন সৃজিত- স্বস্তিকা- পরম।  'অ্যানিমাল' ছবির সুপার ভাইরাল এই গানের তালে ববি দেওয়ালের কায়দায় নিজের মাথায় মদের গ্লাস নিয়েও মজা করে নাচলেন পরিচালক। স্বস্তিকা সেসময় কোমর দোলাচ্ছেন শাড়ির আঁচল নিয়েই। এদিকে আবার সেসময় সৃজিতের মাথা থেকেই গ্লাস নিয়ে এক চুমুক দিলেন পরম। কিন্তু বিপত্তি ঘটল গ্লাসটি পুনরায় তাঁর মাথায় রাখতে গিয়েই। বেকায়দায় কাঁচের গ্লাস মেঝেতে পড়ে ভেঙে একেবারে চুরমার। তবে এই পারফরম্যান্স দারুণ উপভোগ করেছেন সেখানে উপস্থিত সকলে।  

Advertisement

     

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indranil Roy (@indraroy29)

 

স্বস্তিকা ও সৃজিতের এক সময় যে প্রেম ছিল, তা নিয়ে ইন্ডাস্ট্রিতে বহু চর্চা রয়েছে। যদিও সম্পর্কের ব্যাপারে কখনও মুখ খোলেননি তাঁরা। শোনা যায় সৃজিত এই সম্পর্ক নিয়ে নিয়ে যথেষ্ট সিরিয়াস ছিলেন। 'জাতিস্মর'-র পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে খবর। মাঝে বহু বছর সেভাবে প্রকাশ্যে তাঁদের বন্ধুত্ব দেখা না গেলেও, গত প্রায় দু'বছর ধরে ফের তা সামনে এসেছে। এমনকী পরিচালকের ছবি মুক্তির আগে তাঁকে সোশ্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানিয়েছিলেন নায়িকা। এরপর বহু সময় তাঁদের একসঙ্গে লেন্সবন্দী হতেও দেখা গেছে। 

অন্যদিকে টলিপাড়ার চর্চিত জুটি ছিলেন পরমব্রত ও স্বস্তিকা। একসঙ্গে 'হ্যাং আউট' থেকে শুরু করে 'পার্টি', সবই তাঁরা করতেন একসঙ্গে। এরপর কিছু ব্যক্তিগত সমস্যার জন্য তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে খবর। মাঝে কেটে গেছে অনেকগুলো বছর। শোনা যায় বিচ্ছেদের পরে স্বস্তিকা ও পরমব্রতর সম্পর্কও তেমন ভাল ছিল না। তবে 'শাহজাহান রিজেন্সি' এবং 'শিবপুর' ছবিটিতে একসঙ্গেই কাজ করেন তাঁরা। 

প্রসঙ্গত, সৃজিতের নতুন ছবি 'টেক্কা'-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দেবের প্রযোজনা সংস্থার ব্যানারে আসবে ছবিটি। স্বস্তিকা ছাড়াও ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দেব ও রুক্মিণী মৈত্র। থ্রিলারধর্মী এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। এই ছবিটি তৈরি হলে আরও একবার প্রমাণ হবে, ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, কাজের ক্ষেত্রে সবাই পেশাদার। 
 

Advertisement