scorecardresearch
 

Nondinii Chatterjee: ছোটপর্দার দজ্জাল শাশুড়ির বিকিনি লুকস! হায় হায় করছে নেটপাড়া

Nondinii Chatterjee: টেলিভিশনের পর্দায় তিনি জাঁদরেল-দজ্জাল শাশুড়ি। নেগেটিভ চরিত্রে জুড়ি মেলা ভার অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের। মূলত খলনায়িকার ভূমিকায় দেখা যায় তাঁকে।

Advertisement
নন্দিনী চট্টোপাধ্যায় নন্দিনী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • টেলিভিশনের পর্দায় তিনি জাঁদরেল-দজ্জাল শাশুড়ি। নেগেটিভ চরিত্রে জুড়ি মেলা ভার অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের।

টেলিভিশনের পর্দায় তিনি জাঁদরেল-দজ্জাল শাশুড়ি। নেগেটিভ চরিত্রে জুড়ি মেলা ভার অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের। মূলত খলনায়িকার ভূমিকায় দেখা যায় তাঁকে। জল থই থই ভালোবাসা ও মন দিতে চাই সিরিয়লে নন্দিনীর ধূসর চরিত্র দর্শকদের মন জয় করেছে। সেই নন্দিনী অর্থাৎ পর্দার খলনায়িকাকেই দেখা গেল একেবারে ভিন্ন অবতারে। অভিনেত্রীর এই অবতার ইতিমধ্যেই আগুন ধরিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

নন্দিনী যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁকে মাল্টি কালারের ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরে সমুদ্র সৈকতে জলকেলি করতে দেখা গিয়েছে। স্কার্ফ নিয়ে খেলা করছেন তিনি সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে। কিশোরীর মতো তাঁকে সমুদ্রের জলে রীতিমতো খেলা করতে দেখা যায় বিকিনি পরে। অভিনেত্রীর এই সাহসী লুক দেখে হতবাক হয়ে গিয়েছেন। কেউ মুগ্ধ হয়েছেন আবার কেউ বা ছিছি করেছেন। তবে এই বয়সেও তাঁর শরীরে গঠন, ফিট রাখার ফাণ্ডা দেখে অবাক ভক্তরা।

পর্দার খল শাশুড়ির এই রূপ দেখে রীতিমতো হতবাক নেটপাড়া। তিনি তাঁর পোস্টের ক্যাপশানে লিখেছেন, "কোন সমুদ্র সৈকতে রয়েছি অনুমান করুন। গোয়া নয়। বিশ্রাম এবং আনন্দ করছি।” তবে নন্দিনীর এই ছবি রীতিমতো ট্রোলের মুখে। অনেকেই অভিনেত্রীকে জানিয়েছেন যে এই বয়সে তাঁকে এরকম সাজপোশাকে মোটেও ভালো লাগছে না। অভিনেত্রীর ছবিতে দেখা গিয়েছে কোনওটায় তাঁকে গোধূলি বেলায় পোজ দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কোনওটায় আবার তিনি বালুকাবেলায় গড়াগড়ি খাচ্ছেন। 

Advertisement

এমনিতেই দড্ডাল শাশুড়ির চরিত্রে অভিনয় করে অভিনেত্রীকে কম খারাপ কথা শুনতে হয় না। তারওপর এই ধরনের ছবি যাকে বলে আগুনে ঘি যোগ করা। এই মুহূর্তে ‘জল থই থই ভালবাসা’ ধারাবাহিকে এক দুঁদে-দজ্জাল শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন ধারাবাহিকের পরিচিত মুখ নন্দিনী চট্টোপাধ্যায়। বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বেশিরভাগ ধারাবাহিকেই তাঁকে দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রে। এর আগেও বিকিনিতে ছবি শেয়ার করেছিলেন তিনি। বাংলা ধারাবাহিকের শাশুড়িকে বিকিনিতে দেখে সেবারেও হায় হায় করে উঠেছিলেন অনেকেই। যদিও তাঁর ‘ডোন্ট কেয়ার’। 

আরও পড়ুন

Advertisement