scorecardresearch
 

Poushmita Goswami: দ্বিতীয় বিবাহবার্ষিকীতে বিশেষ পোস্ট পৌষমিতার, স্ত্রীকে শুভেচ্ছা জানালেন 'প্রয়াত স্বামী'

Poushmita Goswami: ছোটপর্দার খুবই পরিচিত মুখ পৌষমিতা গোস্বামী। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে মিঠিঝোরা সিরায়ালে রাই ও নীলুর মায়ের চরিত্রে। কাজ-পরিবার নিয়ে বেশ ভালোই জীবন কাটছিল পৌষমিতার। কিন্তু ছন্দ কাটল কিছুদিন আগেই। মিঠিঝোরা সিরিয়ালে যেমন স্বামী মারা যাওয়ার যন্ত্রণা ভোগ করতে হয়েছিল রাই ও নীলুর মাকে বাস্তবেও সেই যন্ত্রণা পেলেন পৌষমিতা।

Advertisement
পৌষমিতা গোস্বামী পৌষমিতা গোস্বামী
হাইলাইটস
  • ছোটপর্দার খুবই পরিচিত মুখ পৌষমিতা গোস্বামী। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে মিঠিঝোরা সিরায়ালে রাই ও নীলুর মায়ের চরিত্রে।

ছোটপর্দার খুবই পরিচিত মুখ পৌষমিতা গোস্বামী। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে মিঠিঝোরা সিরায়ালে রাই ও নীলুর মায়ের চরিত্রে। কাজ-পরিবার নিয়ে বেশ ভালোই জীবন কাটছিল পৌষমিতার। কিন্তু ছন্দ কাটল কিছুদিন আগেই। মিঠিঝোরা সিরিয়ালে যেমন স্বামী মারা যাওয়ার যন্ত্রণা ভোগ করতে হয়েছিল রাই ও নীলুর মাকে বাস্তবেও সেই যন্ত্রণা পেলেন পৌষমিতা। হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে অভিনেত্রীর স্বামী অর্ণব রায়ের। তিনিও বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন। খুব বেশিদিন বিয়েও হয়নি পৌষমিতা ও অর্ণবের। বিয়ের দুবছরের মাথাতেই এই দুঃসংবাদ। ২ ফেব্রুয়ারি ছিল পৌষমিতা ও অর্ণবের দ্বিতীয় বিবাহবার্ষিকী। আর এই বিশেষ দিনটিতে অর্ণবের স্মৃতিটুকু আগলে পুরনো ভালোবাসার দিনগুলোতে ডুব দিলেন পৌষমিতা। সোশ্যাল মিডিয়া পেজে অভিনেত্রী তাঁর ও স্বামীর এক মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করেন। আর সেখানে অর্ণবকে কমেন্ট করতে দেখে অনেকেই ঘাবড়ে যান। 

পৌষমিতা তাঁর এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'নে, এবার আমিই আগে পোস্ট করলাম। শুভ বিবাহবার্ষিকী মাম্মাম অর্ণব রায়।পুনশ্চঃ ভালবাসিইইইইইইইইইইইইইইইইইইই।' সঙ্গে লাল হৃদয়ের ইমোজি। এর সঙ্গে পৌষমিতা সকলের কাছে আর্জি জানিয়েছেন যে মন ভাল করা এই পোস্টে কেউ যেন দুঃখ প্রকাশ না করেন। আর পৌষমিতার এই পোস্টে কমেন্ট করেছেন খোদ অর্ণব। সেখানে লেখা, 'আমি জানতাম তুইই এবার আগে পোস্ট করবি। তাই আমি অপেক্ষা করছিলাম। পুনশ্চঃ ভালোবাসিইইইইইইইইইইইইইইইইইইইই।' না, এতে অবাক হওয়ার কিছু নেই আসলে অর্ণবের প্রোফাইল থেকে পৌষমিতাই এই কমেন্টটি করেছেন।  

প্রেম করেই বিয়ে অর্ণব-পৌষমিতার। কিন্তু বিয়ের দু বছরের মাথায় সেই ছন্দ কাটল। ২০২১ সালে রেজিস্ট্রি ম্যারেজের পর ২০২২ সালে সামাজিক বিয়ে করেন তাঁরা। সাঁঝের বাতি সিরিয়ালে কাজ করতে গিয়েই পৌষমিতা ও অর্ণবের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের পর কাজ ও সংসার সবটাই ভাল চলছিল। কিন্তু আচমকাই অর্ণবের মৃত্যু পুরো জীবনটাই বদলে দিল পৌষমিতার। 

আরও পড়ুন

Advertisement

স্বামীর মৃত্যর পর নিজেকে গুটিয়ে রাখেননি অভিনেত্রী। ফিরেছেন সিরিয়ালের শ্যুটিংয়ে। উল্লেখ্য, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কার্যনির্বাহী প্রযোজক ছিলেন অর্ণব রায়। স্টুডিয়োপাড়ার অন্যতম জনপ্রিয় ইপি ছিলেন তিনি। অর্ণবের হাত ধরে ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পেয়েছেন অনেকেই। অর্ণবের সঙ্গে কাটানো সব সুন্দর মুহূর্তগুলোকে বুকে আগলে কাজে ফিরেছেন পৌষমিতা।

Advertisement