scorecardresearch
 

Jeetu- Nabanita Divorce: জল্পনার মাঝে এবার জিতুর সঙ্গে ডিভোর্সের আসল কারণ জানালেন নবনীতা

Jeetu Kamal- Nabanita Das: সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। আর এরপর থেকেই আলোচনায় তারকা দম্পতি। এরই মাঝে শোনা যাচ্ছে নানা কথা। এমনকী জল্পনা চলছে তৃতীয় ব্যক্তিকে নিয়েও।

Advertisement
অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক) অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক)

শিরোনামে অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। বিবাহ বিচ্ছেদ হবে জুটির। আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। তবে এখনও ডিভোর্স শংসাপত্র আসেনি। গত বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। আর এরপর থেকেই আলোচনায় তারকা দম্পতি। এরই মাঝে শোনা যাচ্ছে নানা কথা। এমনকী জল্পনা চলছে তৃতীয় ব্যক্তিকে নিয়েও। উঠে এসেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নামও। এবিষয়ে মুখ খোলেননি 'অপরাজিত' অভিনেতা। তবে এবার সরাসরি ফেসবুক লাইভে এসে মনের কথা উজার করলেন অভিনেত্রী। 

একের পর এক ছবিতে একসঙ্গে জুটিতে দেখা যাবে জিতু ও শ্রাবন্তীকে। যার জেরে জল্পনা শোনা যায়, টলি নায়িকার কারণেই নাকি বিচ্ছেদ হচ্ছে তাঁদের। আবার স্টুডিও পাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, এই বিয়ে ভাঙার মূল কারণ নবনীতার জীবনে আগত নতুন মানুষ। এই সব নিয়ে এবার মুখ খুললেন নবনীতা। নিজেদের দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ হতে চললেও, নিজেকে এবং  স্বামী- জিতুকে নিয়ে কুৎসা মেনে নিতে নারাজ নবনীতা। তিনি বলেন, "আমি যেটা সকলকে জানিয়েছি, সেটা একদমই আমার ও জিতুর পারস্পরিক সিদ্ধান্ত। এখানে কোনও তৃতীয় ব্যক্তির কোনও রকম কোনও হাত নেই। শ্রাবন্তীদি'র সঙ্গে আমার ভাল সম্পর্ক। লন্ডন থেকে ফিরে শুনছি, বলা হচ্ছে ওঁর জন্য আমাদের বিচ্ছেদ হচ্ছে। একদমই না!" 

নবনীতা আরও যোগ করেন, "আমরা এখন সেপারেশন পিরিয়ডে আছি। ডিভোর্সটা মিউচুয়াল করতে চাইছি, সেই ভাবেই আমাদের মধ্যে কন্ট্রাক্ট হয়েছে। আমারও জীবনে কোনও তৃতীয় ব্যক্তি এসেছিল, সেই কারণে আমাদের দূরে চলে যাওয়া, এরকম কোনও ব্যাপারই নেই। আমরা সাড়ে তিন- চার মাস, যে কটা দিনই হোক আলাদা আছি, সেটা সম্পূর্ণ নিজেরা ভেবে- চিন্তে। একটা কারণ তো অবশ্যই আছে। ঝগড়া- অশান্তি থেকে আমরা দু'জনেই শান্তিপূর্ণভাবে বেড়িয়ে আসতে চেয়েছি। দুটো মানুষ যদি একসঙ্গে ভাল না থাকে, এটাকে বয়ে নিয়ে বা টেনে নিয়ে একসঙ্গে থাকার তো কোনও মানে হয় না...।"   

আরও পড়ুন

Advertisement

অভিনেত্রী আরও বলেন, "আমাদের মধ্যে ঝগড়া, চিৎকার- চেঁচামেচি হয়েছে। তবে তার কারণ কখনও কোনও তৃতীয় ব্যক্তি ছিল না। আমাদের মধ্যে ইগো প্রবলেম বা টেম্পারমেন্ট ইস্যুজ যা হয়েছে, সেটা নিজেদের কারণে হয়েছে। এটা আমি পরিষ্কার করে জানাতে চেয়েছি বলেই ভিডিওটা করছি। আমরা চাই বন্ধু হয়ে থাকতে। কারণ, আমি যতদিন ওঁর সঙ্গে থেকেছি, অনেক কিছু শিখেছি। যে বন্ডিং তৈরি হয়েছে, সেটা একসঙ্গে না থাকলেও নষ্ট হবে না। রাস্তায় দেখা হলে কেউ কারও থেকে মুখ ফিরিয়ে চলে যাব না। সেই সম্মানে জায়গাটাও থেকে যাবে।" 

নবনীতা আরও জানান, "জিতুর সম্পর্কে বলা হচ্ছে, হঠাৎ করে সাফল্যের মুখ দেখে ওঁর ঔদ্ধত্য বেড়ে গিয়েছে, সেটা ঠিক নয়। ও যখন সাফল্য পাচ্ছে আমি ওঁর পাশেই ছিলাম। আমি যখন নতুন কাজ শুরু করলাম (বিয়ের ফুল), তখন দেখা না হলেও, জিতুর সঙ্গে ফোনে আলোচনা করেছি। যেহেতু দু'জনে একই প্রফেশনে আছি, আগামী দিনেও প্রয়োজনে আলোচনা করব। বাড়িতে সময় দেওয়া কমেছিল ঠিকই। কিন্তু সাফল্যের মুখ দেখেও জিতুর মধ্যে কোনও বদল দেখিনি। এটা সম্পূর্ণ আমাদের ব্যক্তিগত কারণে। এখানে কোনও প্রফেশনাল ইগো তৈরিই হয়নি।"  

 

প্রসঙ্গত, বিচ্ছেদের খবর সামনে আসার পর সম্প্রতি নবনীতার সঙ্গে একটি ছবি পোস্ট করেন জিতু। এরপর bangla.aajtak.in- এর তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার। এই প্রসঙ্গে জিতু স্পষ্ট জানান যে তাঁর ছবি দিতে ইচ্ছা করেছে তাই তিনি দিয়েছেন।ডিভোর্সের চর্চা নিয়ে তিনি একটা শব্দও বলবেন না। জিতু বলেন, "আমার ছবি দিতে ইচ্ছে হয়েছে তাই দিয়েছি। অপনাদের ইচ্ছে করে না ছবি দিতে। আমি এই ডিভোর্স একটা শব্দও খরচ করব না। এটা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।" 

 

Advertisement