scorecardresearch
 

Swastika Dutta: গোটা বইমেলা ঘুরে হতাশ স্বস্তিকা, কেন?

Swastika Dutta: বিধাননগরের করুণাময়ী মেলা প্রাঙ্গনে গত ১৮ জানুয়ারি থেকে চালু হয়েছে কলকাতা বইমেলা। যা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। বইপ্রেমীদের এখন ঠিকানা এই বইমেলা। তবে শুধু সাধারণ মানুষেরাই নন, বই খুঁজতে সেখানে ঢুঁ মারতে দেখা গিয়েছে টলিউডের তারকাদেরও। প্রায় প্রতিদিনই কেউ না কেউ বইমেলাতে আসছেন আর বই কিনে নিয়ে যাচ্ছেন।

Advertisement
স্বস্তিকা দত্ত স্বস্তিকা দত্ত
হাইলাইটস
  • সম্প্রতি সেই বইমেলার ভিড়ে দেখা মিলল অভিনেত্রী স্বস্তিকা দত্তের

বিধাননগরের করুণাময়ী মেলা প্রাঙ্গনে গত ১৮ জানুয়ারি থেকে চালু হয়েছে কলকাতা বইমেলা। যা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। বইপ্রেমীদের এখন ঠিকানা এই বইমেলা। তবে শুধু সাধারণ মানুষেরাই নন, বই খুঁজতে সেখানে ঢুঁ মারতে দেখা গিয়েছে টলিউডের তারকাদেরও। প্রায় প্রতিদিনই কেউ না কেউ বইমেলাতে আসছেন আর বই কিনে নিয়ে যাচ্ছেন। সম্প্রতি সেই বইমেলার ভিড়ে দেখা মিলল অভিনেত্রী স্বস্তিকা দত্তের। নেই মেকআপ, চুল আলুথালু। কী যেন একটা খুঁজে চলেছেন তিনি। 

প্রতি বছরই স্বস্তিকা বই মেলায় আসেন এবং প্রচুর বই কিনে নিয়েও যান। একাধিক সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছেন যে তিনি বইয়ের পোকা। শ্যুটিংয়ের ব্যাগে নাকি তাঁর সবসময় বই থাকবেই। সময় পেলেই বইয়ে ডোবেন তিনি। আর সোশ্যাল মিডিয়াতেও স্বস্তিকার বই পড়ার ছবি সকলেই দেখেছেন। তবে স্বস্তিকা এই বছর যে বই খুঁজতে গিয়েছিলেন তা আর পেলেন না। তাই স্বাভাবিকভাবেই একটু মনমরাই বটে। 

কিন্তু কী বই খুঁজছিলেন? সেটা এক ভিডিওর মাধ্যমে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। স্বস্তিকা জানান যে তিনি আসলে সহজ প্রেমের কবিতার বই খুঁজছিলেন। কিন্তু কোনও স্টলেই নাকি মনের মতো প্রেমের কবিতার বই পাননি। যে বইয়ের পাতায় পাতায় লেখা থাকবে প্রেমের পঙক্তি। বইমেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত হেঁটেও হতাশই হতে হয় তাঁকে। প্রসঙ্গত, গত বছরই গায়ক শোভনের সঙ্গে ব্রেকআপ হয়েছে স্বস্তিকার। দুজনের যৌথ সিদ্ধান্তেই তাঁরা ৩ বছরের সম্পর্কে ইতি ঘোষণা করেন। এখন আপাতত সিঙ্গল লাইফ উপভোগ করছেন স্বস্তিকা। 

Advertisement

অপরদিকে, সোহিনী সরকারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রীর প্রাক্তন। যদিও এই বিষয়ে এখনও সোহিনী ও শোভন কেউই মুখ ফুটে কিছুই বলেননি। তবে টলিপাড়ায় জোর গুঞ্জন তাঁরা সম্পর্কে রয়েছেন। তবে স্বস্তিকা কেন প্রেমের কবিতার বই খুঁজছিলেন সেটা এখনও স্পষ্ট নয়। তিনি বারবারই বলেছেন যে সত্যিকারের প্রেমের খোঁজে রয়েছেন তিনি। যদিও বইমেলায় প্রেমের কবিতার বই আদৌও পেয়েছেন কিনা সেটা জানা যায়নি।  

আরও পড়ুন

Advertisement