scorecardresearch
 

'যে কোনও সময় ধরা পড়বেন...' টলিউড সেলেবদের ড্রাগ নিয়ে সাবধানবাণী প্রযোজকের

গত বছর থেকে মাদক মামলায় একের পর এক বলিউড সেলেবদের নাম জড়িয়েছে মাদক মামলায়। কেউ কেউ গ্রেফতারও হয়েছে। তার সাম্প্রতিকতম উদাহরণ বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rush Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan). এ বার নাম না করে টলিউডের ড্রাগের নেশা করা সেলেবদের সাবধান করলেন প্রযোজক রানা সরকার।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নাম না করে টলিউডের ড্রাগের নেশা করা সেলেবদের সাবধান করলেন প্রযোজক রানা সরকার
  • লিখেছেন, 'এখনই এ সব ছেড়ে দিন... যে কোনও সময় ধরা পড়ে যাবেন...'

গত বছর থেকে মাদক মামলায় একের পর এক বলিউড সেলেবদের নাম জড়িয়েছে মাদক মামলায়। কেউ কেউ গ্রেফতারও হয়েছে। তার সাম্প্রতিকতম উদাহরণ বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rush Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan). এ বার নাম না করে টলিউডের ড্রাগের নেশা করা সেলেবদের সাবধান করলেন প্রযোজক রানা সরকার। সোশাল পোস্ট করে সকলকে একযোগে সাবধানবাণী শুনিয়েছেন রানা। লিখেছেন, 'এখনই এ সব ছেড়ে দিন... যে কোনও সময় ধরা পড়ে যাবেন...'

ইন্ডাস্ট্রির গুঞ্জন রমরমা না হলেও মাদক সেবনে কম যায়না টলিউডও। গাঁজা তো চলেই। মাঝে মধ্যেই নাকি জায়গাই করে নেয় এলএসডি, কোকেনের মতো মাদকও। এবার প্রকাশ্যেই সে কথা বললেন প্রযোজক রানা সরকার। আরিয়ানের গ্রেফতারির পরেই রানা ফেসবুকে একটি পোস্ট করেছেন। পোস্টে তিনি লিখেছেন, 'কলকাতায় যেসব সেলিব্রিটিরা নেশার সঙ্গে জড়িত এখনই এসব ছেড়ে দিন… মেগা সিরিয়ালের ফ্লোরে, ফিল্মের মেকআপ রুমে , ফটোশুটে, পাবলিক প্লেসে সেলিব্রিটিরা বেপরোয়া ভাবে নেশা করছে শোনা যাচ্ছে..”। রানার অভিযোগ, বেশিরভাগ ক্ষেত্রেই নাকি পরিচালক, প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষ এই কাজকে প্রশ্রয়ই দিচ্ছে। তাঁর সাবধানবাণী ও একই সঙ্গে অনুরোধ, “যেকোনো সময় ধরা পরে যাবেন…পরিবারের কথা ভাবুন , সমাজের কথা ভাবুন , কেরিয়ারের কথা ভাবুন…।'

 

রবিবারই মাদককাণ্ডে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাঁর বিরুদ্ধে মাদক রাখার অভিযোগ উঠেছে। কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া।

শনিবার সূত্র মারফত খবর পেয়ে ওই প্রমোদতরণীতে তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, সেখানেই উপস্থিত ছিলেন আরিয়ান খান। প্রথমে তাঁকে দীর্ঘক্ষণ জেরা করে এনসিবি। পরে বিকেলে বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। সতীশ মানশিন্ডের অবশ্য তাঁর মক্কেল সম্পর্কে দাবি, ওই প্রমোদতরীর কোনও টিকিট আরিয়ানের কাছে ছিল না। তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলেই তিনি গিয়েছিলেন। শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

 

Advertisement