scorecardresearch
 

Tollywood Actress: ছোটোপর্দা থেকে কেরিয়ার শুরু, এখন টলিউডের মুখ এঁরা

Tollywood Actress: টলিউডের গ্ল্যামারস ওয়ার্ল্ডে সফল অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। তবে সকলেই যে প্রথমে এসে টিনসেল টাউনে সফল হয়েছেন এমনটা কিন্তু নয়। টলিউডের এমন অনেক অভিনেত্রী রয়েছে যাঁদের কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই। একসময় এঁরাই ছোটপর্দায় অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন। এরপর ছোটপর্দা থেকে তাঁদের সফর শুরু হয় বাংলা সিনেমা জগতে আর সেখানেও তাঁরা ছক্কা হাঁকিয়ে চলেছেন একের পর এক।

Advertisement
টলিউডের এই অভিনেত্রীরা কেরিয়ার শুরু করেন টিভি থেকে টলিউডের এই অভিনেত্রীরা কেরিয়ার শুরু করেন টিভি থেকে
হাইলাইটস
  • টলিউডের গ্ল্যামারস ওয়ার্ল্ডে সফল অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়।
  • তবে সকলেই যে প্রথমে এসে টিনসেল টাউনে সফল হয়েছেন এমনটা কিন্তু নয়।
  • টলিউডের এমন অনেক অভিনেত্রী রয়েছে যাঁদের কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই।

টলিউডের গ্ল্যামারস ওয়ার্ল্ডে সফল অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। তবে সকলেই যে প্রথমে এসে টিনসেল টাউনে সফল হয়েছেন এমনটা কিন্তু নয়। টলিউডের এমন অনেক অভিনেত্রী রয়েছে যাঁদের কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই। একসময় এঁরাই ছোটপর্দায় অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন। এরপর ছোটপর্দা থেকে তাঁদের সফর শুরু হয় বাংলা সিনেমা জগতে আর সেখানেও তাঁরা ছক্কা হাঁকিয়ে চলেছেন একের পর এক। আসুন সেই সব অভিনেত্রীদের দেখে নেওয়া যাক, যাঁদের কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়েই। 

ঋতাভরী চক্রবর্তী
ওগো বধূ সুন্দরী সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। সেই সময় ললিতা চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পায়। ২০১৪ সালে তিনি চোখের তারা সিরিয়ালেও অভিনয় করেন। এরপর সিরিয়াল ছেড়ে তিনি মডেলিং এবং পরবর্তী কালে সিনেমাতেও অভিনয় করেন তিনি। ঋতাভরী এখন বং ক্রাশ বলা চলে।

 

আরও পড়ুন: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পাওয়ার পর কারও ফোন তোলেননি অনিন্দ্য, কেন ?

এনা সাহা
টলিউডের গ্ল্যামারস গার্ল এনা সাহা। বন্ধন, বউ কথা কও, রাত ভোর বৃষ্টি, সুভাসিনী, মা-এর মতো সিরিয়ালে অভিনয় করেন তিনি। 

দর্শনা বণিক
বউ কথা কও সিরিয়ালে মিলির চরিত্রে দেখা গিয়েছিল টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিককে। পরে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেন। টলিউডের পাশাপাশি এখন দক্ষিণী ও বলিউড সিনেমাতেও অভিনয় করছেন তিনি। 

আরও পড়ুন: 'আমার শাড়িতে এখনও বেবি স্মেল', মেয়েকে নিয়ে আদুরে পোস্ট স্বস্তিকার

পার্ণো মিত্র
রবি ওঝা পরিচালিত খেলা সিরিয়ালে প্রথম দেখা যায় পার্ণোকে। এরপর মোহনা, বউ কথা কও, সময়, কোরা পাখি, শ্রীময়ী সিরিয়ালেও কাজ করেছেন তিনি। সিরিয়ালের পর টলিউডেও পার্ণো সফল অভিনেত্রী। 

Advertisement

পাওলি দাম
১৯৯৯ সালে জীবন নিয়ে খেলা সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করেন। এরপর একাধিক সিরিয়ালে দেখা যায় পাওলিকে। তাঁর অভিনয়ে তিনি সমৃদ্ধ করেছেন বাংলা ও হিন্দি সিনেমাকেও। 

মিমি চক্রবর্তী
গানের ওপারে সিরিয়াল দিয়ে বিনোদন জগতে হাতেখড়ি। পুপের চরিত্রে নজর কাড়েন মিমি। আৎ এখন তো টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকাদের মধ্যে একজন। 

রূপসা মুখোপাধ্যায়
সিরিয়াল দিয়েই পথচলা শুরু করেন রূপসা মুখোপাধ্য়ায়। ওম নমঃ শিবায় সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 

আরও পড়ুন: নাকে ব্যান্ডেজ নিয়ে হাসপাতালের বেডে কাঞ্চনা, কী হল অভিনেত্রীর

সোহিনী সরকার
একদিন-প্রতিদিন ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করেন সোহিনী সরকার। এরপর অভিনেত্রীকে রাজপথ, ওগো বধূ সুন্দরী   অদ্বিতীয়া, ভূমিকন্যা সিরিয়ালে দেখা যায়। তবে সিরিয়ালের পর খুব শীঘ্রই তিনি বাংলা সিনেমাতেও পা রাখেন। 

ইশা সাহা
বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ইশা সাহা। তিনি ঝাঁঝ লবঙ্গ ফুল সিরিয়াল দিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখেন। এরপর প্রজাপতি বিস্কুট সিনেমা দিয়ে টলিউডে পা রাখার পর ইশাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 

Advertisement