scorecardresearch
 

Ishaa Saha: 'আমার একমাত্র প্রেম...' সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন ইশা

টলিউডের এখন ব্যস্ততম অভিনেত্রীর নাম ইশা সাহা। একের পর এক সিনেমায় অভিনয় করে সকলকে পিছনে ফেলে দিয়েছেন এই অভিনেত্রী। ইশার সাবলীল অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করে। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী কিন্তু সোশ্য়াল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন।

Advertisement
ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের এখন ব্যস্ততম অভিনেত্রীর নাম ইশা সাহা। একের পর এক সিনেমায় অভিনয় করে সকলকে পিছনে ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।
  • ইশার সাবলীল অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করে।
  • এক কথায় বলে চলে নতুন প্রজন্মের আইডিয়াল অভিনেত্রী ইশা সাহা

টলিউডের এখন ব্যস্ততম অভিনেত্রীর নাম ইশা সাহা। একের পর এক সিনেমায় অভিনয় করে সকলকে পিছনে ফেলে দিয়েছেন এই অভিনেত্রী। ইশার সাবলীল অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করে। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী কিন্তু সোশ্য়াল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন। উপরন্তু তাঁর ফ্যাশন এখনকার প্রজন্মকে আকৃষ্ট করে। এক কথায় বলে চলে নতুন প্রজন্মের আইডিয়াল অভিনেত্রী ইশা সাহা। গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকে থাকতে গেলে মেনে চলতে হয় একাধিক নিয়ম। যার মধ্যে অন্যতম হল ডায়েট মেনে খাওয়া-দাওয়া। কিন্তু অভিনেত্রী তার ধারেকাছেও যান না। সব ডায়েট ভুলে ইশা খাওয়াতে মনোনিবেশ করেছেন। 

ইশার খাওয়ার ভিডিও
ইশা তাঁর ইনস্টাগ্রাম পেজে সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে ইশা সব ডায়েট ভুলে গিয়েছেন। জমিয়ে খাওয়া-দাওয়া করছেন। ইশার সামনে রয়েছে পোলাও, চিকেন কষা, গ্রিলড চিকেন, ফ্রাইড রাইস, ডাল মাখানি সহ একাধিক খাবারের সম্ভার। এর সঙ্গে ইশাকে ভেলপুরিও খেতে দেখা গিয়েছে এই ভিডিওতে। ইশার মুখ দেখেই বোঝা যাচ্ছে তিনি তাঁর সামনে খাবার দেখতে পেয়ে খুবই খুশি হয়েছেন। এই ভিডিওর তিনি ক্যাপশন দিয়েছেন, 'এটাই আমার একমাত্র প্রেম যেটা ছাড়া আমি বাঁচব না।'

আরও পড়ুন: টলিউডে ডেবিউর পথে 'ফাগুনের মোহনা'র অ্যানমেরি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Advertisement

 

আরও পড়ুন: Parambrata- Ishaa: ঘরে ফেরার গল্প বলবেন পরব্রত- ইশা, মার্চেই আসছে অন্য ধারার নতুন ছবি

পরপর দুটি সিনেমা মুক্তি
ইশাকে দেখা যাবে 'মিথ্যা প্রেমের গান' সিনেমায়। এই সিনেমায় ইশার বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। এছাড়াও ইশা-পরমব্রত জুটি 'ঘরে ফেরার গান' সিনেমাও লাইনে আছে। আগামী ১৭ মার্চ মুক্তি পাবে এই সিনেমাটি।  এছাড়া ইশার 'ইন্দু ২' সিরিজও রমরমিয়ে চলছে এখন হইচই প্ল্যাটফর্মে। সবকিছু মিলিয়ে ইশার সফলতা এখন মধ্যগগনে। 

আরও পড়ুন: 'মিঠাই'-এর 'উচ্ছেবাবু'-র বাস্তবের প্রেমিকা কে? ফাঁস হল নাম

ইশা-ইন্দ্রনীল প্রেমের চর্চা
উপরন্তু টলি পাড়ায় ইশা-ইন্দ্রনীল প্রেমের চর্চাও বেশ তুঙ্গে। যদিও ইশা বা ইন্দ্রনীল কেউই তাঁদের সম্পর্কে শিলমোহর দেননি। তবে টলিপাড়ার গুঞ্জন তাঁদের মধ্যে প্রেম জমে ক্ষীর। একাধিক ইভেন্টে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে।    

Advertisement