scorecardresearch
 

Idhika Paul- Dev: শ্বেতা, সৌমিতৃষার পরে এবার ইধিকা! 'খাদান'-এ দেবের নায়িকা টেলিভিশনের 'রঞ্জা'

Khadaan Movie: এবছরই আসছে দেবের আরও একটি ছবি 'খাদান'। এই ছবি নিয়েও নানা চর্চা ছিল। অবশেষে জল্পনার অবসান হয়ে জানা গেল এবার দেবের নায়িকা কে। 

Advertisement
দেব ও ইধিকা (ছবি: ফেসবুক) দেব ও ইধিকা (ছবি: ফেসবুক)

জল্পনায় সিলমোহর নিয়ে নতুন বছরের প্রথম দিনই দুই বড় ছবির ঘোষণা করেছেন দেব। চলতি বছরের বড়দিনে ফের নতুন ছবি নিয়ে আসছেন- দেব, অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন। আগের তিনটি ছবির বিপুল সফলতা ও জনপ্রিয়তার পর, আবারও একসঙ্গে ছবি আনতে চলেছেন এই ত্রয়ী। এবছরই আসছে দেবের আরও একটি ছবি 'খাদান'। এই ছবি নিয়েও নানা চর্চা ছিল। অবশেষে জল্পনার অবসান হয়ে জানা গেল এবার দেবের নায়িকা কে। 

১ জানুয়ারি প্রকাশ্যে এসেছে 'খাদান'-র প্রথম লুক মোশন পোস্টার। আগে কানাঘুষো শোনা গিয়েছিল, 'প্রধান' জুটি- দেব ও সৌমিতৃষা কুণ্ডুকে ফের একসঙ্গে দেখা যাবে এই ছবিতে। আরও একটি জল্পনা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছি, স্টুডিও পাড়ায়। এবার দেবের নায়িকা হবে অভিনেত্রী ইধিকা পালের। যদিও কোন ছবিতে, কবে সে বিষয় আগে কোনও ইঙ্গিত মেলেনি। সৌমিতৃষা আগেই সোশ্যাল পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন, তিনি এই ছবিটির সঙ্গে যুক্ত নেই। তবে এবার সত্যি হচ্ছে দ্বিতীয় জল্পনাটি।'খাদান'-এ দেবের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা। 

সোমবার নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করেন নেন অভিনেত্রী। সোশ্যাল পেজে ইধিকা লেখেন, "টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার ডেবিউ কাজের প্রথম লুক পোস্টার শেয়ার করছি। এখানে সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করছি আমি। অ্যাড্রেনালাইন-পাম্পিং থ্রিলস এবং হার্ট-স্টপিং অ্যাকশনের জন্য প্রস্তুত হোন। কারণ আমরা সবচেয়ে বড় অ্যাকশন ও বিনোদনমূলক ছবি নিয়ে আসছি। এই বছরই আসছে 'খাদান'।

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Idhika Paul (@actresspaul)

Advertisement

 

শোনা যাচ্ছে,  কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হবে ছবিটি। পরিচালকের আসনে বসছেন সুজিত দত্ত। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে। প্রকাশ্যে আসা প্রথম লুক- মোশন পোস্টারে দেবের মুখে শোনা যাচ্ছে, "ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কী ভাবেছিস, অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই আছেক...।" সংলাপ শুনেই বোঝা যাচ্ছে এই ছবিতে আঞ্চলিক ভাষায় কথা বলতে শোনা যাবে দেবকে। সেই সঙ্গে ছবিটি যে ভরপুর অ্যাকশন ছবি হবে, একথাও কারও আর বুঝতে বাকি থাকে না। বলাই যায়, আবারও নতুন একটি লুকে, নয়া চ্যালেঞ্জে নিচ্ছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ইধিকা পাল। টলিউডে তাঁর হাতেখড়ি হতে চলেছে ঠিকই। কিন্তু বড় পর্দায় এটি তাঁর প্রথম কাজ নয়। ঢালিউড ইন্ডাস্ট্রির এখন যথেষ্ট পরিচিত মুখ তিনি। জীবনের প্রথম ছবি- 'প্রিয়তমা'-তে ইধিকা জুটি বেঁধেছিলেন শাকিব খানের সঙ্গে। ইতিমধ্যে বাংলাদেশের পরের ছবির ঘোষণাও করে ফেলেছেন তিনি। পরীমনির প্রাক্তন স্বামী শরিফুল রাজের সঙ্গে 'কবি' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।   

প্রসঙ্গত, 'কপালকুন্ডলা' ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে ছোটপর্দায় পা রাখেন ইধিকা পাল। তবে মুখ্য চরিত্রে তাঁকে প্রথম দেখা যায় 'রিমলি' ধারাবাহিকে। এরপর তাঁকে দর্শক দেখেন 'পিলু' ধারাবাহিকে। পার্শ্বচরিত্র হিসাবে অভিনয় শুরু করলেও, পরে মুখ‍্য চরিত্রকেই ছাপিয়ে যান তিনি। রঞ্জিনী বা রঞ্জা চরিত্রটি দর্শক দারুণ পছন্দ করেন। প্রথমে এই চরিত্রটিতে 'গ্রে শেডস' থাকলেও, পরে ক্রমে পাল্টে যায় রঞ্জা। পদ্মাপারেও তাঁর কাজ যথেষ্ট প্রশংসা পেয়েছে। এবার দেখার, দেবের সঙ্গে তাঁর রসায়ন কতটা জমে ওঠে পর্দায়।   

 

Advertisement