scorecardresearch
 

তিন ধারাবাহিকে টানটান পর্ব! জমজমাট রবিবার উপভোগ করবেন দর্শকেরা

দর্শকদের ছুটির দিন আরও জমজমাট করতে স্টার জলসা নিয়ে আসছে তাঁদের পছন্দের তিন ধারাবাহিকের বিশেষ পর্ব। 'শ্রীময়ী' (Sreemoyee), 'দেশের মাটি' (Desher Mati) এবং 'খেলাঘর' (Khelaghor) -এ থাকবে সুপার রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ পর্ব। 

Advertisement
'খেলাঘর', 'শ্রীময়ী' ও 'দেশের মাটি'-র দৃশ্যের ছবি 'খেলাঘর', 'শ্রীময়ী' ও 'দেশের মাটি'-র দৃশ্যের ছবি
হাইলাইটস
  • দর্শকদের ছুটির দিন আরও জমজমাট করতে স্টার জলসা নিয়ে আসছে তাঁদের পছন্দের তিন ধারাবাহিকের বিশেষ পর্ব।
  • 'শ্রীময়ী', 'দেশের মাটি' এবং 'খেলাঘর'-এ থাকবে সুপার রোমাঞ্চকর পর্ব। 
  • শেষমেশ সমস্যা কাটিয়ে কিছুটা শান্তিপূর্ণভাবে শ্যুটিং চলছে টেলিপাড়ায়।  

রবিবার মানেই খুব স্পেশাল একটা দিন। সারা সপ্তাহের ক্লান্তি ভুলে, পরের সপ্তাহের জন্য প্রস্তুতির দিন রবিবার। আর দর্শকদের ছুটির দিন আরও জমজমাট করতে স্টার জলসা নিয়ে আসছে তাঁদের পছন্দের তিন ধারাবাহিকের বিশেষ পর্ব। 'শ্রীময়ী' (Sreemoyee), 'দেশের মাটি' (Desher Mati) এবং 'খেলাঘর' (Khelaghor) -এ থাকবে সুপার রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ পর্ব। 

এই তিন ধারাবাহিকের আসতে চলেছে টানটান পর্ব। মেগাগুলির কাহিনীতে নতুন মোড় আসার পাশাপাশি, নাটকীয় চিত্র প্রদর্শন করবে। আগামী  রবিবার, অর্থাৎ ৪ জুলাই সন্ধ্যা ৬ টা থেকে ৭.৩০ পর্যন্ত এই বিশেষ পর্বগুলি উপভোগ করতে পারবেন দর্শকেরা।

sreemoyee episode

'শ্রীময়ী'-তে ডিংকা একদিকে নতুন জীবন শুরুর প্রস্তুতি নিচ্ছে, অন্যদিকে দিথি ঐতিহ্যকে নির্দোষ প্রমাণ করতে কঠোর লড়াই করছে। জীবনের সমস্ত প্রতিকূলতার মধ্যেও শ্রীময়ী তাঁর সন্তানদের পাশে রয়েছে। নানা অশান্তি, বাধা- বিপত্তির মাঝেও পরিবারের সকলের সেই টান, ভালোবাসা যেন প্রকাশ পাবে এই পর্বে।  

আরও পড়ুন: "আমি হাল ছাড়িনি!" জীবনে পরপর ঘটেছে দুর্ঘটনা, মনের কথা উজার করলেন মিমি 

Desher Mati episode

'দেশ মাটি'-র এই বিশেষ পর্বে আসতে চলেছে একটি নতুন মোড়। রাজাকে সমস্যা থেকে বের করে নির্দোষ প্রমাণ করার জন্য বদ্ধপরিকর, নোয়া এবং কিয়ান। তাঁরা প্রতিশ্রুতি দিয়েছে যে পরিস্থিতির চাপে এবং মিথ্যা অভিযোগের সামনে রাজাকে মাথা নত করতে দেবে না তাঁরা। 

আরও পড়ুন:  'উত্তর পর্বে' রামকৃষ্ণ- সারদার পরিণত বয়সের গল্প! সারদামণী চরিত্রে সন্দীপ্তা? 

Khelaghor

অন্যদিকে 'খেলাঘর' -এ সম্প্রতি একে অপরকে ভালোবাসার কথা জানিয়েছে শান্টু ও পূর্ণা। তবে এক নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবে তাঁরা। শত্রুরা তাঁদের সম্পর্কের গভীরতা এবং ভালোবাসা ভেঙে দেওয়ার হুমকী দেবে। শান্টু- পূর্ণা কি এই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবে? 

Advertisement

আরও পড়ুন: "বর্ণ বিদ্বেষের শিকার হলেও, আমি এই লড়াইয়ে অন্যদের মুখ হতে চাই!" অকপট শ্রুতি 

শেষমেশ জট কিছুটা কাটিয়ে ফের শুরু হয়েছে টেলিপাড়ার শ্যুটিং। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের ফের মনোরঞ্জন করার। লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল। তবে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে লাগু হবে নয়া গাইডলাইন। তাই এখন কিছুটা শান্তিপূর্ণভাবে শ্যুটিং চলছে টেলিপাড়ায়।   

 

Advertisement