scorecardresearch
 

Soumitrisha Kundoo: বড় পর্দায় ডেবিউর আগেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ সৌমিতৃষার

Soumitrisha Kundoo: সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। এবার বাংলা ছাড়াও অন্য ভাষায় কাজ করার সুযোগ পেলেন টেলি নায়িকা। 

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক) অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। এবার ছোট পর্দা থেকে বড় পর্দায় ডেবিউ করবেন সকলের প্রিয় মিঠাইরানী। সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। এবার বাংলা ছাড়াও অন্য ভাষায় কাজ করার সুযোগ পেলেন টেলি নায়িকা। 

চলতি মাসেই শুরু হবে সৌমিতৃষার ডেবিউ ছবি 'প্রধান' (Prodhan) -র শ্যুট। এরই মাঝে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পেয়েছেন তিনি। এক সংবাদমাধ্যমকে পর্দার 'মিঠাই' বলেন, "আমার আগের সিরিয়াল অর্থাৎ 'মিঠাই' চলাকালীনই বেশ কিছু সিরিয়ালের অফার ছিল। তবে এবার তেলুগু ও তামিল সিরিয়াল করার জন্য ফোন এসেছিল। 'মিঠাই'-র রিমেক হওয়ার পরই হয়তো আমায় দেখেছেন তাঁরা। ওই দুটো শো-ও করতে পারিনি। কারণ সময় দিতে হবে সেখানে। আমার পক্ষে ডেট দেওয়া কঠিন হয়েছিল। যেহেতু আমি এখন ছোট পর্দায় কাজ করছি না, তাই আরও না করেছি ওই দুই ভাষার শো-কে।" 

অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'-এ দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষাকে। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি 'প্রধান'। সম্প্রতি নতুন চরিত্রের জন্য লম্বা চুল কেটে ছোট করে ফেলেছেন সৌমিতৃষা।   

আরও পড়ুন

প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  

 

Advertisement

 

Advertisement