scorecardresearch
 

Rubel Das: হাসপাতালের বিছানায় শুয়ে রুবেল,পাশে শ্বেতা! আবার কী হল 'নিম ফুলের মধু'-র 'বাবু'র?

Rubel Das: টেলি অভিনেতার পুজো কেটেছে হাসপাতালের বিছানায় শুয়ে। তবে আগের থেকে কিছুটা সুস্থ তাছেন এখন তিনি। নিজেই শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি।

Advertisement
রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম) রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম)

কিছুদিন আগে পা ভেঙেছিল, সুস্থ হতে না হতেই ফের অসুস্থ 'নিম ফুলের মধু'-র 'বাবু'- সৃজন অর্থাৎ রুবেল দাস। টেলি অভিনেতার পুজো কেটেছে হাসপাতালের বিছানায় শুয়ে। তবে আগের থেকে কিছুটা সুস্থ তাছেন এখন তিনি। নিজেই শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে রয়েছেন গার্লফ্রেন্ড- অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। 

দ্বিতীয়ার দিন থেকে ডেঙ্গিতে ভুগছেন রুবেল। তবে এই কঠিন লড়াইয়ে তিনি পাশে পেয়েছেন পরিবারকে। বিশেষ করে শ্বেতা, তাঁর পাশে এসময়ে কীভাবে ছিলেন তা নিজেই সোশ্যাল পেজে জানিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন পর্দার সৃজন। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। পাশে রয়েছেন মনের মানুষ। ক্যাপশনে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে অভিনেতা লিখেছেন, "এবার পুজো আমার কেটেছে ডেঙ্গুর সাথে, দ্বিতীয়া থেকে শুরু করে এখনও লড়াই শুধু সুস্থ হওয়া নিয়ে, তবে পরিবার পাশে না থাকলে এই লড়াই অনেক কঠিন ছিল, বিশেষ করে শ্বেতা না থাকলে সুস্থ হওয়া খুবই কঠিন ছিল" 

রুবেল আরও লেখেন, "আমার জন্যে তুমি নিজে ঠাকুর দর্শন পর্যন্ত করলে না, সারাদিন আমাকে খাইয়ে দেওয়া থেকে শুরু করে, ডক্টরের সাথে কথা বলা, আমার ওষুধ, আমার রক্ত পরীক্ষা, প্লেটলেট নিয়ে চিন্তা, আমাকে মানসিক শক্তি দেওয়া, আমার প্রত্যেক বিষয়ে খেয়াল রাখা, মনে হল উমা আমার সঙ্গেই ছিল সর্বক্ষণ, তাই আমি এখন সুস্থ। কৃতজ্ঞ তোমার কাছে।" অভিনেতার এই পোস্টে অনুগামীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

Advertisement

 

প্রসঙ্গত, শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি'-র আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'সিঁদুরখেলা', 'জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে। 'প্রজাপতি'-র আগেও বাংলা ছবিতে ছোট-খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। তবে ধারাবাহিককে প্রাধান্য দেওয়ার জন্যই বহু অফার ছেড়েছেন তিনি। এরপর আরও একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার অফার ছিল তাঁর কাছে। তবে এই 'প্রজাপতি'-র অফার আসতেই, তা ফেলতে পারেননি তিনি। প্রথম ছবির সাফল্যের পর দর্শকেরা তাঁর থেকে অনেকটাই প্রত্যাশা করছে নিঃসন্দেহে।

অন্যদিকে রুবেলকে বর্তমানে দেখা যাচ্ছে 'নিম ফুলের মধু'-তে। এই ধারাবাহিকে পল্লবী শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 'যমুনা ঢাকি'-র আগে 'ভানুমতির খেল', 'বাঘ বন্দির খেলা'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল।

 

TAGS:
Advertisement