scorecardresearch
 

Rituparna Sengupta: বয়স শুধুই সংখ্যা, ফের প্রমাণ করলেন ঋতুপর্ণা, বিকিনিতে নায়িকার ছবি ভাইরাল

Rituparna Sengupta: টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। ৯০-এর দশকের অভিনেত্রীর গ্ল্যামার দেখলে আচ্ছা আচ্ছা মহিলারা লজ্জা পেয়ে যাবে। বয়স যে শুধুই একটা সংখ্যা তা বারংবার প্রমাণ করে এসেছেন টলিউডে সবার প্রিয় ঋতু।

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত ঋতুপর্ণা সেনগুপ্ত
হাইলাইটস
  • টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • বয়স যে শুধুই একটা সংখ্যা তা বারংবার প্রমাণ করে এসেছেন টলিউডে সবার প্রিয় ঋতু

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। ৯০-এর দশকের অভিনেত্রীর গ্ল্যামার দেখলে আচ্ছা আচ্ছা মহিলারা লজ্জা পেয়ে যাবে। বয়স যে শুধুই একটা সংখ্যা তা বারংবার প্রমাণ করে এসেছেন টলিউডে সবার প্রিয় ঋতু। বয়স পঞ্চাশ পেরিয়ে গেলেও তাঁকে দেখে বোঝার একেবারে উপায় নেই। ঋতুপর্ণার গ্ল্যামার থেকে চোখ ফেরানো দায়। প্রায় তিন দশক ধরে অভিনেত্রী রাজ করছেন এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী সবসময়ই তাঁর বোল্ড অবতারে ভক্তদের মন চুরি করে এসেছেন। এবারেও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি ঋতুপর্ণা তাঁর সাহসী লুকসের ছবি পোস্ট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। 

ঋতুপর্ণা সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর বিকিনি পরা ছবি পোস্ট করেছেন। প্রিন্টেড বিকিনিতে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। এই ছবি দেখে কে বলবে নায়িকার বয়স কত! এখনও তিনি যেন ৩০-এর সুন্দরী!ছবি শেয়ার করে ঋতুপর্ণা লেখেন, 'এই ছবি গুলো 'দত্তা' রিলিজের আগের!' এই সময় বেড়াতে গিয়েছিলেন ঋতুপর্ণা! ছবি গুলি কয়েকদিন আগের হলেও, মুহূর্তে ভাইরাল সব ছবি! এর আগেও ঋতুপর্ণা তাঁর সাহসী অবতারের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছেন।

এমন নয় এই প্রথম বিকিনিতে ধরা দিলেন প্রাক্তন অভিনেত্রী। এর আগেও তাঁকে দেখা গিয়েছে স্নান পোশাকে। পুলের জল গোলাপি বিকিনিতে এই ছবিখানা শেয়ার করে নিয়েছিলেন মাসখানেক আগেই। তখন একইরকম তারিফ এসেছিল ভক্তদের থেকে। নব্বইয়ের দশক থেকে টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম আসে ঋতুপর্ণা সেনগুপ্তর। এখনও ইন্ডাস্ট্রিতে তাঁর আধিপত্য বজায়। 

Advertisement

কিছুদিন আগেই ঋতুপর্ণার বয়স নিয়ে বিস্তর চর্চা শুরু হয়। ঢাকাতে এক ছবির শ্যুটিংয়ে গিয়ে ঋতুপর্ণাকে সংবাদমাধ্যমের পক্ষ থেকে বয়স নিয়ে প্রশ্ন করা হলে রীতিমতো চটে যান অভিনেত্রী। এমনকী সাংবাদিক সম্মেলন ছেড়ে চলে যাওয়ার উপক্রম হয়। পরে বিষয়টি আয়ত্তে নিয়ে আসেন আয়োজকরা। প্রসঙ্গত, চলতি বছরের নভেম্বরেই ৫১ বছরে পা দেবে। সুতরাং ৫০-এর কোটা যে পেরিয়েছেন অভিনেত্রী তা খুবই স্পষ্ট। তবে বয়সের ছাপ তাঁর চেহারায় একেবারেই নেই। 

আরও পড়ুন

ঋতুপর্ণা নিজের বয়স সুন্দরভাবে ধরে রেখেছেন। তাই এই বয়সে এসেও বিকিনি বা ছোট পোশাকে অভিনেত্রী আজও পুরুষ হৃদয়ে ঝড় তোলেন। টলিউডের পাশাপাশি বাংলাদেশেও দারুণভাবে জনপ্রিয় ঋতুপর্ণা। বাংলাদেশের একাধিক জনপ্রিয় নায়কদের সঙ্গে অভিনেত্রী কাজ করেছেন। 

Advertisement