scorecardresearch
 

Mumbai Cruise Drug Party : Shah Rukh-এর ছেলে Aryan Khan গ্রেফতার, ছিল রেভ পার্টিতে, মন্নতে সলমন

Mumbai Cruise Drug Party: মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি চালানোর পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
শাহরুখ খানের ছেলে আরিয়ান খান শাহরুখ খানের ছেলে আরিয়ান খান
হাইলাইটস
  • মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি এনসিবি-র
  • শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে
  • শনিবার গভীর রাত পর্যন্ত সেখানে অভিযান চলে

Mumbai Cruise Drug Party: মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি চালানোর পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh Khan's Son Aryan Khan)-কে গ্রেফতার করা হয়েছে। শনিবার গভীর রাত পর্যন্ত সেখানে অভিযান চালায় এসিবি (NCB)। সেখানে তিনি কেন ছিলেন, তা জানতে চাওয়া হয়। পরে গ্রেফতার করা হয়। তার দুই বন্ধুকেও গ্রেফতার করেছে এনসিবি (NCB)।

শাহরুখের পাশে সলমন
শাহরুখ তাঁর এই কঠিন সময়ে পাশে পেয়েছেন সুপারস্টার সলমন খানকে। জানা গিয়েছে, সুপারস্টার সলমন শাহরুখের সঙ্গে দেখা করেছেন। তবে তিনি কেন দেখা করেছেন, তা স্পষ্ট নয়। তবে এ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

গান্ধী জয়ন্তীর দিন রেভ পার্টি! মুম্বইয়ে কাছে এক ক্রুজে চলছিল তা। খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি বা NCB) ধরপাকড় চালায়। উদ্ধার হয়েছে প্রচুর মাদক।

আমি অতিথি, দাবি আরিয়ানে
এনসিবি তাকে জিজ্ঞাসাবাদ করে। জানা গিয়েছে, সে সময় নিজেকে সেখানকার অতিথি বলে দাবি করেছে আরিয়ান। আর অতিথি হিসেবেই সেখানে সে ছিল। তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Shahrukh Khan son Aryan arrested Mumbai Rave party on Cruise NCB bursts out drugs recovered one

তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধোমেচাকেও গ্রেফতার করা হয়েছে। মুম্বই থেকে গোয়ার দিকে যাচ্ছিল ক্রুজটি। শনিবারা রাতে সেখানে অভিযান চালায় এনসিবি। সেখানে প্রচুর মানুষ উপস্থিত ছিলেন। এর মধ্যে ৮ জনকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে এনসিবি।

কী কী উদ্বার হয়েছে
এনসিবি সূত্রে খবর, সেখান থেকে উদ্ধার হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ। কোরডেলিয়া লাইনারের এক ক্রজ ছিল সেটি। সেটি আসছিল মুম্বইয়ের দিকে।

আটক করা হয়েছিল
সূত্রে খবর, সেখান থেকে আটক করা হয়েছিল কয়েক জনকে। তাদের মধ্যে এক বলিউড তারকার ছেলেও রয়েছে। পরে তার নাম-পরিচয় জানা যায়। জানা যায়, শাহরুখ খানের ছেলে আরিয়ান (Shahrukh Khan's Son Aryan Khan) রয়েছে সেই তালিকায়। শনিবার সেই ধরপাকড় হয়। দিন কয়েক আগে ক্রুজটির উদ্বোধন করা হয়েছিল।

Advertisement

যাত্রী সেজে হাজির
আগাম খবর ছিল, সেখানে এমন কিছু হতে পারে। তাই গোপন অভিযান চালায় এসিবি। নেতৃত্বে ছিলেন এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখড়ে। তাঁরা সেখানে যাত্রীর বেশে গিয়েছিলেন।

 

Advertisement