scorecardresearch
 

Parambrata-Piya: বাংলাদেশে পরম-পিয়া, ইফতারে জমিয়ে ভুঁড়িভোজ, কী কী খেলেন?

Parambrata-Piya: জনপ্রিয়তায় এপার-ওপারের বর্ডার আগেই ভেঙেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বাংলাদেশে তাঁর নিত্য আসা-যাওয়া। সম্প্রতি বাংলাদেশে এসেছেন পরম। সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় নির্মিত ফটো স্টোরি 'বনের দীঘি'র জন্য গত সপ্তাহে বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় এই অভিনেতা-পরিচালক। আর এখানে এসে জমিয়ে ইফতারের খাওয়া-দাওয়ায় মাতলেন।

Advertisement
পরমব্রত-পিয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরমব্রত-পিয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • জনপ্রিয়তায় এপার-ওপারের বর্ডার আগেই ভেঙেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

জনপ্রিয়তায় এপার-ওপারের বর্ডার আগেই ভেঙেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বাংলাদেশে তাঁর নিত্য আসা-যাওয়া। সম্প্রতি বাংলাদেশে এসেছেন পরম। সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় নির্মিত ফটো স্টোরি 'বনের দীঘি'র জন্য গত সপ্তাহে বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় এই অভিনেতা-পরিচালক। আর এখানে এসে জমিয়ে ইফতারের খাওয়া-দাওয়ায় মাতলেন। সঙ্গে অবশ্যই ছিলেন পরমব্রতর স্ত্রী পিয়াও। দেদার খানাপিনা, হই হুল্লোড়ের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমেও।

ঢাকা সফরের টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন পরমব্রত-পিয়া। বিয়ের পর হানিমুনে আয়ারল্যান্ড গিয়েছিলেন দুজনে। এবার প্রতিবেশি দেশে ঝটিকা সফরে তাঁরা। তবে ওপার বাংলায় গিয়ে ইফতারের দাওয়াতের স্বাদ চেটেপুটে নিলেন নবদম্পতি। ইফতারির মেনুও নজরকাড়া। মটন, চিকেন থেকে শুরু করে নানা ধরনের মিষ্টি, ফল…– টেবিলে সাজানো একগুচ্ছ খাবারের ছবি শেয়ার করেছেন খোদ পরমব্রত। একই সঙ্গে তাঁর বাংলাদেশের বন্ধুদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। এই ছবি শেয়ার করে পরমব্রত ক্যাপশনে লিখেছেন, এরকম ইফতার আগে কখনও খাইনি। তবে এই ছবি শেয়ার করে ট্রোলের মুখে পড়তে হয়েছে পরমকে। ধর্মের দোহাই দিয়ে কেউ কেউ কুরুচিকর মন্তব্য করেছেন। তবে এইসব কিছুকে পাত্তা দেননি পরম বা পিয়া কেউই। 

পরমব্রতর আগে দোলের সময়ই ঢাকা গিয়েছিলেন অনুপম। তিনিও সেখানে গিয়ে জমিয়ে খাওয়া দাওয়া করেন। বিশেষ করে রূপচাঁদ মাছ খেয়ে মুগ্ধ হন অনুপম। আর সোশ্যাল মিডিয়ার সেই পোস্টে লাইক দেন পরম ও পিয়া। প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ে করায় ট্রোলড হয়েছেন পিয়া। এতকিছুর পরেও অনুপম রায়ের সঙ্গে যোগাযোগের পথ পুরোপুরি বন্ধ করেননি তিনি। ভার্চুয়াল মাধ্যমে আজও অনুপমকে ফলো করেন পিয়া।

Advertisement

মার্চে অনুপমের বিয়ে হয় গায়িকা প্রস্মিতার সঙ্গে। অপরদিকে, গত ২৭ নভেম্বর পরমব্রতর সঙ্গে আইনি বিয়ে সারেন পিয়া। তারপরই ট্রোলের মুখে পড়তে হয় পরমব্রত ও পিয়াকে। ২০২১-এর নভেম্বরে অনুপমের সঙ্গে ছ'বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন পিয়া চক্রবর্তী। পেশায় মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজকর্মী পিয়া। সঙ্গে গানও গান তিনি। গত সপ্তাহ শেষেই পরমব্রতর সঙ্গে পিয়ার যুগলবন্দির ঝলক দেখেছে নেটপাড়া। গিটার বাজালেন নায়ক,আর পিয়া গাইলেন- ‘আমি কান পেতে রই’। স্বামী-স্ত্রীর সেই ভিডিও রীতিমতো ভাইরাল।  

আরও পড়ুন

Advertisement