scorecardresearch
 

Parambrata-Piya: শহরে নেই পরম, অলস দুপুরে বিছানায় কার কাছে আদর খেলেন পিয়া?

Parambrata-Piya: গত বছরই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের পর থেকে ট্রোল-কটাক্ষ এইসবের মুখোমুখি হলেও এখন চুটিয়ে সংসার করছেন এই জুটি। মাঝে মাঝে তাঁদের সংসারের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এখন কলকাতায় নেই পরমব্রত, আর সেই সুযোগে অন্যের কাছে আদর খেতে ব্যস্ত পিয়া।

Advertisement
পিয়া-পরমব্রত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পিয়া-পরমব্রত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত বছরই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী।

গত বছরই আইনি বিয়ে সেরেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের পর থেকে ট্রোল-কটাক্ষ এইসবের মুখোমুখি হলেও এখন চুটিয়ে সংসার করছেন এই জুটি। মাঝে মাঝে তাঁদের সংসারের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এখন কলকাতায় নেই পরমব্রত, আর সেই সুযোগে অন্যের কাছে আদর খেতে ব্যস্ত পিয়া। নিজেই সেই কথা স্বীকার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

পরমব্রত এখন চুটিয়ে অভিনয় করছেন টলিউড-বলিউডে। সঙ্গে তিনি পরিচালক-প্রযোজকও বটে। আর পিয়া হলেন পেশায় সমাজকর্মী, খুব ভালো গায়িকাও। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। শনিবার দুপুরে পিয়া তাঁর বাড়ি থেকে অলস দুপুরের দুটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামের স্টোরিতে। বাইরের তপ্ত রোদের থেকে বাঁচতে তিনি আজ ঘরে। গা এলিয়েছেন বিছানায়। গায়ে লাল রঙের একটা সুতির জামা। মাথায় রাখা হাত। চোখ বন্ধ করে একজনের আদর খাচ্ছেন! কার বলুন তো?

না, না অন্য কেউ নয়। আসলে এই আদর করার কাজটি করছে তাঁর পোষ্য বিড়াল। আর এই মিষ্টি মুহূর্তটাই তিনি ভাগ করে নিলেন ইনস্টা স্টোরিতে। আর একটি ছবিতে দেখা গিয়েছে পিয়ার আদরের বেড়াল তাঁর বুকের ওপর শুয়ে ঘুমোচ্ছে। সেই মুহূর্তটি তিনি শেয়ার করে নিয়েছেন নেট দুনিয়ায়। পিয়া-পরমব্রতর একটি বেড়াল ছাড়াও রয়েছে একটি কুকুরও। এদেরকে নিয়েই পিয়া-পরমব্রতর সুখের সংসার। 

আরও পড়ুন

পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। বিয়ে ভাঙার পর দু’জনেই যৌথ ভাবে সমাজমাধ্যমে সেই ঘোষণাও করেছিলেন। সেই সময় শোনা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতাই নাকি পিয়া-অনুপমের বিয়ে ভাঙার কারণ। নায়ক এরপর তা নাকচ করেন। বিরক্তিও প্রকাশ করেন, এমন খবর রটানোর কারণে। তবে ২০২৩ সালের নভেম্বরে পরমব্রত-পিয়া হঠাৎ করে বিয়ে করে নেন। একেবারে ঘরোয়াভাবেই বিয়ে সারেন পরম-পিয়া। তারপর থেকে ট্রোলের মুখে পড়লেও খুব একটা এইসবকে পাত্তা দিতে নারাজ তাঁরা। 

Advertisement

ইদের কিছুদিন আগেই পরম-পিয়া দুজনেই বাংলাদেশ থেকে ঘুরে এসেছেন। সেখানে সকলের সঙ্গে ইফতার পার্টিতেও যোগ দেন। এখন শহরে নেই পরমব্রত। নতুন ছবির শ্য়ুটিংয়ের জন্য গুজরাত গিয়েছেন অভিনেতা। পিয়াও ব্যস্ত তাঁর কাজকর্ম নিয়ে। 

Advertisement