scorecardresearch
 

Porimoni: ফের সম্পর্কে ফাটল রাজ- পরীর? ঢালিউড নায়িকার পোস্টে নয়া জল্পনা

Porimoni - Sariful Razz: কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ মিটে,  সম্পর্ক জোড়া লেগেছে ঠিকই।

Advertisement
পরীমনি ও শরিফুল রাজ (ছবি: ফেসবুক) পরীমনি ও শরিফুল রাজ (ছবি: ফেসবুক)

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni)। কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তিনি। স্বামী শরিফুল রাজের (Sariful Razz) সঙ্গে দাম্পত্য কলহ মিটে,  সম্পর্ক জোড়া লেগেছে ঠিকই। এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করা নায়িকার নয়া পোস্টে ফের সমস্যার ইঙ্গিত মিলেছে। তাহলে কি ফের স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্কে ফাটল ধরল পরীর?

মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন ঢাকাইয়া নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, শাড়ি পরে একটি বড় পুকুর পাড়ের বাঁধানো সিঁড়িতে বসে আছেন তিনি। সামনে সারি সারি গাছ, সবুজ বন। ক্যাপশনে পরী লিখেছেন, "সাধারণত আমি মানুষকে নিজের ভুল শুধরে নেওয়ার, তাদের যোগ্যতার থেকে বেশি সুযোগ দিই। কিন্তু যখন আমি কোনও কিছু থেকে একবার ফিরে আসি, এরপর আর ফিরেও তাকাই না।" 

 

আরও পড়ুন: বি-টাউনের জোড়া সুখবর! আসছে 'ব্রহ্মাস্ত্র' ও 'ওয়ার'-র পরের পার্ট, কবে?

পরীমনির এই পোস্ট দেখে নয়া জল্পনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন, ফের সমস্যা শুরু হয়েছে ঢালিউড জুটির জীবনে। নিন্দুকরা ট্রোল করা শুরু করতেই, নেটিজেনদের কমেন্ট সীমাবদ্ধ করেছেন তিনি। অর্থাৎ চাইলেই যে কেউ কমেন্ট করতে পারবেন না তাঁর পোস্টে। রাজের সঙ্গে মনোমালিন্য মিটে যাওয়ার পর বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন পরী। তবে এই পোস্টের মাধ্যমে কোন ইঙ্গিত করতে চেয়েছেন তিনি, তা এখনও পরিষ্কার নয়। 

আরও পড়ুন: ভোররাতে ট্রেনে যখন NJP পৌঁছলেন অরিজিত্‍, স্টেশনে থিকথিকে ভিড়, VIDEO VIRAL

কিছুদিন আগে স্বামী শরীফুলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পরীমনি। পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে। সে তৃতীয় ব্যক্তিটি হলেন ঢালিউডের আরেক প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এমনকী সমস্যার জেরে কিছুদিন স্বামীর থেকে আলাদাও থাকতে শুরু করেন নায়িকা। তবে সমস্যার সমাধান হয়ে একসঙ্গে থাকা শুরু করেন তাঁরা। 

Advertisement

আরও পড়ুন: 'নগ্ন' ছবি পোস্ট করার হুমকি স্বস্তিকাকে? অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

প্রসঙ্গত, গত বছর জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর  শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের 'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন পরীমণি ও রাজ। এবছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান।
 

Advertisement