scorecardresearch
 

Dev- Rukmini: "আমার একমাত্র সত্য...', রুক্মিণীর জন্মদিনে আদুরে পোস্ট দেবের! কী লিখলেন?

Dev- Rukmini Maitra: জন্মদিনের সকালেই সামনে এসেছে তাঁর নতুন লুক- পোস্টার। পরিবার- পরিজন থেকে অনুগামী- ইন্ডাস্ট্রির অন্যান্যরা সকলে শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন দেবের গার্লফ্রেন্ডের টাইমলাইন।

Advertisement
দেব ও রুক্মিণী মৈত্র (ছবি: ফেসবুক) দেব ও রুক্মিণী মৈত্র (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকাদের একজন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ২৭ জুন অভিনেত্রীর জন্মদিন। মধ্যরাত থেকেই চলছে উদযাপন। এবার সত্যবতী রূপে বড় পর্দায় শার দেবেন রুক্মিণী। জন্মদিনের সকালেই সামনে এসেছে তাঁর নতুন লুক- পোস্টার। পরিবার- পরিজন থেকে অনুগামী- ইন্ডাস্ট্রির অন্যান্যরা সকলে শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন দেবের গার্লফ্রেন্ডের টাইমলাইন। সকলেই অপেক্ষা করছিলেন, দেব (Dev) কী পোস্ট করেন। অবশেষে দুপুরে এল সেই বিশেষ পোস্ট। 

মনের মানুষের জন্মদিনে, সোশ্যাল মিডিয়ায় তাঁকে বিশেষভাবে শুভেচ্ছা জানালেন দেব। রুক্মিণীর সঙ্গে চারটি আদুরে ছবি শেয়ার করেছেন তিনি। দুটি পর্দার ও দুটি বাস্তবের। পর্দার ছবি দুটি আসলে তাঁদের নতুন ছবি 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' (Byomkesh O Durgo Rohosya)-র। আর অন্য দুটি, তাঁদের কোনও এক ভ্যাকেশনের- সমুদ্র সৈকতে। ছবির ক্যাপশনে দেব লিখেছেন, "আমার একমাত্র সত্য…শুভ জন্মদিন রুক্মিণী।" লেখার সঙ্গে দুটি ইমোজিও শেয়ার করেছেন সাংসদ- অভিনেতা- প্রযোজক। একটি ভালোবাসার, অন্যটি নজর না লাগার। যা দেখে বোঝা যায়, এই সম্পর্কটা নিয়ে কতটা ভাবেন তিনি।      

 

আরও পড়ুন

 

টলিউডের জনপ্রিয় জুটি দেব ও রুক্মিণী মৈত্রর নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্ঠান, একসঙ্গে দেখা যায় তাঁদের। এত ব্যস্ততার মধ্যে একান্তে সময় কাটানো খুব কম সুযোগ হয়। টাইট শিডিউল থেকেই কিছুটা সময় বের করে, মাঝে মধ্যে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে ভ্যাকেশনে যান জুটি।

জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন রুক্মিণী। তাঁদের অভিনীত  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'-র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। এবার ফের জুটিতে দেখা যাবে তাঁদের। ব্যোমকেশ- সত্যবতী চরিত্রে তাঁরা জুটিতে ছক্কা হাকাতে পারেন নাকি, সেটাই এখন দেখার।

Advertisement

প্রসঙ্গত, বিরসা দাশগুপ্তর পরিচালনায় এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও শ্যাডো ফিল্মসের যৌথ ব্যানারে আসছে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা 'দুর্গ রহস্য' গল্পের উপর ভিত্তি করে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' বানাচ্ছেন বিরসা।এবছর স্বাধীনতা দিবসের আগে, আগামী ১১ অগাস্ট  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। একদিকে সত্যবতী, অন্যদিকে নটী বিনোদিনী রূপে শীঘ্রই পর্দায় ধরা দেবেন দেবের সঙ্গী। বার্থ ডে গার্ল -রুক্মিণীর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।  
 

Advertisement