scorecardresearch
 

Srijla Guha: সাদা ব্রালেটে সাহসী অবতারে সৃজলা, নজর কাড়ছে কোমরের ট্যাটু

Srijla Guha: 'মন ফাগুন'-এর পিহুর কেরিয়ার এখন তরতরিয়ে গড়াচ্ছে। সম্প্রতি শোলাঙ্কি রায়ের ছেড়ে দেওয়া এক ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ পেয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সৃজলা গুহ। বেশ কিছুদিন হল ছোটপর্দা থেকে বিদায় নিয়েছিলেন সৃজলা।

Advertisement
ওয়েব সিরিজে শীঘ্রই দেখা যাবে সৃজলা গুহকে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ওয়েব সিরিজে শীঘ্রই দেখা যাবে সৃজলা গুহকে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • 'মন ফাগুন'-এর পিহুর কেরিয়ার এখন তরতরিয়ে গড়াচ্ছে।
  • সম্প্রতি শোলাঙ্কি রায়ের ছেড়ে দেওয়া এক ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ পেয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সৃজলা গুহ।
  • সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় অভিনেত্রী।

'মন ফাগুন'-এর পিহুর কেরিয়ার এখন তরতরিয়ে গড়াচ্ছে। সম্প্রতি শোলাঙ্কি রায়ের ছেড়ে দেওয়া এক ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ পেয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ সৃজলা গুহ। বেশ কিছুদিন হল ছোটপর্দা থেকে বিদায় নিয়েছিলেন সৃজলা। তবে ছোটপর্দা থেকে বিদায় নিলেও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় অভিনেত্রী। সৃজলার বোল্ড অবতার সোশ্যাল মিডিয়াতে আগুন ধরাচ্ছে। সম্প্রতি সেরকমই এক ছবি পোস্ট করলেন অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী, সেখানে সৃজলাকে দেখা গিয়েছে সাদা রঙের নেটের ব্রালেটে। খোলা চুল দু হাত দিয়ে ওপরে তুলে রেখেছেন সৃজলা, মেদহীন কোমর। আর এই কোমরের ট্যাটুই ভীষণভাবে নজর কেড়েছে সকলের। সব মিলিয়ে অভিনেত্রীর কামুক চাহনি থেকে চোখ ফেরানো মুশকিল। এই ছবি শেয়ার করে সৃজলা ক্যাপশনে লিখেছেন, 'আপনি একটি মতামত নন এবং আপনার শরীরও নয়।'

 

তবে এটাই প্রথম নয়, সৃজলার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যাবে একাধিক সাহসী ছবিতে ভর্তি। কোথাও বা বাথটবে অভিনেত্রী আবার কোথাও বা বিছানার ওপর রয়েছেন খোলা শরীরে। সৃজলার সব ছবিই যথেষ্ট বোল্ড। প্রসঙ্গত, মন ফাগুন সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন সৃজলা। পিহু বলেই একনামে পরিচিত টেলিপাড়ার সৃজলা গুহ। সৃজলার এমন রূপ সত্যিই তো আগে কখনও কেউ দেখেনি। অনেকদিন পর প্রিয় নায়িকাকে দেখে খুশিতে একেবারে ডগমগ ভক্তরা। যাকে বলে একেবারে ক্লিন বোল্ড। ভালোবাসায় উপচে পড়ছে সৃজলার পোস্টের কমেন্ট বক্স। 

আরও পড়ুন

Advertisement

সৃজলার হট লুকস নেট দুনিয়ায় এখন ভাইরাল। তাঁর ছবি পোস্ট হওয়া মাত্রই সেখানে লাইক-কমেন্টের বন্যা দেখা দেয়। সৃজলার ফ্যাশন স্টেটমেন্ট অনেকে ফিদা হলেও নিন্দুকেরা কিন্তু, সমালোচনা ঠিকই করেছেন। প্রসঙ্গত, ডেইলি সোপে সেভাবে কাজ না করলেও, সরাসরি জাম্প দিলেন ওয়েব সিরিজে। ইন্ডাস্ট্রির গুঞ্জন মনোমালিন্যের জন্যই না কি রাহুল মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ থেকে সরে গিয়েছেন রুপোলি পর্দার খড়ি ওরফে টেলি অভিনেত্রী শোলাঙ্কি রায়। আর তাঁর জায়গা দখল করেছেন মন ফাগুনের সৃজলা। শোলাঙ্কির বদলে সৃজলার এটি ডেবিউ ওটিটি সিরিজ হল।   

Advertisement