scorecardresearch
 

Anindita RayChaudhury: ভুয়ো প্রোফাইল থেকে অশ্লীল মেসেজ, প্রতারণার তোপ! ক্ষোভ উগড়ে দিলেন অনিন্দিতা

Anindita RayChaudhury: সোশ্যাল মিডিয়ায় ভুয়ো প্রোফাইল তৈরি হয়েই চলেছে তাঁর নামে। অনেকের কাছে খারাপ মেসেজ যাচ্ছে। এমনকী নোংরা ভাষায় বিভিন্ন কথা লেখা হচ্ছে।

Advertisement
অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী (ছবি: ফেসবুক) অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী (ছবি: ফেসবুক)

টেলিভিশনের জনপ্রিয় মুখ অনিন্দিতা রায়চৌধুরী (Anindita RayChaudhury)। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো প্রোফাইল তৈরি হয়েই চলেছে তাঁর নামে। অনেকের কাছে খারাপ মেসেজ যাচ্ছে। এমনকী নোংরা ভাষায় বিভিন্ন কথা লেখা হচ্ছে। আবার অনেককে লেখা হয়েছে যে, টাকা দিলে তিনি রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় অভিনয়ের সুযোগ করে দেবেন। বারবার সাইবার সেলে অভিযোগ জানিয়েও কোনও সুরাহা পাননি। রীতিমতো ভয়ে রয়েছেন অভিনেত্রী। 

বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন অনিন্দিতা রায়চৌধুরী। যেখানে  সেই পেজের একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি লেখেন, "একই সমস্যা বারবার হচ্ছে, নানা রকম ভুয়ো অ্যাকাউন্ট থেকে মানুষকে বিরক্ত করা হচ্ছে, কখনো 'টাকা দিলে কাজ দেবো' বলা হচ্ছে, কখনো অশ্লীল শব্দ ব্যবহার করে টেক্সট করা হচ্ছে এবং স্বাভাবিক ভাবেই আমারই একাধিক ছবিও ব্যবহার করা হচ্ছে সেই সমস্ত প্রোফাইলে। সাইবার ক্রাইম ও কলকাতা পুলিশ এবং ফেসবুকের নিজস্ব প্রাইভেসি হেল্পলাইনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি, কিন্তু দুঃখজনক যে, কোনও উপকার হয়নি...!!!" 

অভিনেত্রী আরও লেখেন, "যাঁরা মাঝেমাঝেই এই ধরনের অভিজ্ঞতার শিকার হচ্ছেন সবাইকে এটাই বলার যে...এই ছবিটি আমার আসল অ্যাকাউন্টের ছবি এবং আমার এই একটাই অ্যাকাউন্ট নীল টিক সহ। বাকি সব অ্যাকাউন্ট ভুয়ো!!!" 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anindita Raychaudhury (@raychaudhuryanindita)

আরও পড়ুন

Advertisement

 

সাধারণ মানুষ তো বটেই, এর আগেও বহুবার একাধিক তারকাদের এরকম হেনস্থার শিকার হতে হয়েছে। টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার, টেলি নায়িকা ঐন্দ্রিলা সাহা, পল্লবী শর্মাকে এই রকম সমস্যায় পড়তে হয়েছে সম্প্রতি। কিছুদিন আগেই সঙ্গীতশিল্পী জয়তী চক্রবর্তীর ফেসবুক পেজ হ্যাক হয়। অনিন্দিতার এই পোস্টে কমেন্ট করেছেন বহু নেটিজেন। অনেকেই সাইবার ক্রাইম বা কলকাতা পুলিশের পেজকে ট্যাগ করে বিষয়টি তাদের নজরে আনতে চেয়েছেন। 

প্রসঙ্গত, 'ভুতু','পটলকুমার গানওয়ালা', 'কে আপান কে পর','করুণাময়ী রাণী রাসমণি', 'কাদম্বিনী','দেশের মাটি','ধুলোকণা'-র মতো একাধিক ধারাবাহিকে সকলের মন জয় করেছেন অনিন্দিতা। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে  'এক্কা দোক্কা' ধারাবাহিকে তমালি চরিত্রে। 

 

Advertisement