scorecardresearch
 

Nusrat Jahan: লাল সোয়েটার পরে নুসরতের বোনের সঙ্গে পোজ, নুসরত-পুত্র ঈশানের ছবি VIRAL

Nusrat Jahan: টলিউডে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান। যাঁর পেশাগত থেকে ব্যক্তিগত জীবন চর্চায় থাকে সর্বদা। নুসরতের প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁকে নিয়ে আলোচনা কম হয়নি।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • টলিউডে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান।

টলিউডে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান। যাঁর পেশাগত থেকে ব্যক্তিগত জীবন চর্চায় থাকে সর্বদা। নুসরতের প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁকে নিয়ে আলোচনা কম হয়নি। তবে সব সমালোচনাকে কোণঠাসা করে দিয়ে নুসরত জাহান ২০২১-এর অগাস্টে জন্ম দেন তাঁর সন্তানের। যদিও এখনও পর্যন্ত ঈশানের মুখ কেউ দেখেনি। নুসরত সেই গোপনীয়তা বজায় রেখেছেন। কিন্তু সেই গোপনীয়তা আর মনে হয় রইল না। নুসরতের বোনের সঙ্গেই দেখা গেল ঈশানকে।

সম্প্রতি নুসরতের ফ্যান ক্লাব থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে নুসরতের বোন নুজহত জাহানকে। নুজরত পরে রয়েছেন লাল রঙের টি-শার্ট ও ডেনিম আর নুসরত-পুত্র মাসির সঙ্গে টুইনিং করে পরে আছেন লাল রঙের সোয়েটার ও জিন্স। এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। মাসির সঙ্গে ঈশানকে দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রীর ছেলে বেশ কিছুটা বড় হয়েছে। প্রসঙ্গত, নুসরতের পুত্র জন্ম নেওয়ার পর থেকেই অভিনেত্রী ও যশ দুজনের কেউই তাঁদের সন্তানকে প্রকাশ্যে আনেননি এখনও। ঈশানকে এক ঝলক দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন সকলে।  

গত বছর ২৬ অগাস্ট নুসরত তার ছেলের ২ বছরের জন্মদিন পালন করেন। এখন আড়াই বছর বয়স ঈশানের। তবে লাইমলাইট ও পাপারাৎজি থেকে ঈশানকে দূরে রেখে দিয়েছেন মা-বাবা নুসরত-যশ। ছেলের মুখ না দেখালেও মাঝে মাঝে ঝলক দেখা যায় নুসরতের সোশ্যাল মিডিয়া পেজে। গত বছর ঈশানের জন্মদিনে কেকের পাশাপাশি ছিল পায়েসও। ঈশান জন্মের আগে থেকেই নুসরতের প্রেগন্যান্সি নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকী ঈশান জন্মের পর তাঁর বাবা কে তা নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। অবশেষে ঈশানের জন্মের শংসাপত্র থেকে জানা যায় যে নুসরত-পুত্রের বাবা আসলে যশই।  

আরও পড়ুন

Advertisement

কিছুদিন আগে নুসরত এবং যশ তাঁদের প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবি হল সেন্টিমেন্টাল। যদিও বক্সঅফিসে সেই ছবি সেভাবে হিট হয়নি। এইসব ছাড়াও ফ্ল্যাট দুর্নীতি নিয়েও ফেঁসে রয়েছেন নুসরত। যদিও এই সবকিছু মিথ্যা অভিযোগ তা আগেই জানিয়ে দিয়েছিলেন নুসরত। 

  

Advertisement