scorecardresearch
 

Mithai: পর্দায় ফিরছেন আদৃত- সৌমিতৃষা জুটি! 'মিঠাই'-র জার্নিতে ফের মিষ্টি মুখ হবে?

Soumitrisha Kundoo- Adrit Roy Serial: মন খারাপ হয় ফ্যানেদের। আজও বিভিন্ন ফ্যানপেজে ঘুরতে থাকে ভিডিও, ছবি। তবে এবার কিছুটা খুশির খবর রয়েছে তাদের জন্য। আবার ফিরছে 'মিঠাই'... । 

Advertisement
আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু

গত নভেম্বর মাস থেকে নানা গুজবের পর ৯ জুন শেষ সম্প্রচার হয় 'মিঠাই' (Mithai)-র । ৩১ মে ছিল ধারাবাহিকের শেষ শ্যুট। আড়াই বছর ধরে দর্শকদের মনের কাছে ছিল মনোহরার সদস্যরা। সে প্রমাণ বারবার মিলেছে টিআরপি তালিকায় (TRP)। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে জি বাংলার এই মেগা। মন খারাপ হয় ফ্যানেদের। আজও বিভিন্ন ফ্যানপেজে ঘুরতে থাকে ভিডিও, ছবি। তবে এবার কিছুটা খুশির খবর রয়েছে তাদের জন্য। আবার ফিরছে 'মিঠাই'... । 

হ্যাঁ ঠিকই শুনছেন (পড়ছেন)। পর্দায় আবারও দেখা যাবে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের জার্নি। এই অবধি পড়ে অনেকের মনেই প্রশ্ন জাগছে তাহলে কি আসছে 'মিঠাই ২'? তাদের প্রশ্নের উত্তর 'না'। নতুন ভাবে কিংবা নতুন মোড়কে নয়, পুরনো 'মিঠাই' ফের সম্প্রচারিত হবে। ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ১৩ নভেম্বর থেকে বেলা ১২.৩০ থেকে ১.৩০-পর্যন্ত ১ ঘণ্টা ধারাবাহিকটি সম্প্রচারিত হবে। 'মিঠাই'-এর দুটি পর্ব একসঙ্গে দেখানো হবে বলে জানা যাচ্ছে চ্যানেল সূত্রে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

আরও পড়ুন

 

নানা ঝড়- ঝাপটার পর 'হ্যাপি এন্ডিং' হয় ধারাবাহিকের। শেষ বেলায় আবেগপ্রবণ হয় অভিনেতারা। বিদায় ঘণ্টা বাজতেই চোখে জল এসেছিল বাংলার ছোট পর্দার দর্শকদেরও। গুটি গুটি পায়ে দু'বছর পার করার পর ধারাবাহিকের ট্র্যাক অনেকটা পরিবর্তন হয়। পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। সে সঙ্গে বাদ যায় বহু পুরনো চরিত্রটা। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে। এমনকী রুদ্র, দাদু, রাতুল এদেরও খুব কমই দেখা যায়। যার জেরে সেসময় বেজায় মন খারাপ হয় 'মিঠাই' অনুগামীদের। এমনকী অনেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদও করেন  হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কারণ ছাড়া চলে যাওয়া, এখনও মেনে নিতে পারেননি অনেকে।  

Advertisement

'সিড- মিঠাই' জুটি এতদিন মিস করেছেন ফ্যানেরা। তবে 'সিঠাই'-কে ফের পর্দায় দেখা যাবে, একথা নিঃসন্দেহে তাদের কাছে দারুণ আনন্দের। ধারাবাহিকে মনোহরার সদস্যদের একে অপরের সঙ্গে রসায়ন, হল্লা পার্টির মজা সবটা দেখে অনেকেরই মনে করতেন, বাস্তব জীবনেও এমন হলে ভাল হত। সব মিলিয়ে বাঙালির 'সুখে দুখে মিষ্টি মুখে' সত্যিই ছিল 'মিঠাই'। তবে পুনঃসম্প্রচার কতটা সফল হয়, সেটাই এখন দেখার। 

প্রসঙ্গত, 'মিঠাই' ধারাবাহিকের পরিচালনা করেন রাজেন্দ্রপ্রসাদ দাস। মেগাতে অভিনয় করেছেন টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। তবে সবচেয়ে বেশি নজর কাড়েন মুখ্য দুই চরিত্র- সিড ও মিঠাই, অর্থাৎ অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু। বর্তমানে আদৃত বিরতি নিয়েছেন কাজ থেকে। শোনা যাচ্ছে ফের বড় পর্দায় দেখা যাবে তাঁকে, সেই প্রস্তুতিই নিচ্ছেন তিনি। অন্যদিকে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। বড়দিনের আসতে চলেছে তাঁর ও টলিউড সুপারস্টার দেবের ছবি 'প্রধান'। 
 

 

TAGS:
Advertisement