scorecardresearch
 

Aparajita Adhya: বিরতির পরে সিরিয়ালে ফিরছেন অপরাজিতা, কোন মেগাতে দেখা যাবে 'লক্ষ্মী কাকিমা'কে?

Bangla Serial News: বর্তমান নন- ফিকশন শোতে সঞ্চালিকা রূপে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে। তবে তাতেও মন ভরছে না অনুগামীদের। আর এবার সেই সমস্ত ফ্যানেদের জন্য রয়েছে সুখবর।

Advertisement
অভিনেত্রী অপরাজিতা আঢ্য (ছবি: ফেসবুক) অভিনেত্রী অপরাজিতা আঢ্য (ছবি: ফেসবুক)

ছোট- বড় দুই পর্দার জনপ্রিয় মুখ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। দু'দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন অভিনয়ের সঙ্গে। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' শেষ হয়েছে কিছু মাস হল। বর্তমান নন- ফিকশন শোতে সঞ্চালিকা রূপে দেখা যাচ্ছে তাঁকে। তবে তাতেও মন ভরছে না অনুগামীদের। আর এবার সেই সমস্ত ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। মেগা সিরিয়ালে ফিরছেন অপরাজিতা। ইন্ডাস্ট্রিতে এই গুঞ্জনই এখন শোনা যাচ্ছে। 

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়াল। সেখানেই অভিনয় করবেন অপরাজিতা আঢ্য। এর পাশাপাশি অভিনেতা চন্দন সেনকেও দেখা যাবে মেগাতে। এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের 'পুন্যি পুকুর' ধারাবাহিকে একসঙ্গে দেখা গিয়েছিল অরাজিতা- চন্দনকে। টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, এখনও পর্যন্ত নাম ঠিক হয়নি নতুন ধারাবাহিকের। তবে সব ঠিক থাকলে নাকি, সেপ্টেম্বর মাস নাগাদ শুরু হবে মেগাটি। মা-মেয়ের সম্পর্কের আবর্তে গড়ে উঠবে গল্প। অপরাজিতা- চন্দন ছাড়াও আরও এক কম বয়সী জুটি থাকবে এখানে। তবে সেই চরিত্রে কারা অভিনয় করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। 

কিছুদিন আগে অতিথি শিল্পী হয়ে স্টার জলসার আরেক মেগা 'হরগৌরী পাইস হোটেল'-এ কাজ করেছিলেন অপরাজিতা আঢ্য। ধারাবাহিকে একটি রান্নার প্রতিযোগিতার বিচারক হিসাবে দেখা গিয়েছিল অপরাজিতাকে। রান্না প্রতিযোগিতা সংক্রান্ত পর্বগুলিতেই শুধু দেখা গিয়েছিল তাঁকে। মাঝে পরপর জি বাংলার ফিকশন ও নন- ফিকশন শো-তে কাজ করেছেন অপরাজিতা। এবার ফের তিনি এক প্রকার গাঁটছড়া বাঁধছেন স্টার জলসার সঙ্গে।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত, মৈনাক ভৌমিক পরিচালিত 'চিনি ২'। যদিও বক্স অফিসে বিশেষ সাড়া ফেলতে পারেনি এই ছবি। টেলিভিশন ছাড়াও বড় পর্দারও একগুচ্ছ কাজ আছে বর্তমানে অভিনেত্রীর হাতে। তবে ছোট পর্দার মাধ্যমে দর্শকদের আরও বেশি কাছে পৌঁছানো সম্ভব। তাই তাঁর মেগাতে কামব্যাকের খবর নিঃসন্দেহে সকলের কাছে দারুণ আনন্দের।   
 

আরও পড়ুন

Advertisement

Advertisement