scorecardresearch
 

শঙ্খ -মোহরকে আলাদা করতে কি রাহুল ও শ্রেষ্ঠা সফল হবে এবার? আসছে টানটান পর্ব

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মোহর' (Mohor) নিয়ে দর্শকমহলে উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। রেটিং চার্টেও বিগত কয়েক সপ্তাহে প্রথম তিনেই থাকে এই ধারাবাহিক। শ্রেষ্ঠা ও রাহুলের ষড়যন্ত্রে আবার কোন নতুন বিপদের মুখোমুখি হবে মোহর- শঙ্খ? দর্শকদের বিনোদনে জন্যে আবারও নতুন মোড় আসতে চলেছে 'মোহর'- এ।

Advertisement
নতুন মোড় আসতে চলেছে 'মোহর'-এ নতুন মোড় আসতে চলেছে 'মোহর'-এ
হাইলাইটস
  • রেটিং চার্টেও বিগত কয়েক সপ্তাহে প্রথম তিনেই থাকে 'মোহর'।
  • এবার কোন নতুন বিপদের মুখোমুখি হবে মোহর- শঙ্খ?
  • তাঁদের সুখের জীবনে কি শ্রেষ্ঠার সঙ্গে নতুন ঝড় 'রাহুল'?

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মোহর' (Mohor) নিয়ে দর্শকমহলে উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। রেটিং চার্টেও বিগত কয়েক সপ্তাহে প্রথম তিনেই থাকে এই ধারাবাহিক। দর্শকদের বিনোদনে জন্যে আবারও নতুন মোড় আসতে চলেছে 'মোহর'- এ।

স্টার জলসার জনপ্রিয় এই ফ্যামিলি ড্রামাতে মোহর ও শঙ্খের বিয়ে হওয়ার পর থেকেই তাঁদের জীবনে সমস্যার যেন অন্ত নেই।  মোহরকে এখনও মেনে নিতে পারেননি শঙ্খর পরিবারের লোকজন। প্রতিনিয়তই তাঁকে কোনও না কোনও ভাবে ছোট করার চেষ্টায় তাঁরা। তবুও স্ত্রীয়ের পাশে সর্বদা রয়েছেন শঙ্খদীপ। এবার নতুন এক মোড় আসতে চলেছে মোহর- শঙ্খের জীবনে।

মোহরের কলেজে যোগদান করেছেন নতুন শিক্ষক, রাহুল চ্যাটার্জী। তাঁদের কলেজের সময় থেকেই তিনি শ্রেষ্ঠার খুব ভালো বন্ধু এবং শ্রেষ্ঠা নিজেই তাঁকে এই কলেজে এনেছেন। তিনি একজন ভাল শিক্ষক। তবে তিনি কলেজের সময় থেকে শঙ্খ তাঁর প্রতিদ্বন্দ্বী। তাই এবার তিনি ভেবেছেন সেই বদলা নেবেন। সে মোহরকে ব্যবহার করে শঙ্খের প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করেছে। 

আরও পড়ুন: প্রবাদপ্রতিম তুলসি চক্রবর্তী উপেক্ষিতই থেকে গেলেন! 

এদিকে পড়ানো শুরু করার পর, রাহুলের সঙ্গে মোহরকে বেশি সময় কাটতে দেখে শঙ্খর ঈর্ষা হয়। রাহুল, মোহরর সঙ্গে ইচ্ছে করে আরও বেশি সময় কাটিয়ে শঙ্খ ও মোহরের মধ্যে দূরত্ব তৈরি করার চেষ্টা করে। এমনকি মোহরকে তাঁর বাড়িতেও পৌঁছে দেয় সে। তা জেনে রেগে যায় শঙ্খ।

আরও পড়ুন: নীলের পুরস্কারে তৃণার #pawri, সোশালে ভাইরাল গুনগুনের ভিডিও 

শঙ্খর এরকম প্রতিক্রিয়া দেখে মোহর বিরক্ত হয়। তাঁর আত্মমর্যাদায় লাগে পুরো বিষয়টি। সে তাঁর স্বামীকে জানিয়ে দেয়, তাঁর ব্যক্তিগত সিদ্ধান্তগুলিতে হস্তক্ষেপ না করতে। মোহর কিছুতেই বুঝতে চান না কেন শঙ্খ তাঁর সঙ্গে এমন ব্যবহার করছেন। মোহর এবং শঙ্খর মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। এছাড়াও, মোহর তাঁর কলেজের ছাত্র পরিষদে প্রতিনিধিত্ব করতে নির্বাচনের প্রার্থী হিসাবে নিজের নাম লেখাবে ঠিক এই সময়ই।

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

শঙ্খ ও মোহরকে আলাদা করতে কী রাহুল ও শ্রেষ্ঠা সফল হবে? নতুন কোন বিপদ আসতে চলেছে মোহর শঙ্খের জীবনে? এই সব প্রশ্নের উত্তর মিলবে এই সপ্তাহে রাত ৮‌টায় 'মোহর'-র পর্বে।

Advertisement