scorecardresearch
 

Iman Chakraborty: আজও শোভনকে ভুলতে পেরেছেন ইমন? খোলসা করলেন গায়িকা

Iman Chakraborty: দুজনেই টলিউডের জনপ্রিয় গায়ক-গায়িকা। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের পরিচিতি কম নয়। একসময় টলিউডে এঁদের প্রেম নিয়ে চর্চা কম ছিল না। যদিও সেই ভালোবাসা পরিণতি পাইনি। ব্রেকআপ হয়ে যায় গায়িকা ইমন চক্রবর্তী ও শোভন গঙ্গোপাধ্যায়। এখন দুজনেই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছেন।

Advertisement
ইমন-শোভন ইমন-শোভন
হাইলাইটস
  • দুজনেই টলিউডের জনপ্রিয় গায়ক-গায়িকা। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের পরিচিতি কম নয়।

দুজনেই টলিউডের জনপ্রিয় গায়ক-গায়িকা। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের পরিচিতি কম নয়। একসময় টলিউডে এঁদের প্রেম নিয়ে চর্চা কম ছিল না। যদিও সেই ভালোবাসা পরিণতি পাইনি। ব্রেকআপ হয়ে যায় গায়িকা ইমন চক্রবর্তী ও শোভন গঙ্গোপাধ্যায়। এখন দুজনেই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছেন। ইমন বিয়ে করেছেন নীলাঞ্জনকে আর শোভন প্রেম করছেন টলিউডের নায়িকা সোহিনীর সঙ্গে। কিন্তু আজও কি ভুলতে পেরেছেন ইমন তাঁর প্রাক্তনকে?

সম্প্রতি ইমন শোভনকে নিয়ে খোলাখুলি কথা বলেছেন এক সাক্ষাৎকারে। সেখানে তিনি শোভন সম্পর্কে বলেন, ওর সঙ্গে বসে, যে কোনও কথা নিয়ে, হাসতে পারা যায় ঘণ্টার পর ঘণ্টা। এরপরই ইমন জানান যে গত বছর যিশু সেনগুপ্তের অনুষ্ঠান থেকেই সোহিনীর সঙ্গে শোভনের প্রেম শুরু। না, ইমনের খারপ লাগে না শোভন-সোহিনীকে একসঙ্গে দেখে বা তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়া দেখে। বরং ইমন আর শোভন খুবই ভাল বন্ধু। আর ইমন চান শোভন ভাল থাকুক এবং জীবনে এগিয়ে যাক।

একসময় ইমন আর শোভন প্রেম করেছিলেন চুটিয়ে। তবে সে সম্পর্ক ভেঙে যায় মাঝপথে। নীলাঞ্জনের সঙ্গে ঘর বাঁধেন ইমন। শোভনের তখন প্রেম হয়েছিল অভিনেত্রী স্বস্তিকা দত্তর সঙ্গে। ২০২৩ সালের মাঝামাঝি দুজনের ব্রেকআপের খবর সামনে আসে। যদিও স্বস্তিকা জানিয়েছিলেন, খবর বাইরে আসার অনেক আগে থেকেই নাকি আলাদা হয়ে গিয়েছিলেন তাঁরা। এরপরই সোহিনীর সঙ্গে সম্পর্কে জড়ান শোভন। সোহিনী নাকি যিশু সেনগুপ্তের অনুষ্ঠানেই ইমনকে তাঁর ও শোভনের সম্পর্কের কথা জানিয়েছিলেন। 

আরও পড়ুন

প্রসঙ্গত, একসময় দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন শোভন-ইমন। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় তাঁদের ভবিষ্যৎ জীবনের জন্য পাঠিয়েছিলেন। কিন্তু ভবিষ্যতে তাঁদের জন্য অন্য কিছু ঠিক করা ছিল। সম্পর্কটা টেকেনি শোভন ইমনের। হঠাৎ করেই তাঁদের বিচ্ছেদের খবর শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কেন আলাদা হয়ে গিয়েছিলেন শোভন আর ইমন? 

Advertisement

ইন্ডাস্ট্রির কানাঘুঁষো অনুযায়ী, দিদি নম্বর ওয়ানে আরেকটি এপিসোডে শোভন তাঁর মাকে নিয়ে এসেছিলেন। আর সেখানেই শোভনের মা তাঁর ছেলের সঙ্গে ইমনের সম্পর্কের কথা জানতে পারেন। ইমনকে পুত্রবধূ হিসেবে মোটেও পছন্দ নয়, ক্যামেরার সামনেই তা বুঝিয়ে দিয়েছিলেন শোভনের মা। এর কিছুদিন পরই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে সঠিক কারণ আজও জানা যায়নি। বর্তমানে নীলাঞ্জনের সঙ্গে বিয়ে করে সুখে সংসার করছেন ইমন, তাঁর সফলতা এখন আকাশ ছোঁয়া।  

Advertisement