scorecardresearch
 

নতুন আঙ্গিকে ফিরছে The Kapil Sharma Show

সোশাল মিডিয়ায় টিমের সকল সদস্যদের নিয়ে ছবি পোস্ট করলেন তিনি। লিখলেন, 'সমস্ত পুরনো মুখদের সঙ্গে নিয়েই নতুন যাত্রা শুরু হল।' রবিবার সোশাল মিডিয়ায় কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, সুদেশ লেহরি, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি পোস্ট করেন কপিল। খুব তাড়াতাড়ি যে দর্শকের দরবারে ফের এই শো আসছে, তা নিশ্চিত করলেন তিনি। শোনা যাচ্ছে আগামী মাসের শেষ থেকে টিভির পর্দায় দেখা যাবে এই শো।

Advertisement
দ্য কপিল শর্মা শো দ্য কপিল শর্মা শো
হাইলাইটস
  • অবশেষে ফিরতে চলেছে হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো দ্য কপিল শর্মা শো
  • ঘোষণা করলেন স্বয়ং কপিল শর্মা
  • সোশাল মিডিয়ায় টিমের সকল সদস্যদের নিয়ে ছবি পোস্ট করলেন তিনি।

অবশেষে ফিরতে চলেছে হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show). ঘোষণা করলেন স্বয়ং কপিল শর্মা (Kapil Sharma)। সোশাল মিডিয়ায় টিমের সকল সদস্যদের নিয়ে ছবি পোস্ট করলেন তিনি। লিখলেন, 'সমস্ত পুরনো মুখদের সঙ্গে নিয়েই নতুন যাত্রা শুরু হল।' রবিবার সোশাল মিডিয়ায় কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, সুদেশ লেহরি, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি পোস্ট করেন কপিল। খুব তাড়াতাড়ি যে দর্শকের দরবারে ফের এই শো আসছে, তা নিশ্চিত করলেন তিনি। শোনা যাচ্ছে আগামী মাসের শেষ থেকে টিভির পর্দায় দেখা যাবে এই শো।

সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে কপিল আগেই বলেছিলেন, “নতুন ট্যালেন্ট, নতুন লেখক, অভিনেতাদের স্বাগত জানাতে তৈরি আমি। এমন শিল্পীদের নিয়ে এ বারের শো, যাঁদের সত্যিই কাজটার প্রতি প্যাশন রয়েছে।” পুরনোরা তো রয়েছেনই। সঙ্গে এন্টি হয়েছে সুদেশ লেহরি-র (sudesh lehri)। স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসাবে সুদেশ বেশ পরিচিত মুখ। কৃষ্ণা অভিষেকের সহ্গে জুটি বেধে এক সময় বহু কমেডি শো-তে অংশ নিয়েছিলেন তাঁরা। বেশ সফল জুটি হিসাবেই সুনাম ছিল কৃষ্ণা-সুদেশের।

 

শোনা গিয়েছিল, অর্চণা পূরণ সিং নাকি চলতি বছর কপিলের শো থেকে বাদ পড়েছেন। সে সময় অর্চণা বলেন, “আমি অন্তত এমন কোনও খবর জানি না। বরং পরের শোতে অংশ নেব, এটাই তো আমি জানি। গত বছরও আমি একটা ছবির শুটিং করছিলাম। তখন এই ধরনের গুজব উঠেছিল। এই বছরও আমি একটা সিরিজের শুটিং করছি। আর লোকে ভাবছে সে জন্য বোধহয় ‘কপিল শর্মা শো’ তে থাকব না। কিন্তু এই ধরনের গুজবের কোনও সত্যতা নেই।” গুজব উড়িয়ে তিনি যে শোয়ে ফিরছেন, তার প্রমাণ এ দিনের ছবি।

Advertisement

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে।

 

Advertisement