scorecardresearch
 

Payel Deb Marriage: বিয়ের পিঁড়িতে বসছেন পর্দার 'মুমু দিদি', রথেই রোকা হল পায়েলের

Bengali Television Actress: এবার বিয়ে করতে চলেছেন 'এই পথ যদি না শেষ হয়'-র মুমু দিদি অর্থাৎ অভিনেত্রী পায়েল দেব। রথযাত্রার শুভ দিনে 'রোকা'র অনুষ্ঠান সম্পন্ন হয়।

Advertisement
অভিনেত্রী পায়েল দেব ও শিখর টন্ডন অভিনেত্রী পায়েল দেব ও শিখর টন্ডন

ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। এবার বিয়ে করতে চলেছেন 'এই পথ যদি না শেষ হয়'-র মুমু দিদি অর্থাৎ অভিনেত্রী পায়েল দেব (Payel Deb)। রথযাত্রার শুভ দিনে 'রোকা'র অনুষ্ঠান সম্পন্ন হয়। অবাঙালিদের রোকা অনুষ্ঠান মানে বাঙালির পাটিপত্র। যার অর্থ বিয়ে পাকা হওয়া। অবাঙালি পাত্রের সঙ্গেই বিয়ে করবেন পায়েল। 

এই মুহূর্তে 'রাঙা বউ' ধারাবাহিকে সীমন্তিনীর চরিত্রে অভিনয় করছেন পায়েল দেব। গল্পে দেখানো হয়েছে সীমন্তিনীর বিয়ে হয়েছে পঞ্জাবি পরিবারে। পর্দা আর বাস্তব জীবন এবার মিলেমিশে গেছে। পঞ্জাবি পরিবারেই বউ হবেন পায়েল। প্রেমিক শিখর টন্ডনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Payel Deb (@payel.deb08)

আরও পড়ুন

 

আগামী ৫ ডিসেম্বর, ২০২৪ বিয়ের পিঁড়িতে বসবেন পায়েল- শিখর। একই দিনে আইনি বিয়েও হবে। যদিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন তিনি। শিখর পেশায় একজন ব্যবসায়ী। লকডাউনের সময় থেকে শুরু হয় প্রেমপর্ব। পায়েলের বাড়িতে এই প্রথম কোনও বাঙালি বাড়িতে বিয়ে হবে। তবে পরিবারের তরফে কোনও বাঁধা আসেনি। দুই পরিবারের ইচ্ছেতে এবার চার হাত এক হবে। শোনা যাচ্ছে, বাঙালি ও পঞ্জাবি দুই মতেই বিয়ে হবে তাঁদের।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Payel Deb (@payel.deb08)

Advertisement

 

পায়েল, শিখর দু’জনেই উত্তর কলকাতার বাসিন্দা। অভিনেত্রীর শ্বশুরবাড়িতেই সব আয়োজন হয়েছিল এদিন। রথের দিন রোকা অনুষ্ঠানের আয়োজন হওয়ায় মেনু ছিল একেবারে নিরামিষ। এবার শুরু বিয়ের প্রস্তুতি।   

 

Advertisement