scorecardresearch
 

Nusrat Jahan: রবিবার কেমন কাটল নুসরতের? দেখুন

Nusrat Jahan: টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই। তাঁর সম্পর্ক থেকে শুরু করে অভিনয় সবটাই চর্চিত। রাজনৈতিক জীবনের অবসান ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এই বছর লোকসভা নির্বাচনে টিকিট পাননি অভিনেত্রী। তবে সেইসব দিকে খুব একটা পাত্তা না দিয়ে রবিবার তাঁর ছেলে ঈশানকে নিয়ে ব্যস্ত থাকলেন অভিনেত্রী।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই।

টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই। তাঁর সম্পর্ক থেকে শুরু করে অভিনয় সবটাই চর্চিত। রাজনৈতিক জীবনের অবসান ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এই বছর লোকসভা নির্বাচনে টিকিট পাননি অভিনেত্রী। তবে সেইসব দিকে খুব একটা পাত্তা না দিয়ে রবিবার তাঁর ছেলে ঈশানকে নিয়ে ব্যস্ত থাকলেন অভিনেত্রী। যদিও এখনও ঈশানকে সামনে আনেননি নুসরত। কিন্তু মাঝে মাঝেই ছেলের ঝলক সামনে নিয়ে আসেন তিনি। 

সপ্তাহের ৬ টা দিন ব্যস্ত থাকলেও রবিবারটা নুসরত তাঁর ছেলে ইশানের সঙ্গে কাটালেন। ছোটদের কনস্ট্রাকশনের খেলনা নিয়ে মা-ছেলে খেলা করলেন। ইশান বল গড়িয়ে দিতেই মা নুসরত বাহবা দিলেন আর তাতেই আরও উৎসাহ বাড়তে দেখা গেল ঈশানের। প্রসঙ্গত, নুসরতের প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁকে নিয়ে আলোচনা কম হয়নি। তবে সব সমালোচনাকে কোণঠাসা করে দিয়ে নুসরত জাহান ২০২১-এর অগাস্টে জন্ম দেন পুত্র ঈশানকে। কিন্তু জন্মের পর থেকেই ঈশানকে সামনে আনেননি নুসরত-যশ। নুসরত সেই গোপনীয়তা বজায় রেখেছেন। 

নুসত বহু সাক্ষাৎকারেই জানিয়েছেন যে ছেলে ঈশানকে বাবা যশের মতোই দুষ্টু হয়েছেন। দুজনের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রেখেছেন নুসরত। ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্তই নিয়েছেন। তবে ২০২১ সালের কালীপুজোয় ঈশানের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সুন্দরী। সঙ্গে সকলের সঙ্গে প্রথমবারের জন্য ভাগ করে নিয়েছিলেন যশের প্রথম পক্ষের ছেলের ছবিও। এরপর রাজ-শুভশ্রীর বাড়ি থেকেও নুসরত-পুত্রের ঝলক শেয়ার করেছিলেন তবে ছেলের মুখ দেখাননি। 

Advertisement

লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরত। সেই সময় অভিনেত্রী একাধিক পোস্টের মাধ্যমে বুঝিয়ে দেন যে তিনি কতটা রুষ্ট। গত ১০ জানুয়ারি জনগর্জন সভায় ঘোষিত হয় এবার লোকসভা নির্বাচনে কোন কেন্দ্রে কে লড়াই করছেন। আর বলাই বাহুল্য সেই তালিকা বেশ চমকপ্রদ ছিল। আর সেখানে ছিল না নুসরত জাহানের নাম। তবে শুধু নুসরত নন, মিমিও এই লোকসভা নির্বাচনে টিকিট পাননি। নুসরতের টিকিট না পাওয়া নিয়েও করা হয়েছিল মন্তব্য।

আরও পড়ুন

Advertisement