scorecardresearch
 

Dev- Khadaan Movie: এবার দ্বৈত চরিত্রে দেব! 'খাদান'-এ নাম জুড়ছে যিশু- বনির? টলিপাড়ার নয়া জল্পনা...

Dev's New Movie: ২০২৪-এর প্রথম দিনই দেবের নতুন ছবি 'খাদান'-র প্রথম ঝলক প্রকাশ্যে আসে। একে একে সামনে আসছে নতুন তথ্য। এক কথায় বলা যায়, বড় চমক দিতে চলেছেন টলিউড সুপারস্টার। 

Advertisement
যিশু, দেব ও বনি (ছবি: ফেসবুক) যিশু, দেব ও বনি (ছবি: ফেসবুক)

নতুন বছরের শুরু থেকেই একের পর এক চমক দিচ্ছেন দেব। জোড়া নতুন ছবির ঘোষণা করেছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। শুধু তাই নয়, এবছরই পাইপলাইনে রয়েছে আরও কয়েকটি ছবি। ২০২৪-এর প্রথম দিনই দেবের নতুন ছবি 'খাদান'-র প্রথম ঝলক প্রকাশ্যে আসে। একে একে সামনে আসছে নতুন তথ্য। এক কথায় বলা যায়, বড় চমক দিতে চলেছেন টলিউড সুপারস্টার। 

'খাদান'-এ দেবের নায়িকা ইধিকা পাল, একথা এখন সবাই জানেন। তবে এবার শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন আরও দুই নায়ক। ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী, যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্তকেও দেলহা যেতে পারে প্রথমবার দেব প্রযোজিত ছবিতে। টলিপাড়ার সূত্রের দাবি, দুই অভিনেতার সঙ্গেই নাকি প্রযোজকদের তরফে প্রাথমিক পর্যায়ে কথা হয়ে গিয়েছে। 

চমক এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে, এই ছবিতে প্রথম দ্বৈত চরিত্রে দেখা যাবে দেবকে। পিতা-পুত্রের চরিত্রে অভিনয় করবেন তিনি। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত সিলমোহর আসেনি নির্মাতাদের তরফে। তবে জল্পনা যদি সত্যি হয়, তবে তা নিঃসন্দেহে দেবের ফ্যানেদের জন্য একটি বড় উপহার হবে। সব ঠিক থাকলে আগামী মার্চ-এপ্রিল মাস নাগাদ শুরু হওয়ার কথা 'খাদান'-র শ্যুটিং। 

আরও পড়ুন

শোনা যাচ্ছে,  কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হবে 'খাদান'। পরিচালকের আসনে বসছেন সুজিত দত্ত। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে। প্রকাশ্যে আসা প্রথম লুক- মোশন পোস্টারে দেবের মুখে শোনা যাচ্ছে, "ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কী ভাবেছিস, অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই আছেক...।" সংলাপ শুনেই বোঝা যাচ্ছে এই ছবিতে আঞ্চলিক ভাষায় কথা বলতে শোনা যাবে দেবকে। সেই সঙ্গে ছবিটি যে ভরপুর অ্যাকশন ছবি হবে, একথাও কারও আর বুঝতে বাকি থাকে না। বলাই যায়, আবারও নতুন একটি লুকে, নয়া চ্যালেঞ্জ নিতে চলেছেন দেব।

Advertisement

 

 

অন্যদিকে বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ইধিকা পাল। এই ছবির মাধ্যমে টলিউডে তাঁর হাতেখড়ি হতে চলেছে ঠিকই। কিন্তু বড় পর্দায় এটি তাঁর প্রথম কাজ নয়। ঢালিউড ইন্ডাস্ট্রির এখন যথেষ্ট পরিচিত মুখ তিনি। জীবনের প্রথম ছবি- 'প্রিয়তমা'-তে ইধিকা জুটি বেঁধেছিলেন শাকিব খানের সঙ্গে। ইতিমধ্যে বাংলাদেশের পরের ছবির ঘোষণাও করে ফেলেছেন তিনি। পরীমনির প্রাক্তন স্বামী শরিফুল রাজের সঙ্গে 'কবি' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।   
 
প্রসঙ্গত, চলতি বছরের বড়দিনে ফের নতুন একটি ছবি নিয়ে আসছেন- দেব, অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন। আগের তিনটি ছবির বিপুল সফলতা ও জনপ্রিয়তার পর, আবারও একসঙ্গে ছবি আনতে চলেছেন এই ত্রয়ী। বর্তমানে তিনি ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'টেক্কা'-র শ্যুটিং নিয়ে। এই ছবিতে এছাড়াও রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। 

 

TAGS:
Advertisement