scorecardresearch
 

Dev's New Movie: বছরের শুরুতেই জোড়া সুখবর আসছে দেবের তরফে! ২ বড় ছবির ঘোষণা করবেন?

Dev: নতুন বছরের শুরুতেই সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়, দেবের নতুন ছবি 'টেক্কা-র' কাজ শুরু হওয়ার কথা, এরই মাঝে টলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে নতুন খবর। আরও দুটি নতুন ছবি আনতে চলেছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। 

Advertisement

সময়টা দারুণ যাচ্ছে দেবের (Dev)। একের পর এক ছবি বক্স অফিসে বিপুল সাফল্য আনছে। বড়দিনের আগের মুক্তি পাওয়া 'প্রধান'-ও, 'ডাঙ্কি' ও 'সালার' ঝড়ের মাঝেও বক্স অফিসে ভালই ব্যাটিং করছে। নতুন বছরের শুরুতেই সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়, দেবের নতুন ছবি 'টেক্কা-র' কাজ শুরু হওয়ার কথা, এরই মাঝে টলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে নতুন খবর। আরও দুটি নতুন ছবি আনতে চলেছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। 

এখনও খবরটিতে সিলমোহর না দিলেও, কানাঘুষো শোনা যাচ্ছে ১ জানুয়ারি নতুন ছবির ঘোষণা করবেন দেব, অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন। এই ত্রয়ীর আগের তিনটি ছবি বিপুল সফলতা ও জনপ্রিয়তা পায়। টলিউড ইন্ডাস্ট্রিতে হ্যাট্রিক করার পর, তাঁদের নতুন ছবি আসার কথা শুনলেই যে দর্শকের কৌতূহলের পারদ চলবে, তা আর বলতে বাকি রাখে না। 'প্রধান' যারা দেখেছেন, তারা বুঝেছেন, ছবির শেষে 'প্রধান ২' আসার ইঙ্গিত রয়েছে। এবার প্রশ্ন উঠছে, তাহলে কি আবার ফিরছে দীপক প্রধান? নাকি একেবারে নতুন ছবির ঘোষণা করবেন তাঁরা, সেটাই এখন দেখার।    

চমক এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, আরও একটি বড় ছবি আনছেন দেব। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, দেবের পরবর্তী ছবিটির নাম হতে পারে 'খাদান'। কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হওয়ার কথা ছবিটি। পরিচালকের আসনে বসতে পারেন সুজিত দত্ত। আরও একটি কথা জল্পনা শোনা যাচ্ছে। নির্মাতারা নাকি নায়িকা হিসেবে প্রথমিক পর্যায়ে সৌমিতৃষা কুণ্ডুর কথা ভেবেছেন। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে বলেই খবর। এই ছবির ঘোষণাও হতে পারে জানুয়ারি মাসেই। যদিও ছবিটি নিয়ে নির্মাতারা এখন মুখে কুলুপ এঁটেছেন। 
     
প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে ১৭ বছরের বেশি সময় কাটিয়ে ফেলেছেন দেব। অভিনয়ের পাশাপাশি আজ তিনি বসেন প্রযোজকের আসনেও। টলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জার্নিটা সহজ ছিল না। প্রত্যাখ্যান পেয়েছেন বহুবার। কটূক্তিও কম শুনতে হয়নি। এমনকী প্রশ্ন উঠেছে তাঁর কথা বলার ভঙ্গী, উচ্চারণ, অভিনয় দক্ষতা নিয়েও। তবু হার মানেননি। উল্টে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ট্রোলারদের দিকেই। আজ সেই টলিউডের সুপারস্টার। সাফল্যের শিখরে উঠে, কি পিছনে ফিরে তাকান দেব? 

আরও পড়ুন

Advertisement

সম্প্রতি bangla.aajtak.in-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মনের কথা অকপটে শেয়ার করেন দেব। অভিনেতা- প্রযোজক তথা সাংসদ বললেন, "সবার সব প্রশ্নের উত্তর হল আমার কাজ। যখন কারও কাজ কথা বলে, তখন মাইক নিয়ে কিছু বলার প্রয়োজন হয় না। আমি বিশ্বাস করি এখনও আমার বয়স আছে, বিশ্বাসযোগ্যতা আছে যে, আমার কাজ দিয়েই আমি উত্তর দিতে পারি। আমি কাউকে উত্তর দেওয়ার জন্যে বা বোঝানোর জন্য ছবি করি না। ছবি করি কারণ, এটা করতে আমার ভাল লাগে। আমি ভালোবাসি ছবি করতে।" 

 

TAGS:
Advertisement