scorecardresearch
 

Saathi Serial: বিনোদনের মহাপার্বণ বাংলা টেলিভিশনে, 'সাথী'-তে জমজমাট মহাসপ্তাহ

Bangla Serial: জোরদার টক্কর চলছে বাংলা টেলিভিশনে। একেবারে জমজমাট মহাসপ্তাহ চলবে 'সাথী' ধারাবাহিকে। ওম কি পারবে বৃষ্টির স্মৃতি ফিরিয়ে আনতে?

Advertisement
'সাথী' ধারাবাহিকে অনুমিতা দত্ত ও ইন্দ্রজিৎ বসু 'সাথী' ধারাবাহিকে অনুমিতা দত্ত ও ইন্দ্রজিৎ বসু

জোরদার টক্কর চলছে বাংলা টেলিভিশনে। একে অপরকে টেক্কা দিতে সব ধারবাহিকই চেষ্টা করছে গল্পে নতুন নতুন ট্যুইস্ট আনার। সান বাংলায় এবার শুরু হবে বিনোদনের মহাপার্বণ। সারা মাস জুড়ে 'সাথী' ধারাবাহিকে চলবে চমক।

বিনোদনের মহাপার্বণে ২৭ ফেব্রুয়ারি থেকে ২৬ মার্চ, প্রায় এক মাসব্যাপী কোনও বিজ্ঞাপন ছাড়া পর্ব চলবে 'সাথী'-তে। উপস্থিত থাকবেন তারকাও। এক কথায় বলা যায়, একেবারে জমজমাট মহাসপ্তাহ চলবে ধারাবাহিকে। 

আরও পড়ুন:  পাহাড়কে সাক্ষী রেখে প্রেমিক রাতুলের সঙ্গে আংটিবদল রূপাঞ্জনার

ওম- বৃষ্টির কন্ট্রাক্ট ম্যারেজের পর দুর্ঘটনায় স্মৃতি হারিয়ে ফেলে বৃষ্টি। এরপর ওমের সঙ্গে সুমেধার বিয়ে ঠিক হয়, কিন্তু পরিতোষ সরকার, মৈনাক ও মেঘার উদ্যোগে বিয়ের মণ্ডপে পাত্রী বদল হয়ে যায়। আলোকেস প্রমাণ করার চেষ্টা করে যে এই মেয়েটি নকল বৃষ্টি, কিন্তু প্রমিতা ও ওমের চেষ্টায় বৃষ্টির সঙ্গেই বিয়ে হয় ওমের। ওম কি পারবে বৃষ্টির স্মৃতি ফিরিয়ে আনতে? ওম -বৃষ্টির দাপত্য জীবন কোন নয়া মোড় নেয়, তা জানা যাবে প্রতিদিন সন্ধে ৭টায়। 

 

Saathi bangla Serial

 

আরও পড়ুন:  রোম্যান্টিক মুডে সূর্য-দীপা? দার্জিলিংয়ে 'অনুরাগের ছোঁয়া'

'সাথী' ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন ইন্দ্রজিৎ বসু ও অনুমিতা দত্ত। ধারাবাহিকটি প্রযোজনা করছেন ফ্রেন্ডস কমিউনিকেশনের ফিরদৌসুল হাসান ও প্রবাল হালদার। সান টিভির জনপ্রিয় তামিল ধারাবাহিক 'রোজা'-র রিমেক 'সাথী'।

 

Advertisement