scorecardresearch
 

Sean Banerjee: ২ বছর পর টেলিভিশনে ফিরছেন শন, এবার রোম্যান্টিক চরিত্রে ছোট পর্দার 'হার্টথ্রব'

Sean Banerjee Comes Back In Television: গত অগাস্ট মাস নাগাদ 'মন ফাগুন' শেষ হওয়ার পর, লম্বা বিরতি নিয়েছেন তিনি। মাঝে বড় পর্দা ও ওটিটি-তে কাজ করেছেন। শন-অনুরাগীদের জন্য এবার দারুণ সুখবর। প্রায় দু'বছর পরে ছোট পর্দায় ফিরছেন অভিনেতা। 

Advertisement
অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। সিরাজ, ডাঃ উজান চ্যাটার্জী, ঋষিরাজের মতো একাধিক চরিত্রে অভিনয় করে বারবার সকলের মন জয় করেছেন তিনি। গত অগাস্ট মাস নাগাদ 'মন ফাগুন' শেষ হওয়ার পর, লম্বা বিরতি নিয়েছেন তিনি। মাঝে বড় পর্দা ও ওটিটি-তে কাজ করেছেন। শন-অনুরাগীদের জন্য এবার দারুণ সুখবর। প্রায় দু'বছর পরে ছোট পর্দায় ফিরছেন অভিনেতা। 

স্টার জলসায় আসছে শনের নতুন ধারাবাহিক। টলিপাড়া সূত্রের খবর অনুযায়ী লীনা গঙ্গোপাধ্যায়ের মেগাতেই দেখা যাবে সুপ্রিয়া দেবীর নাতিকে। ইতিমধ্যেই লুক টেস্ট হয়ে গেছে। তবে শ্যুটিং কবে থেকে শুরু তা এখনও ঠিক হয়নি। জানা যাচ্ছে, খুব শীঘ্রই শুরু হবে নতুন এই মেগার শ্যুটিং। 

bangla.aajtak.in-র তরফে শনকে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "আমি কবে টেলিভিশনে ফিরছি তা জানতে আমার দর্শকরা খুব আগ্রহী ছিলেন। এবার ফিরতে পেরে খুবই আনন্দিত। আশা করি আমি তাঁদের নতুন কিছু উপস্থাপন করতে সক্ষম হব। আশা করি সবটা ভাল হবে। ছোট পর্দায় ফিরতে পারা আমার কাছে আনন্দের। কারণ এখান থেকেই আমার জার্নি শুরু হয়েছিল।"  

আরও পড়ুন

নতুন এই ধারাবাহিকে রোম্যান্টিক চরিত্রে দেখা যাবে শনকে। তবে তাঁর বিপরীতে কাকে দেখা যাবে বা ধারাবাহিকে আর কারা অভিনয় করবেন, সেবিষয় এখনই মুখ খোলেননি অভিনেতা। এমনকী মুখে কুলুপ এঁটেছেন, নির্মাতারাও।      

প্রসঙ্গত, ২০১৮ সালে 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের হাত ধরে বিনোদন জগতে পা রেখেছিলেন সুপ্রিয়া দেবীর নাতি শন। এরপর একে একে 'এখানে আকাশ নীল', 'মন ফাগুন'-র মতো মেগার মাধ্যমে দর্শকদের মনের কাছে পৌঁছেছেন তিনি। স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস'থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি' ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন শন। এছাড়াও তিনি অভিনয় করেছেন 'পিলকুঞ্জ' ও 'হানিমুন'-র মতো ওয়েব সিরিজে। 

Advertisement

 

Advertisement