scorecardresearch
 

Bouma Ekghor: 'খুকুমণি'-র জায়গা নিল 'বৌমা একঘর'! স্লট বদল না সমাপ্তি মেগার?

Bangla Serial: কোনও নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই কোপ পড়বে পুরনো কোনও মেগাতে। আর এই প্রশ্নটাই দর্শকমনে ঘুরছিল নতুন মেগা 'বৌমা একঘর' -র খবর সামনে আসার পর।

Advertisement
'খুকুমণি হোম ডেলিভারি '-র জায়গায় আসছে 'বৌমা একঘর' 'খুকুমণি হোম ডেলিভারি '-র জায়গায় আসছে 'বৌমা একঘর'

চলতি বছরে শুরু হয়েছে একাধিক বাংলা ধারাবাহিক (Bangla Serial)। তেমন শেষও হয়েছে বেশ কয়েকটি। কোনও নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই কোপ পড়বে পুরনো কোনও মেগাতে। আর এই প্রশ্নটাই দর্শকমনে ঘুরছিল স্টার জলসার নতুন মেগা 'বৌমা একঘর' (Bouma Ekghor)-র খবর সামনে আসার পর। শেষ পর্যন্ত উত্তর মিলল সে প্রশ্নের। 

আগামী ২ মে থেকে সোম-রবিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে দেখা যাবে 'বৌমা একঘর'। এতদিন অবধি সেই স্লটে দেখা যেত 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)। তাহলে শেষ হয়ে যাবে খুকু- বিহানের গল্প? নাকি স্লট বদল হচ্ছে? এবিষয় চ্যানেলের তরফে এখনও কিছু আভাস না মিললেও, শোনা যাচ্ছে শীঘ্রই শেষ হবে এই মেগা। 

আরও পড়ুন: TRP: শীর্ষ স্থান হারাল 'মিঠাই'! চমক দিল 'ধুলোকণা', কত স্কোর 'গাঁটছড়া'-র?

শুরুর প্রথম দিকে ঝোড়ো ব্যাটিং করলেও, সময়ের সঙ্গে সঙ্গে টিআরপি তালিকায় (TRP) প্রথম দশেও জায়গা পাচ্ছিল না 'খুকুমণি হোম ডেলিভারি'। যদিও শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে দশম স্থানে রয়েছে 'খুকুমণি'। তবে স্কোর একেবারেই ভাল না, এক সময়ের 'টপ থ্রি'-তে থাকা এই মেগার। মনে করা হচ্ছ এজন্যেই শুরুর পাঁচ মসের মধ্যেই বন্ধ হবে ধারাবাহিকটি। 

আরও পড়ুন: ভালোবাসা ও ভাল রাখার নতুন সংজ্ঞা নিয়ে আসছে 'হৃদপিন্ড'!

'বৌমা একঘর' ধারাবাহিকে 'অপরাজিতা অপু'-খ্যাত সুস্মিতা দে (Susmita De) জুটি বাঁধবেন অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরীর (Debjyoti RoyChowdhury) সঙ্গে। এর আগে 'ফেলনা'-তে মণীশ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার টেন্ট সিনেমার ব্যানারে আসছে এই নতুন মেগা। 

আরও পড়ুন: দেব- রুক্মিণীর সঙ্গে ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! সঙ্গে টিম 'দাদাগিরি' 

'বৌমা একঘর' ধারবাহিকটি মূলত নারীকেন্দ্রিক। বিয়ের পর শাশুড়ি মায়ের ইচ্ছেতেই চাকরি খুঁজতে হবে সুস্মিতাকে। আর সেখানে রয়েছে অন্যান্য বৌমাদের সঙ্গে শাশুড়ি মায়ের প্রতিযোগিতা। মজার মাঝেই আরও এক স্বপ্নপূরণের গল্পের সাক্ষী হবেন দর্শকেরা। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: ভিঞ্চির মোনালিসার গলায় মালা, সামনে ধূপ দিল গৌরী! হাসির রোল নেটপাড়ায় 

প্রসঙ্গত, এর আগে টেন্ট সিনেমার প্রযোজনায় একাধিক ধারাবাহিক সফল হয়েছে। সেই তালিকায় রয়েছে 'কৃষ্ণকলি', 'উমা', 'আলতা ফড়িং', 'অপরাজিতা অপু', 'গ্রামের রানী বীণাপাণি' সহ আরও বেশ কয়েকটি মেগা। তবে এবার কতটা দর্শক মন জয় করতে পারে সুস্মিতা -দেবজ্যোতি অভিনীত এই নতুন মেগা, তা সময়ই বলবে। 

 

Advertisement